Saturday, January 19, 2019

ঘরে বসে লাখপতি হোন।

অনলাইন ভিত্তিক অর্থ উপার্জনের ১০০% নিশ্চয়তা দিয়ে ডি.আই.টি-তে বিভিন্ন কোর্স-এ ভর্তি চলিতেছে..!

মোবাইলঃ-01763-023348

ভারতের সঙ্গে পারল না নেপাল

ক্রীড়া ডেস্কঃ সোনারদেশ২৪ডটকমঃ

নিউজিল্যান্ড ও আয়ারল্যান্ডকে চমকে দেওয়া নেপালের কাছ থেকে শেষ ম্যাচে প্রত্যাশা ছিল দ্বিগুণেরও বেশি। নিজেদের গ্রুপ পর্বের শেষ ম্যাচে সোমবার মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ভারতের মুখোমুখি হয় নেপাল।

কিন্তু এশিয়ার শীর্ষ দল ভারতের বিপক্ষে চমক সৃষ্টি করতে পারেনি হিমালয় প্রদেশের দেশটি। তিন বারের যুব বিশ্বকাপের চ্যাম্পিয়নদের কাছে ৭ উইকেটের বড় ব্যবধানে হেরেছে নেপাল। মিরপুরে আগে ব্যাটিং করে নেপাল ৮ উইকেটে ১৬৯ রান সংগ্রহ করে। জবাবে ভারত মাত্র ১৮.১ ওভারে ৩ উইকেট হারিয়ে লক্ষ্যে পৌঁছে যায়।

ভারতের নিয়ন্ত্রিত বোংলিংয়ে শতরানের আগে ৬ উইকেটে হারিয়ে বসে এশিয়ার উঠতি যুব পরাশক্তিরা। ৬ নম্বরে ব্যাটিং নামা রাজভির সিং একাই ভারতের বোলিং আক্রমণের বিপক্ষে লড়াই চালিয়ে যান। ৩৫ রান যোগ করেন রাজভির। তবে স্কোরবোর্ডে তার থেকে ২ রান বেশি করেন ওপেনার সানদ্বীপ সুনার। তৃতীয় সর্বোচ্চ ২৬ রান করেন আরিফ শেখ। ভারতের সেরা বোলার অভিষ খান। ৩৪ রানে ৩ উইকেট নেন ডানহাতি এ পেসার। ২টি করে উইকেট নেন মায়াং ডাগার ও ওয়াশিংটন সুন্দর।

সহজ টার্গেটে ব্যাটিং করতে নেমে ভারতের দুই ওপেনার রিসাভ পন্ট ও ইশান কিশান মাত্র ৯.১ ওভারে ১২৪ রান জমা করেন। নেপালের বোলিং আক্রমণের বিপক্ষে বেশ সাবলীল হয়ে খেলতে থাকেন ‍দুই ওপেনার। রিসাভ পন্ট মাত্র ১৮ বলে হাফসেঞ্চুরি তুলে নিয়ে যুব বিশ্বকাপে রেকর্ড গড়েন। ১২৪ রানে পান্ট ৭৮ রানে ফিরে যাওয়ার পর ক্রিজে আসা রিকি ভুই ৭ রানের বেশি করতে পারেননি। অধিনায়ক ইশান কিশান ৫২ রান করে আউট হওয়ার পর শারফরাজ খান ২১ ও আরমান জাফর ১২ রানে অপরাজিত থেকে দলের জয় নিশ্চিত করেন।

ম্যাচসেরা নির্বাচিত হন দ্রুততম হাফসেঞ্চুরির রেকর্ড করা রিসাভ পন্ট।  ২৪ বলে ৯ চার ও ৫ ছ্ক্কায় ৭৮ রান করেন উইকেট রক্ষক এ ব্যাটসম্যান।

Check Also

sonardesh24.com

মেহেরপুরে ৫ কেজি গাঁজাসহ বিক্রেতা আটক

মেহেরপুর প্রতিনিধিঃ সোনারদেশ২৪: মেহেরপুরের গাংনী উপজেলায় অভিযান চালিয়ে পাঁচ কেজি গাঁজাসহ রিয়াজ উদ্দীন (২২) নামের ...

সম্পাদকঃ জিয়া্উল হক, নির্বাহী সম্পাদকঃ নওশাদ আহমেদঠিকানাঃ কমিউনিটি হাসপাতাল (৫ম তলা) মুজিব সড়ক, সিরাজগঞ্জ।
ফোনঃ ০১৬৮৩-৫৭৭৯৪৩, ০১৭১৬-০৭৬৪৪৪ ইমেইলঃ sonardesh24.corr@gmail.com, sonardesh24@yahoo.com