Thursday, October 18, 2018

ঘরে বসে লাখপতি হোন।

অনলাইন ভিত্তিক অর্থ উপার্জনের ১০০% নিশ্চয়তা দিয়ে ডি.আই.টি-তে বিভিন্ন কোর্স-এ ভর্তি চলিতেছে..!

মোবাইলঃ-01763-023348
sonardesh24.com

বন্দুকযুদ্ধে শীর্ষ মাদক ব্যবসায়ী আলো নিহত

রাজশাহী ব্যুরো চীফঃ সোনারদেশ২৪:

sonardesh24.comরাজশাহীতে বন্দুকযুদ্ধে পুলিশের ওপর হামলার ঘটনায় দায়েরকৃত মামলার আসামি আলমগীর হোসেন ওরফে আলো (৪৯) নিহত হয়েছেন। নিহত আলো নগরীর মতিহার থানার ডাশমারি মহল্লার মৃত মোক্তার হোসেনের ছেলে।

শনিবার দিবাগত রাত পৌনে ২টার দিকে নগরীর উপকণ্ঠ কাটাখালী থানার মধ্যচরে রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) গোয়েন্দা শাখার (ডিবি) সদস্যদের সঙ্গে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

আরএমপির মুখপাত্র সিনিয়র সহকারী কমিশনার ইফতেখায়ের আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, আলো রাজশাহী অঞ্চলের একজন শীর্ষ মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় হত্যা ও মাদকসহ নানা অভিযোগে ১০টি মামলা রয়েছে। এর মধ্যে সর্বশেষ গত ২ অক্টোবর আলোর বিরুদ্ধে ডিবি পুলিশের দুই সদস্যকে পিটিয়ে মাদকসহ আটক এক ব্যক্তিকে ছিনিয়ে নেওয়ার অভিযোগে মামলা হয়।

আলো সম্প্রতি অনুষ্ঠিত রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনে ২৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী হয়েছিলেন। নির্বাচনী হলফনামায় তিনি উল্লেখ করেছিলেন, তার বিরুদ্ধে চলমান মামলার সংখ্যা তিনটি। এগুলোর মধ্যে দুটি চোরাচালান ও একটি হত্যা মামলা।

আরএমপির মুখপাত্র বলেন, ‘রাতে পদ্মা নদীর চরে অস্ত্র ও চোরাচালানবিরোধী অভিযানে যায় নগর ডিবি পুলিশের একটি দল। তখন কয়েকজন ব্যক্তি পুলিশকে লক্ষ্য করে অতর্কিত গুলিবর্ষণ শুরু করে। আত্মরক্ষায় পুলিশও পাল্টা গুলি ছোঁড়ে। কয়েক মিনিট দুইপক্ষের গোলাগুলির পর অন্যরা পালিয়ে যান। তবে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকেন আলো। এ সময় পুলিশ তাকে উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।’

ইফতেখায়ের আলম জানান, ঘটনাস্থল থেকে একটি শাটার গান, ১৯৮ বোতল ফেনসিডিল ও দুটি মুঠোফোন জব্দ করা হয়েছে। এ নিয়ে থানায় তিনটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এগুলোর মধ্যে একটি মামলা হবে পুলিশের ওপর হামলা, একটি অস্ত্র উদ্ধার এবং অপরটি মাদক উদ্ধারের ঘটনায়। এসব মামলায় অজ্ঞাত কয়েকজন ব্যক্তিকে আসামি করা হবে।

Check Also

sonardesh24.com

মৃত্যুর ৭ মিনিটে আগেই খাশোগিকে টুকরো টুকরো করা হয়

আন্তর্জাতিক ডেস্কঃ সোনারদেশ২৪: তুরস্কের ইস্তানবুলের সৌদি কনস্যুলেটে হত্যা করা সৌদি আরব থেকে নির্বাসিত সাংবাদিক জামাল ...

সম্পাদকঃ জিয়া্উল হক, নির্বাহী সম্পাদকঃ নওশাদ আহমেদঠিকানাঃ কমিউনিটি হাসপাতাল (৫ম তলা) মুজিব সড়ক, সিরাজগঞ্জ।
ফোনঃ ০১৬৮৩-৫৭৭৯৪৩, ০১৭১৬-০৭৬৪৪৪ ইমেইলঃ sonardesh24.corr@gmail.com, sonardesh24@yahoo.com