Saturday, December 15, 2018

ঘরে বসে লাখপতি হোন।

অনলাইন ভিত্তিক অর্থ উপার্জনের ১০০% নিশ্চয়তা দিয়ে ডি.আই.টি-তে বিভিন্ন কোর্স-এ ভর্তি চলিতেছে..!

মোবাইলঃ-01763-023348
sonardesh24.com

প্রিয়াঙ্কা-নিকের বিয়েতে শুধু ভেন্যু খরচের অঙ্কই বিশাল

বিনোদন ডেস্কঃ সোনারদেশ২৪:

sonardesh24.comসাতপাকে বাঁধা পড়েছেন দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। এবার প্রত্যেকেই তাকিয়ে আরেকটি বড় বিয়ের দিকে। কিছুদিন পরই আনুষ্ঠানিকভাবে বিয়ের পিঁড়িতে বসবেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন গায়ক নিক জোনাস। বিয়ে হবে ভারতের যোধপুরের উমেদ ভবনে।

প্রিয়াঙ্কা তাঁর বিয়ের সবকিছু ঠিকঠাক করেছেন। আর তা রাজকীয় বিয়ের আয়োজনের চেয়ে কোনো অংশে কম হবে না। ভারতের সংবাদমাধ্যমগুলো বলছে, প্রিয়াঙ্কা-নিকের বিয়ের অনুষ্ঠান শুরু হবে ৩০ নভেম্বর, চলবে ২ ডিসেম্বর পর্যন্ত।

উমেদ ভবনে এর মধ্যেই সাজের প্রস্তুতি শুরু হয়ে গেছে। প্রাসাদ সাজবে বর্ণিল সাজে। যদিও এখনো আনুষ্ঠানিকভাবে বিয়ের তারিখ ঘোষণা দেননি প্রিয়াঙ্কা, তবে একটি কৌতূহল জাগানিয়া সংবাদ সবাইকে চমকে দিয়েছে।

যুক্তরাজ্যের ডেইলি মেইলের প্রতিবেদন বলছে, প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের বিয়েতে শুধু ভেন্যু খরচের অঙ্কই বিশাল। প্রতি রাতে খরচ পড়বে ৬০ হাজার মার্কিন ডলার, টাকায় রূপান্তর করলে যা দাঁড়ায় ৫০ লাখ টাকার বেশি। অর্থাৎ প্রতি রাতে শুধু ভেন্যু খরচই হবে ৫০ লাখ টাকা, অন্যান্য খরচ তো পড়েই রইল!

বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া বিশ্বজুড়ে জনপ্রিয়। মার্কিন গায়ক নিক জোনাসও কম যান না। এ জুটির বিয়ে নিয়ে বিটাউন-হলিটাউন সরগরম। শুধু খরচই নয়, জীবনসঙ্গী হিসেবে পরস্পরকে প্রাপ্তির পাশাপাশি বিয়ে থেকে মোটা অঙ্কের টাকাও আয় হচ্ছে এ তারকা-যুগলের।
Image result for প্রিয়াঙ্কা-নিক

যোধপুরের মেহরনগড় দুর্গে ভারতীয় ঐতিহ্য ও সনাতন রীতিনীতি মেনেই সাতপাঁকে বাঁধা পড়বেন তাঁরা। বিয়ের ছবিগুলো এক মাস আগেই কিনে নিয়েছে একটি জনপ্রিয় ম্যাগাজিন। প্রিয়াঙ্কা-নিকের বিয়ের ছবি কিনতে ম্যাগাজিনটিকে দিতে হয়েছে আড়াই মিলিয়ন মার্কিন ডলার, অর্থাৎ প্রায় ২১ কোটি।

বেশ কয়েক মাস গণমাধ্যমগুলোতে গুঞ্জন চলার পর প্রিয়াঙ্কা ও মার্কিন গায়ক নিক জোনাস তাঁদের ভালোবাসার কথা ঘোষণা দেন গত আগস্টে। ১৮ আগস্ট সনাতন রীতি মেনে হয় রোকা অনুষ্ঠান ও আংটিবদল। দুজনই বাগদানের ছবি শেয়ার করেন ইনস্টাগ্রামে। সূত্র : পিংকভিলা

Check Also

sonardesh24.com

দাপুটে জয়ে টাইগারদের সিরিজ জয়

ক্রীড়া ডেস্কঃ সোনারদেশ২৪: সিরিজ নির্ধারণী ম্যাচে টাইগারদের সামনে দাঁড়াতেই পারেনি সফরকারী উইন্ডিজ। শেষ ম্যাচে ৮ ...

সম্পাদকঃ জিয়া্উল হক, নির্বাহী সম্পাদকঃ নওশাদ আহমেদঠিকানাঃ কমিউনিটি হাসপাতাল (৫ম তলা) মুজিব সড়ক, সিরাজগঞ্জ।
ফোনঃ ০১৬৮৩-৫৭৭৯৪৩, ০১৭১৬-০৭৬৪৪৪ ইমেইলঃ sonardesh24.corr@gmail.com, sonardesh24@yahoo.com