Thursday, December 13, 2018

ঘরে বসে লাখপতি হোন।

অনলাইন ভিত্তিক অর্থ উপার্জনের ১০০% নিশ্চয়তা দিয়ে ডি.আই.টি-তে বিভিন্ন কোর্স-এ ভর্তি চলিতেছে..!

মোবাইলঃ-01763-023348
sonardesh24.com

পুলিশ হত্যা মামলার প্রধান আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

পাবনাঃসোনারদেশ২৪ডটকমঃ

sonardesh24.comপাবনার ঈশ্বরদীতে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ রুবেল হোসেন (২৫) নামের এক যুবক নিহত হয়েছেন।

পুলিশের দাবি, নিহত রুবেল পাকশী পুলিশ ফাঁড়ির এটিএসআই সুজাউল ইসলাম সুজা হত্যা মামলার প্রধান আসামি। বুধবার রাত ৩টার দিকে এ ঘটনা ঘটে। নিহত রুবেল উপজেলার দিয়ার বাঘইল গ্রামের ইদ্রিস আলীর ছেলে।

ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) বিমান কুমার দাশ জানান, মঙ্গলবার রাত ১১টার দিকে ঈশ্বরদীর বাঘইল রেললাইনের পাশ থেকে গ্রেপ্তার করা হয় পুলিশের এ্যাসিস্ট্যান্ট টাউন সাব ইন্সপেক্টর (এটিএসআই) সুজাউল ইসলাম সুজা হত্যা মামলার প্রধান আসামি রুবেল হোসেনকে। পরে রুবেলের দেওয়া তথ্য অনুযায়ী তাকে সঙ্গে নিয়ে আরেক আসামি ইবরা হোসেনকে গ্রেপ্তারের জন্য পদ্মার চরে অভিযানে যায় পুলিশ।

সেখানে পৌঁছানোর পর পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে অপর আসামিরা। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি করে। এ সময় রুবেল পালাতে গিয়ে গুলিবিদ্ধ হয়। রুবেলকে উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল ও ২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

উল্লেখ্য, ২০১৫ সালের ৪ অক্টোবর রাতে ঈশ্বরদীর পাকশী পুলিশ ফাঁড়ির এটিএসআই সুজাউল ইসলামকে (৩৫) শ্বাসরোধে হত্যা করে দুর্বৃত্তরা। পরদিন সকালে পাকশী পেপার মিলস কলোনিসংলগ্ন হলুদের ক্ষেত থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় পাকশী পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই রেজাউল করিম বাদি হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। এই মামলায় এখন পর্যন্ত পাঁচজনকে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠিয়েছে পুলিশ।

Check Also

sonardesh24.com

ফখরুলের গাড়িতে হামলায় কমিশন বিব্রত: সিইসি

সোনারদেশ২৪: ডেস্কঃ ঠাকুরগাঁওয়ে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের গাড়ি বহরে হামলায় নির্বাচন কমিশন (ইসি) ...

সম্পাদকঃ জিয়া্উল হক, নির্বাহী সম্পাদকঃ নওশাদ আহমেদঠিকানাঃ কমিউনিটি হাসপাতাল (৫ম তলা) মুজিব সড়ক, সিরাজগঞ্জ।
ফোনঃ ০১৬৮৩-৫৭৭৯৪৩, ০১৭১৬-০৭৬৪৪৪ ইমেইলঃ sonardesh24.corr@gmail.com, sonardesh24@yahoo.com