Monday, April 22, 2019

ঘরে বসে লাখপতি হোন।

অনলাইন ভিত্তিক অর্থ উপার্জনের ১০০% নিশ্চয়তা দিয়ে ডি.আই.টি-তে বিভিন্ন কোর্স-এ ভর্তি চলিতেছে..!

মোবাইলঃ-01763-023348
sonardesh24.com

ফেসবুকে পোস্ট করা বিবৃতি ভুয়া: ফখরুল

সোনারদেশ২৪ রিপোর্টঃ

sonardesh24.comকানাডার ফেডারেল আদালতের রায়ে বিএনপিকে ‘সন্ত্রাসী দল’ বলার ঘটনায় ‘ফেসবুকে’ তার নামে যে বিবৃতি পোস্ট করা হয়েছে সেটি ভুয়া বলে দাবি করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শুক্রবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এ দাবি করেন।

বিবৃতিতে বিএনপি মহাসচিব বলেন, ‘কে বা কারা আমার নামে কানাডার আদালত কর্তৃক রায় সম্পর্কিত বিষয় নিয়ে সম্পূর্ণ উদ্দেশ্যপ্রণোদিতভাবে আমার স্বাক্ষর জাল করে ফেসবুকে ভুয়া, বানোয়াট ও ভিত্তিহীন বিবৃতি পোস্ট করেছে।

বিএনপি মহাসচিব বলেন, ‘বিবৃতিতে আমার যে বক্তব্য দেয়া হয়েছে, তা সম্পূর্ণরূপে অসত্য ও মিথ্যাচার। মিথ্যা বিবৃতির সঙ্গে জড়িত জালিয়াত চক্রকে খুঁজে বের করে তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে অনুরোধ জানাচ্ছি।’

বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীও নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে ফখরুলের ওই বিবৃতি পড়ে শোনান এবং ‘ভুয়া বিবৃতির’ নিন্দা ও প্রতিবাদ জানান।

তিনি বলেন, ‘গতকাল (বৃহস্পতিবার) বিএনপির প্যাড ব্যবহার করে মহাসচিবের সই নকল করে একটি বিবৃতি পাঠানো হয়েছে’। সেখানে বলা হয়েছে, ‘কানাডার আদালত বাকশালী আচরণ শুরু করেছে: মির্জা ফখরুল ইসলাম আলমগীর’।

এ ঘটনার নিন্দা জানিয়ে রিজভী বলেন, ‘এই বিবৃতি বোগাস, এটি মিথ্যাই শুধু নয়, জালিয়াতি’। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। জনমনে একটা বিভ্রান্তি তৈরি করার জন্য আমার মনে হয়, নিশ্চয়ই সরকার এবং সরকারের বিভিন্ন সংস্থা এর সঙ্গে জড়িত রয়েছে।

Share This:

Check Also

sonardesh24.com

শাহজালাল বিমানবন্দরে অস্ত্র ও গুলিসহ আ.লীগ নেতা গ্রেফতার

সোনারদেশ২৪: ডেস্কঃ ঘোষণা ছাড়া অস্ত্র নিয়ে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে প্রবেশ করায় এস এম মুজিবুর ...

সম্পাদকঃ জিয়া্উল হক, নির্বাহী সম্পাদকঃ নওশাদ আহমেদঠিকানাঃ কমিউনিটি হাসপাতাল (৫ম তলা) মুজিব সড়ক, সিরাজগঞ্জ।
ফোনঃ ০১৬৮৩-৫৭৭৯৪৩, ০১৭১৬-০৭৬৪৪৪ ইমেইলঃ sonardesh24.corr@gmail.com, sonardesh24@yahoo.com