Wednesday, February 20, 2019

ঘরে বসে লাখপতি হোন।

অনলাইন ভিত্তিক অর্থ উপার্জনের ১০০% নিশ্চয়তা দিয়ে ডি.আই.টি-তে বিভিন্ন কোর্স-এ ভর্তি চলিতেছে..!

মোবাইলঃ-01763-023348
sonardesh24.com

বৃহত্তর ফরিদপুরের জেলাগুলোকে নিয়েই পৃথক বিভাগ হবে

সোনারদেশ২৪ রিপোর্টঃ

sonardesh24.comঅচিরেই বৃহত্তর ফরিদপুরের জেলাগুলোকে নিয়ে পৃথক বিভাগ করা হবে বলে ঘোষণা দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, ফরিদপুর, গোপালগঞ্জ, রাজবাড়ী, শরীয়তপুর ও মাদারীপুরকে নিয়ে পৃথক বিভাগের পরিকল্পনা রয়েছে এবং তা অচিরেই বাস্তবায়ন করা হবে।

ক্ষমতার বিকেন্দ্রীকরণের মাধ্যমে জনগণ যেন আরো বেশি সেবা পায়, কাজ পায় সে লক্ষ্যে নতুন এই বিভাগ করা হবে বলেও জানান প্রধানমন্ত্রী।

বুধবার (২৯ মার্চ) বিকেলে ফরিদপুর সরকারি রাজেন্দ্র কলেজের শহর শাখার মাঠে জেলা আওয়ামী লীগের জনসভায় এসব কথা জানান তিনি।

শেখ হাসিনা বলেন, ‘ঢাকা বিভাগ ভেঙে ময়মনসিংহ বিভাগ করেছি। ঢাকা বিভাগকে ভেঙে ফরিদপুর, মাদারীপুর, রাজবাড়ী, শরীয়তপুর ও গোপালগঞ্জকে নিয়ে আরেকটি বিভাগ নতুন করবো’।

ফরিদপুরের উন্নয়নে আওয়ামী লীগ সরকারের নেওয়া বিভিন্ন পদক্ষেপের কথা তুলে ধরে তিনি বলেন, ‘নৌকায় ভোট দিয়েছেন, উন্নয়ন পেয়েছেন’। ‘জাতির পিতার স্মৃতি বিজড়িত ফরিদপুর সব সময় অবহেলিত ছিলো।

বিএনপির সময় ফরিদপুরের কোনো উন্নয়ন হয়নি। আওয়ামী লীগের আমলে সব উন্নয়ন হয়েছে’। জনসাধারণের কাছে গিয়ে আগামী নির্বাচনের জন্য নৌকা মার্কায় ভোট চাইতে আওয়ামী লীগের নেতাকর্মীদের নির্দেশনাও দেন দলের সভাপতি শেখ হাসিনা।

তিনি বলেন, ‘নৌকা মার্কার জন্য সাধারণ মানুষের কাছে ভোট চাইবেন’। ২০১৯ সালের নির্বাচনে দেশবাসীর কাছেও নৌকায় ভোট চেয়ে শেখ হাসিনা বলেন, ‘উন্নয়নের কাজ অব্যহত রাখতে আগামী নির্বাচনে নৌকায় ভোট দিন’। আওয়ামী লীগ সরকারের সময়কার উন্নয়ন চিত্র তুলে ধরে প্রধানমন্ত্রী বলেন, নৌকায় ভোট দিলে বাংলাদেশের মানুষ কিছু পায়।

বিএনপি আমলের তুলনা করে তিনি বলেন, ‘২০০১ সালে বিএনপি ক্ষমতায় আসার পর কি অত্যাচার করেছে। সারা দেশে তারা সন্ত্রাসের রাজত্ব সৃষ্টি করেছিলো। সন্ত্রাস-জঙ্গিবাদ, বাংলা ভাই সৃষ্টি করেছিলো’। ‘বিএনপি সরকার ক্ষমতায় থাকাকালে মানুষের টাকা লুট করে সম্পদের পাহাড় বানিয়েছে। জনগণের কল্যাণে কোনো কাজ করেনি’।

Check Also

sonardesh24.com

পাকিস্তানে ২০ বিলিয়ন ডলার বিনিয়োগ চুক্তিতে স্বাক্ষর সৌদি যুবরাজের

আন্তর্জাতিক ডেস্কঃ সোনারদেশ২৪: সৌদি যুবরাজ মোহাম্মদ বিন সালমান দুই দিনের সফরে পাকিস্তানে আছেন। এ সফরের ...

সম্পাদকঃ জিয়া্উল হক, নির্বাহী সম্পাদকঃ নওশাদ আহমেদঠিকানাঃ কমিউনিটি হাসপাতাল (৫ম তলা) মুজিব সড়ক, সিরাজগঞ্জ।
ফোনঃ ০১৬৮৩-৫৭৭৯৪৩, ০১৭১৬-০৭৬৪৪৪ ইমেইলঃ sonardesh24.corr@gmail.com, sonardesh24@yahoo.com