Thursday, December 13, 2018

ঘরে বসে লাখপতি হোন।

অনলাইন ভিত্তিক অর্থ উপার্জনের ১০০% নিশ্চয়তা দিয়ে ডি.আই.টি-তে বিভিন্ন কোর্স-এ ভর্তি চলিতেছে..!

মোবাইলঃ-01763-023348
sonardesh24.com

বিশৃঙ্খলারোধে ঢাকায় ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা

সোনারদেশ২৪: ডেস্কঃ

sonardesh24.comগ্রেনেড হামলা মামলার রায়কে ঘিরে নাশকতারোধে সতর্ক অবস্থায় রয়েছে আইনশৃঙ্খলা বাহিনী।

পুলিশের সঙ্গে সাদা পোশাকে পুলিশ সদস্য মোতায়েন করা হয়েছে। বিশেষ করে রাজধানী ঢাকার বিভিন্ন এলাকাকে নজরদারির মধ্যে এনেছে পুলিশ।

পুলিশ জানায়, নাশকতা ঠেকাতে চেকপোস্ট বসিয়ে তল্লাশি চালানো হচ্ছে। বাড়ানো হয়েছে টহল। যা মঙ্গলবার রাতের পর শুরু হয়। ঢাকার বিভিন্ন সড়কে র‌্যাব ও পুলিশের বাড়তি টহল গাড়ি চলাচল বাড়ানো হয়েছে। সাদা পোশাকে পুলিশি তৎপরতার পাশাপাশি অস্থিতিশীল পরিস্থিতি ঠেকাতে সব ধরনের প্রস্তুতিও নেওয়া হয়েছে। পুলিশ মোতায়েনের পাশাপাশি রায়ট কার, জলকামানও মোতায়েন করা হবে রাজধানীর বিভিন্ন পয়েন্টে। আর পুলিশের বিশেষায়িত ইউনিট সোয়াট ও বোম্ব ডিসপোজাল ইউনিটকেও প্রস্তুত রাখা হয়েছে।

মঙ্গলবার রাজধানীতে এক অনুষ্ঠানে মহানগর পুলিশ (ডিএমপি) কমিশনার আছাদুজ্জামান মিয়া সাংবাদিকদের বলেন, ‘রায়কে কেন্দ্র করে নিরাপত্তাজনিত কোনো হুমকি নেই। তবুও কোনো স্বার্থান্বেষী মহল সহিংসতার চেষ্টা করলে তা কঠোর হস্তে দমন করা হবে। জনগণের জানমালের নিরাপত্তা দিতে পুলিশ প্রস্তুত। কোনো ধরনের অপতৎপরতা বরদাশত করা হবে না। সেক্ষেত্রে কাউকে ছাড়ও দেওয়া হবে না।’

এদিকে পুলিশ সদরদপ্তর থেকে গ্রেনেড হামলা মামলার রায়কে ঘিরে দেশব্যাপী নাশকতারোধে পুলিশকে সতর্ক থাকতে বলা হয়েছে। পুলিশের সঙ্গে সাদা পোশাকে পুলিশ সদস্য মোতায়েন করা হয়েছে। তবে নাশকতার সুনির্দিষ্ট কোনো আশঙ্কাও নেই। রায়ের পর তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় যাতে কেউ বিশৃঙ্খলা সৃষ্টি করতে না পারে, সেজন্য প্রস্তুতি নেওয়া হয়েছে। বগুড়া, দিনাজপুর, রাজশাহী, পাবনা, সিরাজগঞ্জ, ফেনী, লক্ষ্মীপুর, সাতক্ষীরা, চট্টগ্রাম, ময়মনসিংহসহ বিভিন্ন জেলায় বিশেষ সতর্কতাও পাঠানো হয়েছে।

Check Also

sonardesh24.com

ফখরুলের গাড়িতে হামলায় কমিশন বিব্রত: সিইসি

সোনারদেশ২৪: ডেস্কঃ ঠাকুরগাঁওয়ে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের গাড়ি বহরে হামলায় নির্বাচন কমিশন (ইসি) ...

সম্পাদকঃ জিয়া্উল হক, নির্বাহী সম্পাদকঃ নওশাদ আহমেদঠিকানাঃ কমিউনিটি হাসপাতাল (৫ম তলা) মুজিব সড়ক, সিরাজগঞ্জ।
ফোনঃ ০১৬৮৩-৫৭৭৯৪৩, ০১৭১৬-০৭৬৪৪৪ ইমেইলঃ sonardesh24.corr@gmail.com, sonardesh24@yahoo.com