Thursday, October 18, 2018

ঘরে বসে লাখপতি হোন।

অনলাইন ভিত্তিক অর্থ উপার্জনের ১০০% নিশ্চয়তা দিয়ে ডি.আই.টি-তে বিভিন্ন কোর্স-এ ভর্তি চলিতেছে..!

মোবাইলঃ-01763-023348
sonardesh24.com

বড় ব্যবধানে টাইগারদের পরাজয়

ক্রীড়া ডেস্কঃসোনাদেশ২৪:

sonardesh24.comবিদেশের মাটিতে নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথমবারের মতো ওয়ানডে জয়ের সুখস্মৃতি নিয়ে চ্যাম্পিয়নস ট্রফিতে অংশ নিয়েছে বাংলাদেশ। পাকিস্তানের বিপক্ষে প্রথম প্রস্তুতি ম্যাচেও চালিয়েছিল হাড্ডাহাড্ডি লড়াই।

কিন্তু আজ ভারতের বিপক্ষে শেষ প্রস্তুতি ম্যাচে শুধু হতাশাই উপহার দিলেন বাংলাদেশের ক্রিকেটাররা। ৩২৫ রানের বড় লক্ষ্য নিয়ে ব্যাট করতে নেমে দলীয় সংগ্রহটা তিন অঙ্কের কোটাতেও নিয়ে যেতে পারলেন না সাকিব-মুশফিকরা। হারতে হলো ২৪০ রানের বিশাল ব্যবধানে।

জয়ের জন্য বাংলাদেশের সামনে লক্ষ্যটা বেশ বড়ই। ৩২৫ রান। সেই লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুটা দুঃস্বপ্নের মতোই হয়েছে টাইগারদের। প্রথম আট ওভারের মধ্যেই বাংলাদেশ হারিয়েছিল ছয় উইকেট। শুরুর এই ধাক্কা শেষপর্যন্ত আর সামলাতে পারেনি বাংলাদেশ। অলআউট হয়ে গেছে মাত্র ৮৪ রানে। সর্বোচ্চ ২৪ রানের ইনিংসটি এসেছে মেহেদী হাসান মিরাজের ব্যাট থেকে।

চতুর্থ ওভারে সৌম্যর আউটটি নিয়ে অবশ্য এরই মধ্যে তৈরি হয়েছে বিতর্ক। অফ স্টাম্পের বাইরে পিচ করা বলটি সজোরে মারতে চেয়েছিলেন বাঁহাতি এই ওপেনার। কিন্তু ব্যাটে-বলে সংযোগ না হওয়ায় বল চলে যায় উইকেটরক্ষকের হাতে। কট বিহাইন্ডের জোরালো আবেদন করে ওঠেন ভারতের ফিল্ডাররা। আম্পায়ারও তুলে দেন আঙুল। কিন্তু সত্যিই বলটা ব্যাটে লেগেছিল কি না, তা নিয়ে সন্দেহ থেকে গেছে। সৌম্যও ঠিক মেনে নিতে পারছিলেন না আম্পায়ারের সিদ্ধান্তটা। প্রস্তুতি ম্যাচ বলে কোনো রিভিউয়ের সুযোগ নেই। ফলে কিছুটা হতাশা নিয়েই সাজঘরে ফিরে যেতে হয়েছে সৌম্যকে।

উমেশ যাদবের সেই ওভারেই সাব্বিরের আউটটি নিয়ে অবশ্য কোনো বিতর্কের অবকাশ নেই। ক্লিন বোল্ড হয়ে আউট হয়েছেন সাব্বির। পরের ওভারে ইমরুল আউট হয়েছেন মিড অনে সহজ ক্যাচ দিয়ে। সপ্তম ওভারে বাংলাদেশ হারিয়েছে দুটি উইকেট। ভুবনেশ্বর কুমারের বলে আউট হয়েছেন সাকিব আল হাসান ও মাহমুদউল্লাহ। পরের ওভারে মোসাদ্দেক হোসেনের উইকেট তুলে নিয়েছেন উমেশ যাদব। সপ্তম উইকেটে ২৫ রানের জুটি গড়ে ঘুরে দাঁড়ানোর ইঙ্গিত দিয়েছিলেন মুশফিকুর রহিম ও মেহেদী হাসান মিরাজ। কিন্তু ১৩তম ওভারে মুশফিক সাজঘরে ফিরেছেন মোহাম্মদ সামির শিকার হয়ে।

Check Also

sonardesh24.com

মৃত্যুর ৭ মিনিটে আগেই খাশোগিকে টুকরো টুকরো করা হয়

আন্তর্জাতিক ডেস্কঃ সোনারদেশ২৪: তুরস্কের ইস্তানবুলের সৌদি কনস্যুলেটে হত্যা করা সৌদি আরব থেকে নির্বাসিত সাংবাদিক জামাল ...

সম্পাদকঃ জিয়া্উল হক, নির্বাহী সম্পাদকঃ নওশাদ আহমেদঠিকানাঃ কমিউনিটি হাসপাতাল (৫ম তলা) মুজিব সড়ক, সিরাজগঞ্জ।
ফোনঃ ০১৬৮৩-৫৭৭৯৪৩, ০১৭১৬-০৭৬৪৪৪ ইমেইলঃ sonardesh24.corr@gmail.com, sonardesh24@yahoo.com