Tuesday, August 14, 2018

ঘরে বসে লাখপতি হোন।

অনলাইন ভিত্তিক অর্থ উপার্জনের ১০০% নিশ্চয়তা দিয়ে ডি.আই.টি-তে বিভিন্ন কোর্স-এ ভর্তি চলিতেছে..!

মোবাইলঃ-01763-023348

বরগুনায় কেন্দ্রে হামলা, প্রার্থীসহ আহত ৫০

বরগুনা প্রতিনিধি, সোনারদেশ২৪ডটকমঃ

বরগুনায় আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর সঙ্গে যৌথবাহিনী ও দলের বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ হয়েছে। পৃথক এ সংঘর্ষের ঘটনায় প্রার্থী, সদর থানার ওসি, প্রিসাইডিং কর্মকর্তা, সাংবাদিকসহ অন্তত ৫০ জন আহত হয়েছেন।

এছাড়া ভোটগ্রহণ শুরু হওয়ার মাত্র ৪৫ মিনিটের মাথায় বরগুনায় আওয়ামী লীগ প্রার্থীর সমর্থকদের বিরুদ্ধে কেন্দ্র দখল করে ভোট কারচুপির অভিযোগ পাওয়া গেছে।

সকাল পৌনে নয়টার দিকে ছাত্রলীগ ও যুবলীগের শতাধিক নেতাকর্মী পৌরসভার ৩নং ওয়ার্ডের গগন মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে প্রবেশ করে কয়েকটি গ্রুপে ভাগ হয়ে কর্তব্যরত ভোটগ্রহণ কর্মকর্তাদের কাছ থেকে ব্যালট পেপার ছিনিয়ে নৌকায় সিল দিতে থাকে।

এতে বাধা দিলে তাদের হামলায় আহত হয় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রিয়াজ হোসেন, সহকারী প্রিজাইডিং অফিসার শফিকুল ইসলাসসহ বেশ কয়েকজন ভোটগ্রহণ কর্মকর্তা। পরে স্থানীয় ভোটার প্রতিবাদ করলে সেখানে ধাওয়া-পাল্টাধাওয়া শুরু হয়।

খবর পেয়ে বিপুল সংখ্যক পুলিশ ও বিজিবি গিয়ে পরিস্থিতি নিযন্ত্রণে নেয়ার চেষ্টা চালায়। এ সময় ক্ষুব্ধ এলাকাবাসীর তোপে পড়ে তারা। পরিস্থিতি নিযন্ত্রণে আনতে প্রায় ৫০ রাউন্ড গ্যাসগানের ও শটগানের গুলি ছোড়ে পুলিশ। এ সময় ১০/১২ জন আহত হয়েছেন। সেখান থেকে চারজনকে আটক করে পুলিশ। সকাল সোয়া নয়টার দিকে ওই কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে।

বেলা ১১টার দিকে ৮নং ওয়ার্ডের বরগুনা সরকারি বালিকা বিদ্যালয় কেন্দ্রের বাহিরে কয়েকটি ককটেল বিস্ফোরিত হয়। পরে কেন্দ্রেটিতে আতঙ্ক ছড়িয়ে পড়ে। এ সময় কেন্দ্রে উপস্থিত আওয়ামী লীগের সমর্থকের সাথে পুলিশের কথা কাটাকাটি হলে তাদের এজেন্টরা বাহিরে বেরিয়ে বিক্ষোভ করতে থাকে। কিছুক্ষণ পর আওয়ামী লীগ প্রার্থী অ্যাডভোকেট কামরুল আহসান মহারাজ সেখানে উপস্থিত হয়ে প্রশাসনের বিরুদ্ধে পক্ষপাতিত্বের অভিযোগ এনে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন।

পরে তারা শহরের প্রেস ক্লাব চত্বরে বিক্ষোভ সমাবেশ শেষে মিছিল সহকারে বরগুনা সরকারি কলেজ কেন্দ্রে দিকে যেতে চাইলে কলেজ সড়কে পুলিশ বাঁধা দেয়। এ সময় দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হলে পুলিশ গুলিতে প্রার্থী অ্যাডভোকেট কামরুল আহসান মহারাজসহ ২০/২৫ জন আহত হয়।

আহততের বরগুনা জেনারেল হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়েছে। গুরুতর আহতাবস্থায় কামরুল আহসান মহারাজকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে।

Check Also

sonardesh24.com

সানি লিওনের বায়োপিক নিয়ে জটিলতা

বিনোদন ডেস্কঃ সোনারদেশ২৪: বলিউড সেনসেশন সানি লিওন। এক সময় পর্নো সিনেমায় কাজ করলেও এখন তিনি ...

সম্পাদকঃ জিয়া্উল হক, নির্বাহী সম্পাদকঃ নওশাদ আহমেদঠিকানাঃ কমিউনিটি হাসপাতাল (৫ম তলা) মুজিব সড়ক, সিরাজগঞ্জ।
ফোনঃ ০১৬৮৩-৫৭৭৯৪৩, ০১৭১৬-০৭৬৪৪৪ ইমেইলঃ sonardesh24.corr@gmail.com, sonardesh24@yahoo.com