Thursday, October 18, 2018

ঘরে বসে লাখপতি হোন।

অনলাইন ভিত্তিক অর্থ উপার্জনের ১০০% নিশ্চয়তা দিয়ে ডি.আই.টি-তে বিভিন্ন কোর্স-এ ভর্তি চলিতেছে..!

মোবাইলঃ-01763-023348

বাংলাদেশে ভ্যালেন্টাইনে প্রকাশ্য চুমুর দাবি, শাম্মীকে ধর্ষণের হুমকি

ডেস্কঃ সোনারদেশ২৪ডটকমঃ

আগামী ভ্যালেন্টাইন্স ডে-তে পুলিশের সামনেই প্রেমিক-প্রেমিকা একে অপরকে চুম্বন করার আহ্বান জানিয়েছিলেন প্রবাসী বাংলাদেশী শাম্মী হক। আর এর জন্য একটি ফেসবুক ইভেন্টেও খোলেন তিনি। এরপর থেকেই শুরু হয় বিতর্ক। সোশ্যাল মিডিয়ায় চলে উত্তপ্ত বাক্যবিনিময়। শাম্মী হক বর্তমানে জার্মান প্রবাসী। তাঁর এই ইভেন্ট নিয়ে তর্ক বিতর্কের পর্যায়ে শাম্মীকে ধর্ষণের হুমকিও দেওয়া হয়েছে বলে জানা গেছে।

শাম্মীর অভিযোগ, ভ্যালেন্টাইন দিবসকে ঘিরে এই ইভেন্টের জন্য ক্রমাগত ধর্ষণের হুমকিও দেওয়া হচ্ছে তাঁকে। ইভেন্টে লেখা হয়েছে, প্রতি বছর এই দিনে পুলিশি হয়রানির শিকার হন হাজার হাজার তরুণ-তরুণী। ভালোবাসার দিনে তাই পুলিশের সামনেই ভালোবাসার নিদর্শন রাখতে আহ্বান জানিয়েছেন তিনি।

এ মধ্যেই অবশ্য কয়েক হাজার তরুণ-তরুণী এই ইভেন্টকে সমর্থন করেছেন। তাঁরা চান এই ধরনের একটা আন্দোলন হোক। একইভাবে ইভেন্টে অজস্র বিরোধী মন্তব্যও পাওয়া গেছে। ঢাকার সোহরাওয়ার্দী উদ্যানে এই ইভেন্টের স্থান উল্লেখ থাকলেও শাম্মী হক বিদেশে অবস্থান করে দেশের তরুণ-সমাজকে উস্কে দিচ্ছেন বলে বিরোধীরা মন্তব্য করছেন।

এক প্রবাসী বাংলাদেশী সাংবাদিক শাম্মী-র এই উদ্যোগকে কটাক্ষ করে জানিয়েছেন, বাংলাদেশে কোনও আন্দোলনের ডাক দিয়ে বিদেশে সুরক্ষিত বসে থাকার কোনও অর্থ হয় না।

শাম্মী অভিযোগ করেন, তাঁকে ক্রমাগত ধর্ষণ করার হুমকি দেওয়া হচ্ছে। ভারতীয় একটি গণমাধ্যমকে শাম্মী অভিযোগ করে বলেছেন, বাংলাদেশে জনৈক আওয়ামী লিগের নেতা একটি ইভেন্ট খুলে টাকা তুলছেন। সেই টাকা দিয়ে আমায় জার্মানিতে এসে ধর্ষণ করবেন বলে জানিয়েছেন তিনি।

এদিকে এই ইভেন্ট অনর্থক উস্কানিমূলক হিসেবে এক পক্ষ মন্তব্য করলে অপর পক্ষের এই ইভেন্টের পক্ষে জোরালো অবস্থান নিচ্ছে বলে জানা গেছে। তবে এখন পর্যন্ত প্রশাসনের পক্ষ থেকে এই ইভেন্ট সম্পর্কে কোনো বক্তব্য পাওয়া যায় নি।

সুত্র-কালের কন্ঠ।

Check Also

sonardesh24.com

মৃত্যুর ৭ মিনিটে আগেই খাশোগিকে টুকরো টুকরো করা হয়

আন্তর্জাতিক ডেস্কঃ সোনারদেশ২৪: তুরস্কের ইস্তানবুলের সৌদি কনস্যুলেটে হত্যা করা সৌদি আরব থেকে নির্বাসিত সাংবাদিক জামাল ...

সম্পাদকঃ জিয়া্উল হক, নির্বাহী সম্পাদকঃ নওশাদ আহমেদঠিকানাঃ কমিউনিটি হাসপাতাল (৫ম তলা) মুজিব সড়ক, সিরাজগঞ্জ।
ফোনঃ ০১৬৮৩-৫৭৭৯৪৩, ০১৭১৬-০৭৬৪৪৪ ইমেইলঃ sonardesh24.corr@gmail.com, sonardesh24@yahoo.com