Sunday, March 24, 2019

ঘরে বসে লাখপতি হোন।

অনলাইন ভিত্তিক অর্থ উপার্জনের ১০০% নিশ্চয়তা দিয়ে ডি.আই.টি-তে বিভিন্ন কোর্স-এ ভর্তি চলিতেছে..!

মোবাইলঃ-01763-023348

পাসপোর্ট অফিসের ১৫ দালালকে কারাদণ্ড

সোনারদেশ২৪ রিপোর্টঃ

sonardesh24.comরাজধানীর আগারগাঁও পাসপোর্ট অফিসের সামনে থেকে পাসপোর্ট দালাল চক্রের ১৫ সদস্যকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (০৫ জুন) দুপুর থেকে বিকাল পর্যন্ত র‌্যাব-২ এর নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. গাউসুল আজম এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

কারাদণ্ডপ্রাপ্তদের মধ্যে স্বপন মিয়া (৩৭) ও মো. হেলাল (৪৫) এর একমাসের, আসাদুল হুদা (৪৭), মো. ওয়াহিদ হোসেন বাবু (৩৭), শামীম সিকদার (৪০), মো. দেলোয়ার হোসেন (৩০), মো. আহাদ উল্লাহ (৩৬), ইশতিয়াক ইসলাম (২৮) ও রেজাউল ইসলাম (৩২) এর ১৫ দিন এবং মো. ফারুক সরকার (২৭) ও মো. নাসির মোল্লা (২৪) নামে দুই দালালের দশদিনের এবং মো. কামাল হোসেন (৩০) ও শাহীন মোল্লা (৩৫) ও মোসা. নয়ন তারাকে (৪৬) সাত দিনের কারাদণ্ড দেন। এছাড়াও মোসা. মিনুকে (৪৩) তিন দিনের কারাদণ্ড প্রদান করেন।

র‌্যাব জানায়, সম্প্রতি একটি সংঘবদ্ধ দালাল চক্র রাজধানীর আগারগাঁও পাসপোর্ট অফিসের সামনে অল্প সময়ে পাসপোর্ট করে দেওয়ার প্রলোভন দেখিয়ে সেখানে আসা সেবাপ্রত্যাশী মানুষের কাছ থেকে কৌশলে মোটা অঙ্কের টাকা হাতিয়ে নিচ্ছে, কখনও কখনও অনেক হয়রানির পর পাসপোর্ট প্রদান এবং অনেক সময় পাসপোর্ট প্রদান না করে প্রতারণা করছিল, এমন তথ্যের ভিত্তিতে র‌্যাব সেখানে অভিযানে যায়।

এ সময় শেরেবাংলা নগর থানার আগারগাঁও পাসপোর্ট অফিসের সামনে থেকে পাসপোর্ট দালাল চক্রের ১৫ সদস্যকে আটক করা হয়। র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. গাউসুল আজম আটকদের স্বীকারোক্তির ভিত্তিতে দোষী সাব্যস্ত করেন। দালাল চক্রের ১৫ সদস্যকে বিভিন্ন মেয়াদের কারাদণ্ড প্রদান করেন।

Check Also

শাহজালাল বিমানবন্দরে অস্ত্র ও গুলিসহ আ.লীগ নেতা গ্রেফতার

সোনারদেশ২৪: ডেস্কঃ ঘোষণা ছাড়া অস্ত্র নিয়ে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে প্রবেশ করায় এস এম মুজিবুর ...

সম্পাদকঃ জিয়া্উল হক, নির্বাহী সম্পাদকঃ নওশাদ আহমেদঠিকানাঃ কমিউনিটি হাসপাতাল (৫ম তলা) মুজিব সড়ক, সিরাজগঞ্জ।
ফোনঃ ০১৬৮৩-৫৭৭৯৪৩, ০১৭১৬-০৭৬৪৪৪ ইমেইলঃ sonardesh24.corr@gmail.com, sonardesh24@yahoo.com