Wednesday, October 17, 2018

ঘরে বসে লাখপতি হোন।

অনলাইন ভিত্তিক অর্থ উপার্জনের ১০০% নিশ্চয়তা দিয়ে ডি.আই.টি-তে বিভিন্ন কোর্স-এ ভর্তি চলিতেছে..!

মোবাইলঃ-01763-023348
sonardesh24.com

বিশ্বকাপে ব্রাজিলের দল ঘোষণা

ক্রীড়া ডেস্কঃ সোনারদেশ২৪:

sonardesh24.comচূড়ান্ত দল ঘোষণার জন্য ৪ জুন পর্যন্ত সময় বেঁধে দিয়েছে ফিফা। তাই আপাতত প্রাথমিক দল ঘোষণার দিকেই ঝুঁকছে দলগুলো। রাশিয়া বিশ্বকাপের জন্য ২৩ সদস্যের চূড়ান্ত দল ঘোষণা করে ভিন্ন পথেই হাঁটলো ব্রাজিল।

দলের সুপারস্টার নেইমারকে রেখেই সোমবার রাতে ২৩ সদস্যের দল ঘোষণা করেছে পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়নরা। হাঁটুর ইনজুরিতে পড়ে রাশিয়া বিশ্বকাপ মিস করছেন দানি আলভেজ। তার পরিবর্তে দলে ঢুকেছেন ফ্যাগনার।

ডাক পেয়েছেন ম্যানসিটির রক্ষণভাগের অতন্দ্রপ্রহরী দানিলো ও শাখতার দানেৎস্ক প্রাণভোমরা টাইসন। রুশ ক্লাবটিতে সময়টা দারুণ কাটছে টাইসনের। বলা বাহুল্য, বিশ্বমঞ্চ রাশিয়ার কন্ডিশন, সংস্কৃতি ভালোই জানা আছে গোলমেশিনের।

বিশ্বকাপের আগে ওয়ার্মআপ ম্যাচে ক্রোয়োশিয়া ও অস্ট্রেলিয়ার বিপক্ষে দুটি ম্যাচ খেলবে ব্রাজিল। বিশ্বকাপে তাদের প্রথম ম্যাচে ১৭ জুন সুইজারল্যান্ডের বিপক্ষে। ২২ জুন নেইমারদের ম্যাচ কোস্টারিকার বিপক্ষে। গ্রুপের শেষ ম্যাচ সার্বিয়ার বিপক্ষে ২৭ জুন। বিশ্বকাপ খেলতে ১১ জুন রাশিয়া পৌঁছাবে ব্রাজিল।

ব্রাজিলের ২৩ সদস্যের বিশ্বকাপ দল: গোলরক্ষক- অ্যালিসন, এডারসন, ক্যাসিও। ডিফেন্ডার: দানিলো, ফ্যাগনার, মার্সেলো, ফিলিপ লুইস, থিয়াগো সিলভা, মার্কুইনহোস, মিরান্দা, পেড্রো গেরোমেল । মিডফিল্ডার: কাসেমিরো, ফের্নানদিনহো, পাউলিনহো, ফ্রেড, রেনাতো অগাস্তো, ফিলিপ কৌতিনহো, উইলিয়ান, ডগলাস কস্তা। ফরোয়ার্ড: নেইমার, টাইসন, গ্যাব্রিয়েল জেসাস, রবের্তো ফিরমিনো।

Check Also

sonardesh24.com

মৃত্যুর ৭ মিনিটে আগেই খাশোগিকে টুকরো টুকরো করা হয়

আন্তর্জাতিক ডেস্কঃ সোনারদেশ২৪: তুরস্কের ইস্তানবুলের সৌদি কনস্যুলেটে হত্যা করা সৌদি আরব থেকে নির্বাসিত সাংবাদিক জামাল ...

সম্পাদকঃ জিয়া্উল হক, নির্বাহী সম্পাদকঃ নওশাদ আহমেদঠিকানাঃ কমিউনিটি হাসপাতাল (৫ম তলা) মুজিব সড়ক, সিরাজগঞ্জ।
ফোনঃ ০১৬৮৩-৫৭৭৯৪৩, ০১৭১৬-০৭৬৪৪৪ ইমেইলঃ sonardesh24.corr@gmail.com, sonardesh24@yahoo.com