Thursday, October 18, 2018

ঘরে বসে লাখপতি হোন।

অনলাইন ভিত্তিক অর্থ উপার্জনের ১০০% নিশ্চয়তা দিয়ে ডি.আই.টি-তে বিভিন্ন কোর্স-এ ভর্তি চলিতেছে..!

মোবাইলঃ-01763-023348

বি এল স্কুল এক্স স্টুডেন্ট এ্যাসোসিয়েশন এর উদ্যোগে আলোচনা সভা ও ইফতার মাহফিল

স্টাফ রিপোর্টারঃসিরাজগঞ্জঃসোনারদেশ২৪:

sonardesh24.comসিরাজগঞ্জ বি এল স্কুল এক্স স্টুডেন্ট এ্যাসোসিয়েশন এর উদ্যোগে আলোচনা সভা ও ইফতার মাহফিল’র আয়োজন করা হয়।

বৃহস্পতিবার (১৪ জুন) প্রতিবছরের ন্যায় ২৮ রমজান বিকাল ৪টায় আলোচনা সভা, বিশেষ দোয়া, মাদ্রাসার ছাত্রদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ ও সব শেষে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় সভাপতিত্ব করেন বি এল স্কুল এক্স স্টুডেন্ট এ্র্যাসোসিয়েশন এর সি:-সভাপতি জহুরুল ইসলাম মন্ডল। এ সময় উপস্হিত ছিলেন বি এল স্কুল এক্স স্টুডেন্ট এ্যাসোসিয়েশন’র সাধারণ সম্পাদক এস এম সাইদুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, সাংগাঠনিক সম্পাদক মির্জা মোস্তফা জামান, ৬৮ ব্যাচের শ্রদ্বেয় বড় ভাই নাসির উদ্দিন তালুকদার।

sonardesh24.comআলোচনা অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন  ৭৪ ব্যাচের আলমগীর হোসেন জুয়েল, ৭৭ ব্যাচের পিয়ার চৌধুরী, ৮২ ব্যাচের অমর কৃষঞ দাস,  ৯২ ব্যাচের রাশেদ ইউসুফ জুয়েল প্রমুখ। এরপর উন্মুক্ত আলোচনায় বিভিন্ন ব্যাচের স্টুডেন্টরা অংশগ্রহন করেন এবং আগামী “১৫০ বছর পূর্তি” অনুষ্ঠান কেমন হবে তার উপর মতামত পেশ করেন।

আলোচনা শেষে বিএল স্কুল রোড মাদ্রাসার ২২ জন শিক্ষার্থীর মাঝে পাঞ্জাবী বিতরণ করেন বিএল স্কুল এক্স স্টুডেন্ট এ্যাসোসিয়েশন’র সাধারণ সম্পাদক এস এম সাইদুল ইসলাম। এরপর বিশেষ দোয়া এবং সব শেষে ইফতার মাহফিল অনুষ্ঠানে ৬ শতাধিক এক্স স্টুডেন্টস অংশ গ্রহন করেন। অনুষ্ঠানটি পরিচালনা করেন নওশাদ আহম্মেদ, জিয়া ও সোহাগ।

 

Check Also

sonardesh24.com

মৃত্যুর ৭ মিনিটে আগেই খাশোগিকে টুকরো টুকরো করা হয়

আন্তর্জাতিক ডেস্কঃ সোনারদেশ২৪: তুরস্কের ইস্তানবুলের সৌদি কনস্যুলেটে হত্যা করা সৌদি আরব থেকে নির্বাসিত সাংবাদিক জামাল ...

সম্পাদকঃ জিয়া্উল হক, নির্বাহী সম্পাদকঃ নওশাদ আহমেদঠিকানাঃ কমিউনিটি হাসপাতাল (৫ম তলা) মুজিব সড়ক, সিরাজগঞ্জ।
ফোনঃ ০১৬৮৩-৫৭৭৯৪৩, ০১৭১৬-০৭৬৪৪৪ ইমেইলঃ sonardesh24.corr@gmail.com, sonardesh24@yahoo.com