Wednesday, December 19, 2018

ঘরে বসে লাখপতি হোন।

অনলাইন ভিত্তিক অর্থ উপার্জনের ১০০% নিশ্চয়তা দিয়ে ডি.আই.টি-তে বিভিন্ন কোর্স-এ ভর্তি চলিতেছে..!

মোবাইলঃ-01763-023348

বৃহস্পতিবার মুক্তি পাচ্ছেন অভিনেতা সঞ্জয় দত্ত

বিনোদন ডেস্কঃ সোনারদেশ২৪ডটকমঃ

দীর্ঘদিন কারাভোগ শেষে আগামী ২৫ ফেব্রুয়ারি, বৃহস্পতিবার মুক্তি পাচ্ছেন অভিনেতা সঞ্জয় দত্ত। সকাল ৯টায় তাকে জেল থেকে মুক্তি দেওয়া হবে বলে জানিয়েছেন জেল কর্তৃপক্ষ। এদিকে কারাগার থেকে মাত্র ৪৫০ রুপি পারিশ্রমিক নিয়ে ফিরবেন এ তারকা অভিনেতা।

জেলে অনেক ছোট খাটো কাজ করেছেন বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত। ঠোঙা বানানো থেকে শুরু করে জেলের রেডিওর আরজে সব করেছেন তিনি। এক প্রতিবেদনে জানা গেছে, এ কাজের জন্য সঞ্জয় দত্তের মোট সঞ্চয় হয়েছে ৩৮ হাজার রুপি। কিন্তু তার সঞ্চয়ের প্রায় সবটুকুই খরচ করেছেন সঞ্জয়। এখন জেল থেকে ছাড়া পাওয়ার সময় মাত্র ৪৫০ রুপি নিয়ে বাড়ি ফিরবেন ‘সাঞ্জু বাবা’।

১৯৯৩ সালে মুম্বাই সন্ত্রাসী হামলা মামলায় জড়িত থাকার অপরাধে বর্তমানে পুনের ইয়েরওয়াড়া জেলে কারাভোগ করছেন বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত। তার বিরুদ্ধে অভিযোগ বিস্ফোরণের সময় তার বাড়িতে অস্ত্র রাখা হয়েছিল। ওই সময় তার বাড়ি থেকে পিস্তল ও একে-৪৭ রাইফেলও পাওয়া যায়। সেই কারণে ২০০৭ সালে সঞ্জয় দত্তকে ৬ বছরের সশ্রম কারাদণ্ডের নির্দেশ দেওয়া হয়। সে সময় ১৮ মাস জেল খাটার পর জামিনে মুক্তি পান সঞ্জয়।

পরবর্তীতে ২০১৩ সালে ৫৬ বছরের সঞ্জয় দত্তকে ফের কারাগারে প্রেরণ করা হয়। সেই থেকে এখন পর্যন্ত কারাগারেই আছেন তিনি। তবে ২০১৩ সাল থেকে ২০১৪ পর্যন্ত ১১৮ দিন প্যারোলে জেলের বাইরে ছিলেন তিনি।

Check Also

sonardesh24.com

বৈদেশিক কর্মসংস্থানে সরকারের আরো উদ্যোগ গ্রহণ

সোনারদেশ২৪: ডেস্কঃ সরকার স্বল্প ব্যয়ে নিরাপদ অভিবাসন ও সহজ পদ্ধতিতে বৈদেশিক কর্মসংস্থানের লক্ষ্যে নানা উদ্যোগ ...

সম্পাদকঃ জিয়া্উল হক, নির্বাহী সম্পাদকঃ নওশাদ আহমেদঠিকানাঃ কমিউনিটি হাসপাতাল (৫ম তলা) মুজিব সড়ক, সিরাজগঞ্জ।
ফোনঃ ০১৬৮৩-৫৭৭৯৪৩, ০১৭১৬-০৭৬৪৪৪ ইমেইলঃ sonardesh24.corr@gmail.com, sonardesh24@yahoo.com