Saturday, September 22, 2018

ঘরে বসে লাখপতি হোন।

অনলাইন ভিত্তিক অর্থ উপার্জনের ১০০% নিশ্চয়তা দিয়ে ডি.আই.টি-তে বিভিন্ন কোর্স-এ ভর্তি চলিতেছে..!

মোবাইলঃ-01763-023348
sonardesh24.com

বিদ্যুতের নামে প্রতারণা, সংঘর্ষে নিহত ১

শরীয়তপুরঃসোনারদেশ২৪ডটকমঃ

sonardesh24.comশরীয়তপুর সদর উপজেলার চিকন্দী ইউনিয়নে পল্লী বিদ্যুতের মিটার দেওয়ার নামে প্রতারণা করে হাতিয়ে নেওয়া হচ্ছে লক্ষ লক্ষ টাকা। মিটার দাও না হয় টাকা ফেরত দাও- এমন কথার চাপে পড়ে মাঠ কর্মী নিলা। একপর্যায়ে বিদ্যুতের টাকা ফেরত না দেওয়া মাঠকর্মী ও গ্রামবাসীর সাথে বৃহস্পতিবার সকালে কথা কাটাকাটির এক পর্যায়ে সংর্ঘষের ঘটনা ঘটে। ঘটনাস্থলে আলী হোসেন বক্তার (৬৫) নামের একজন মারা যায়।

স্থানীয়সূত্রে জানা যায়, পল্লী বিদ্যুতের টাকা নিয়ে মিটার না দেওয়ার এই প্রত্যারণার ফাঁদ দীর্ঘদিনের। চিকন্দী ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের দক্ষিণ কেবল নগর গ্রামের প্রায় ১২০টি পরিবার থেকে বিভিন্ন সময় মিটার দেওয়া কথা বলে টাকা নেওয়া হয়। এপর্যন্ত ১০-১২ লক্ষ টাকা আদায় হয় এই গ্রাম থেকে। দীর্ঘ এক বছরের মধ্যে নামে মাত্র কয়েকটি পরিবার বিদ্যুতের মিটার পায়। বৃহস্পতিবার সকাল আনুমানিক সাড়ে ৯ টার দিকে এলাকাবাসীর সাথে পল্লী বিদ্যুতের মাঠকর্মী নিলা বেগমের কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির এক পর্যায়ে হাতাহাতিতে জড়িয়ে পড়ে উভয়পক্ষ। এ ঘটনায় কয়েকজন আহতসহ আলী হোসেন বক্তার নামে একজন নিহতের ঘটনা ঘটে।

নিহত আলী হোসেন বক্তারের ভাতিজা জাহাঙ্গির বক্তার বলেন, বিদ্যুতের মিটার দেওয়া নাম করে গ্রাম থেকে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিচ্ছে মাঠকর্মী নিলা বেগম। টাকা দিয়ে দীর্ঘ এক বছরেও মিটার না পাওয়ায় আমার চাচাসহ গ্রামের অনেকেই মিটারের টাকা ফেরত চায়। এসময় নিলার বাড়ির লোকজন আমার চাচা ও চাচার সাথে থাকা লোকজনের উপর অতর্কিত হামলা করে। ঘটনাস্থলেই আমার চাচা মারা যায়। আমি এর সুষ্ঠু বিচারের দাবী জানাচ্ছি।

শরীয়তপুর পল্লী বিদ্যুতের জিএম সোরাব আলী বিশ্বাস বলেন, নিলা নামে আমাদের কোন স্টাফ নাই। আর আমাদের যারা মহিলা স্টাফ আছে তারা সবাই অফিসে কাজ করে, মাঠে না। পল্লী বিদ্যুতের স্টাফ পরিচয় দানকারী নিলা আমাদের অফিসের সংশ্লিষ্ট কেউ না। নিলা বেগম সম্পূর্ণই ভূয়া। এলাকায় মিটার দেওয়ার কথা বলে টাকা হাতিয়ে নেওয়া আমাদের কোন স্টাফের কাজ হতে পারে না।

পালং মডেল থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মোঃ এমারৎ বলেন, সকালে বিদ্যুতের টাকা নেওয়াকে কেন্দ্র করে চিকন্দী ইউনিয়নের দক্ষিণ কেবল নগর গ্রামে এ সংর্ঘষের ঘটনা ঘটে। এ ঘটনায় আলী হোসেন বক্তার নামে একজন মারা যায়। তবে এখন পর্যন্ত (দুপুর ২টা) থানায় কোন অভিযোগ আসেনি। অভিযোগ আসলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Check Also

sonardesh24.com

মারা গেলেন ভিয়েতনামের প্রেসিডেন্ট

আন্তর্জাতিক ডেস্কঃ সোনারদেশ২৪: দীর্ঘদিন ধরে অসুখে ভুগে মৃত্যুবরণ করেছেন ভিয়েতনামের প্রেসিডেন্ট ত্রান দাই কোয়াং। মৃত্যুর ...

সম্পাদকঃ জিয়া্উল হক, নির্বাহী সম্পাদকঃ নওশাদ আহমেদঠিকানাঃ কমিউনিটি হাসপাতাল (৫ম তলা) মুজিব সড়ক, সিরাজগঞ্জ।
ফোনঃ ০১৬৮৩-৫৭৭৯৪৩, ০১৭১৬-০৭৬৪৪৪ ইমেইলঃ sonardesh24.corr@gmail.com, sonardesh24@yahoo.com