Tuesday, August 14, 2018

ঘরে বসে লাখপতি হোন।

অনলাইন ভিত্তিক অর্থ উপার্জনের ১০০% নিশ্চয়তা দিয়ে ডি.আই.টি-তে বিভিন্ন কোর্স-এ ভর্তি চলিতেছে..!

মোবাইলঃ-01763-023348

পুরোহিত হত্যা : তিন আসামি ১৮ দিনের রিমান্ডে

পঞ্চগড় প্রতিনিধি, সোনারদেশ২৪ডটকমঃ

পঞ্চগড়ের দেবীগঞ্জে পুরোহিত হত্যার ঘটনায় তিন আসামিকে ১৮ দিন করে রিমান্ড দিয়েছেন আদালত।শনিবার দুপুর ১টার দিকে দেবীগঞ্জ আমলি আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মার্জিয়া খাতুন এ আদেশ দেন।

দুপুরে মামলার তদন্ত কর্মকর্তা ও দেবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আউয়ুব আলী আসামিদের ২০ দিন করে রিমান্ড আবেদন করেন। এ সময় আদালত তিনজনের প্রত্যেককে হত্যা মামলায় ১০ দিন, বিস্ফোরক মামলায় ৮ দিন করে রিমান্ডের আদেশ দেন।

রিমান্ডপ্রাপ্ত আসামিরা হলেন- দেবীগঞ্জ উপজেলা সদরের কামাতপাড়া মহল্লার রফিকুল ইসলামের ছেলে জেএমবি নেতা আলমগীর হোসেন (৩৭) একই উপজেলার সুন্দরদিঘী ইউপির কালিরডাঙ্গা গ্রামের হারেছ আলী (৩২) ও রমজান (২২।

গত বৃহস্পতিবার রাতে পঞ্চগড় ও নীলফামারী জেলার ডিমলা উপজেলায় পুলিশ অভিযান চালিয়ে ৩ জেএমবিকে গ্রেফতার করে। এর মধ্যে মঠের পুরোহিত হত্যার মিশনে অংশ নেওয়া মুলহোতাও রয়েছে। হেলমেড ও পুলিশের বুলেটপ্রুফ জ্যাকেট পরিয়ে কড়া পুলিশ প্রহরায় গ্রেফতারকৃত তিন জঙ্গিকে জেলা প্রশাসক অফিসে স্থাপিত দেবীগঞ্জ আমলী আদালতে হাজির করা হয়।

আদালতে সরকার পক্ষে মামলা পরিচালনা করেন পাবলিক প্রসিকিউটর (পিপি) আমিনুর রহমান। জিপি আফজাল হোসেন, এপিপি নজরুল ইসলাম, এপিপি আবুল কালাম আজাদ লিটন, এপিপি এরশাদ হোসেন সরকার, কোর্ট ইন্সপেক্টর রবিউল ইসলাম। তবে, আসামিপক্ষে কোনো আইনজীবী শুনানিতে অংশ নেননি।

প্রসঙ্গত, ২১ ফেব্রুয়ারি সকালে দেবীগঞ্জ উপজেলায় শ্রীশ্রী সন্তু  গৌরীয় মঠের পুরোহিত যজ্ঞেশ্বর দাসাধীকারীকে গলা কেটে হত্যা করে দুর্বৃত্তরা। এ ঘটনায় ওইদিন রাতে পুলিশের পক্ষে একটি ও নিহত যজ্ঞেশ্বর দাসাধীকারীর ভাই রবীন্দ্রনাথ বাদী হয়ে অপর একটি মামলা দায়ের করেন।

Check Also

sonardesh24.com

সানি লিওনের বায়োপিক নিয়ে জটিলতা

বিনোদন ডেস্কঃ সোনারদেশ২৪: বলিউড সেনসেশন সানি লিওন। এক সময় পর্নো সিনেমায় কাজ করলেও এখন তিনি ...

সম্পাদকঃ জিয়া্উল হক, নির্বাহী সম্পাদকঃ নওশাদ আহমেদঠিকানাঃ কমিউনিটি হাসপাতাল (৫ম তলা) মুজিব সড়ক, সিরাজগঞ্জ।
ফোনঃ ০১৬৮৩-৫৭৭৯৪৩, ০১৭১৬-০৭৬৪৪৪ ইমেইলঃ sonardesh24.corr@gmail.com, sonardesh24@yahoo.com