Saturday, December 15, 2018

ঘরে বসে লাখপতি হোন।

অনলাইন ভিত্তিক অর্থ উপার্জনের ১০০% নিশ্চয়তা দিয়ে ডি.আই.টি-তে বিভিন্ন কোর্স-এ ভর্তি চলিতেছে..!

মোবাইলঃ-01763-023348
sonardesh24.com

দিনাজপুরে ডেইলি স্টার সম্পাদকের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

দিনাজপুরঃসোনারদেশ২৪ডটকমঃ

sonardesh24.comদিনাজপুরে ডেইলি স্টার পত্রিকার সম্পাদক মাহফুজ আনামের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন আদালত। সমন জারির নির্ধারিত সময়ের মধ্যে আদালতে হাজির না হওয়ায় এই গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে।

১৪ জুন মঙ্গলবার বিকেলে দিনাজপুরে অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক এএফএম আহসানুল হক এ আদেশ দেন। গত ১৫ ফেব্রুয়ারি অপরাধমূলক ষড়যন্ত্র, অসৎ উদ্দেশ্যে সত্য তথ্য গোপন করা, জনগণের বিভেদ ছড়াতে অসত্য সংবাদ পরিবেশন করার অভিযোগে দঃ বিঃ আইনের ১২০(খ)(২)৪১৭/৫০৫(ঘ) মামলা দায়ের করেন দিনাজপুর আওয়ামী আইনজীবী পরিষদের সদস্য ও খানসামা উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাড. সামসুর রহমান পারভেজ। যার মামলা নং ৬৪ সিআর/১৬।

মামলার বিবরণে জানা যায়, আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতাদের প্রতি বাংলাদেশের জনগণের বিভিন্ন সম্প্রদায়ের মধ্যে শত্রুতা, ঘৃণা ও অপ-অভিপ্রায় সৃষ্টির লক্ষ্যে একটি সংস্থার নির্দেশ বাস্তবায়নে তার সম্পাদিত ডেইলি স্টার পত্রিকায় মিথ্যা, বিকৃত তথ্য, গুজব ও মনগড়া সংবাদ তৈরি করে সংবাদ প্রকাশ করেছেন। তার প্রকাশিত সংবাদে দেশের জনগণের মধ্যে বিভিন্ন প্রতিক্রিয়া সৃষ্টি হয়। ওই দিনই আদালতে দায়ের করা ওই মামলায় ১৪ জুনের মধ্যে মাহফুজ আনামকে আদালতে হাজির হতে সমন জারি করেন আদালত।

Check Also

sonardesh24.com

দাপুটে জয়ে টাইগারদের সিরিজ জয়

ক্রীড়া ডেস্কঃ সোনারদেশ২৪: সিরিজ নির্ধারণী ম্যাচে টাইগারদের সামনে দাঁড়াতেই পারেনি সফরকারী উইন্ডিজ। শেষ ম্যাচে ৮ ...

সম্পাদকঃ জিয়া্উল হক, নির্বাহী সম্পাদকঃ নওশাদ আহমেদঠিকানাঃ কমিউনিটি হাসপাতাল (৫ম তলা) মুজিব সড়ক, সিরাজগঞ্জ।
ফোনঃ ০১৬৮৩-৫৭৭৯৪৩, ০১৭১৬-০৭৬৪৪৪ ইমেইলঃ sonardesh24.corr@gmail.com, sonardesh24@yahoo.com