Saturday, January 19, 2019

ঘরে বসে লাখপতি হোন।

অনলাইন ভিত্তিক অর্থ উপার্জনের ১০০% নিশ্চয়তা দিয়ে ডি.আই.টি-তে বিভিন্ন কোর্স-এ ভর্তি চলিতেছে..!

মোবাইলঃ-01763-023348
sonardesh24.com

বলিউড অভিনেত্রী গীতা কাপুরের শেষ আশ্রয়স্থল বৃদ্ধাশ্রম!

বিনোদন ডেস্কঃসোনারদেশ২৪:

sonardesh24.comএক সময়ের সারাজাগানো বলিউড অভিনেত্রী গীতা কাপুরের শেষ আশ্রয়স্থল হিসেবে এখন তার স্থান হয়েছে বৃদ্ধশ্রমে। সত্তর দশকের সাড়াজাগানো সিনেমা ‘পাকিজা’ ও ‘রাজিয়া সুলতানা’য় অভিনয় করে দর্শকপ্রিয়তা পান তিনি। তিনি প্রায় শতাধিক ছবিতে অভিনয় করেছেন।

জানা গেছে, গত কয়েক দিন আগে অসুস্থ এই অভিনেত্রীকে হাসপাতালে ফেলে উধাও হয় তার ছেলে রাজা। খবর পেয়ে হাসপাতালের পাওনা মেটান ভারতীয় সেন্সর বোর্ড সদস্য আশোক পণ্ডিত। আর তারই সহায়তায় এখন তাকে ভর্তি করা হয়েছে একটি উন্নতমানের বৃদ্ধাশ্রমে।

গুরুতর অসুস্থ অবস্থায় ‘পাকিজা’ অভিনেত্রীকে হাসপাতালে ভর্তি করেন তার ছেলে। এরপর হাসপাতালের বকেয়া দেড় লাখ রুপির বিল না মিটিয়েই মাকে ফেলে উধাও হন ছেলে। ফোন নম্বর ও বাসা পাল্টিয়ে লাপাত্তা হয়ে যান তিনি। খবর পেয়ে তাৎক্ষণিকভাবে এ অভিনেত্রীর যাবতীয় বিল মেটান আশোক পণ্ডিত। সে সময়ই তিনি ঘোষণা করেন পরিবারের সদস্যরা এ অভিনেত্রীর দায়িত্ব না নিলে তাকে ভালো কোনো বৃদ্ধাশ্রমে ভর্তি করিয়ে দেবেন তিনি।

সম্প্রতি ‘জীবন আশা ওল্ড অ্যাজ হোম’ নামের এক বৃদ্ধাশ্রমে ভর্তি করানো হয়েছে গীতা কাপুরকে। তার যাবতীয় ব্যয়ভারও বহন করবেন বলে জানিয়েছেন ভারতীয় সেন্সর বোর্ড সদস্য আশোক পণ্ডিত ও চলচ্চিত্র পরিচালক রমেশ তাওরানি। খবর: ইন্ডিয়ান এক্সপ্রেস।

আশোক পণ্ডিত বলেন, ‘বৃদ্ধাশ্রমে নেয়ার পথে কিছুক্ষণ পরপরই কাঁদছিলেন আর ছেলের খবর জানতে চাইছিলেন গীতাজি। ছেলে তাকে ফেলে চলে গেছে এটা কোনোভাবেই মেনে নিতে পারছেন না তিনি। অনেক কষ্টে তাকে শান্ত করা হয়েছে। এখন তিনি কিছুটা সুস্থ আছেন। বৃদ্ধাশ্রমটি বেশ উন্নতমানের। অসুস্থ সদস্যদের চিকিৎসার জন্য ভেতরে একটি হাসপাতালও আছে। আশা করি এখানে তার কোনো অসুবিধা হবে না।’

Check Also

sonardesh24.com

জীবনবিমা কোম্পানির অবৈধ ব্যয় ১৫৩ কোটি টাকা

সোনারদেশ২৪: ডেস্কঃ কষ্টে উপার্জিত পলিসিহোল্ডার ও শেয়ারহোল্ডারদের ১৫৩ কোটি ৪৮ লাখ টাকা অবৈধ ব্যবস্থাপনায় ব্যয় ...

সম্পাদকঃ জিয়া্উল হক, নির্বাহী সম্পাদকঃ নওশাদ আহমেদঠিকানাঃ কমিউনিটি হাসপাতাল (৫ম তলা) মুজিব সড়ক, সিরাজগঞ্জ।
ফোনঃ ০১৬৮৩-৫৭৭৯৪৩, ০১৭১৬-০৭৬৪৪৪ ইমেইলঃ sonardesh24.corr@gmail.com, sonardesh24@yahoo.com