Thursday, June 21, 2018

ঘরে বসে লাখপতি হোন।

অনলাইন ভিত্তিক অর্থ উপার্জনের ১০০% নিশ্চয়তা দিয়ে ডি.আই.টি-তে বিভিন্ন কোর্স-এ ভর্তি চলিতেছে..!

মোবাইলঃ-01763-023348
sonardesh24.com

ভাইয়ের মেয়ের বিয়েতে গুলি ছুড়ে উল্লাস আ.লীগ নেতার!

সোনারদেশ২৪ রিপোর্টঃ

sonardesh24.comবড় ভাইয়ের মেয়ের বিয়ে বলে কথা। তাইতো অনুষ্ঠান উদযাপন করেছেন ভিন্ন রকম আয়োজনে। কুষ্টিয়ার ভেড়ামারা পৌরসভার মেয়র ও ভেড়ামারা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামীমুল ইসলাম ছানা তার বড় ভাইয়ের মেয়ের বিয়েতে আনন্দ উদযাপন করলেন অভিনব উপায়ে।

পরিবারের অন্য সদস্যরা নাচ-গান কিংবা হৈ হুল্লোড়ে উদযাপন করলেও তিনি করেছেন শর্টগানের ফায়ারিংয়ের মাধ্যমে আনন্দ উদযাপন। প্রদর্শন করেছেন পিস্তলও। এমন দৃশ্য সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে গোটা কুষ্টিয়ায় শুরু হয় ব্যাপক তোলপাড়।

স্থানীয়রা জানান, ভেড়ামারা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ভেড়ামারার পৌর মেয়র শামীমুল ইসলাম ছানার বড় ভাইয়ের মেয়ের বিয়ে শুক্রবার। বিয়ে উপলক্ষে বাড়িতে যেন উৎসবের শেষ নেই। পরিবার আত্মীয়-স্বজনদের মতো বিয়ের উৎসব উদযাপনে সামিল হয়েছিলেন মেয়র নিজেও।

অন্যরা নেচে গেয়ে হৈ-হুল্লোড় করে উৎসব উদযাপন করলেও মেয়রের উদযাপনটা ছিল একটু ভিন্ন রকমের। শর্টগানের ফায়ারিংয়ের মাধ্যমে উদযাপন করা হয় আনন্দ। ফেসবুকের ওই ভিডিও চিত্রে একটি পিস্তলও শোভা পায় তার হাতে। বিষয়টি নিয়ে তোলপাড় সৃষ্টি হয়।

এ ব্যাপারে ভেড়ামারা পৌরসভা মেয়র শামীমুল ইসলাম ছানা জানান, আমার লাইসেন্স করা শর্টগান থেকে বিয়ের অনুষ্ঠানে গুলি ফুটিয়ে কিছুটা আনন্দ করেছি। বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তাকে অবগত করা হয়েছিল।

ভেড়ামারা উপজেলা নির্বাহী কর্মকর্তা শান্তি মনি চাকমা বলেন, আমি অনুমতি দেয়া, না দেয়ার কেউ না। মেয়র তার নিজ নামে লাইসেন্স করা শর্টগান থেকে বিয়ের অনুষ্ঠানে গুলি ফুটিয়েছেন। কি শর্তে তিনি অস্ত্রের লাইসেন্স নিয়েছেন, সেটি তারই ভালো জানার কথা।

Check Also

sonardesh24.com

বিশ্বকাপে জোড়া গোল!

ক্রীড়া ডেস্কঃ সোনারদেশ২৪: বিশ্বকাপের মতো কঠিন মঞ্চে একটি গোল করা পাহাড় ডিঙানোর চেয়েও বেশি কিছু। ...

সম্পাদকঃ জিয়া্উল হক, নির্বাহী সম্পাদকঃ নওশাদ আহমেদঠিকানাঃ কমিউনিটি হাসপাতাল (৫ম তলা) মুজিব সড়ক, সিরাজগঞ্জ।
ফোনঃ ০১৬৮৩-৫৭৭৯৪৩, ০১৭১৬-০৭৬৪৪৪ ইমেইলঃ sonardesh24.corr@gmail.com, sonardesh24@yahoo.com