Monday, April 22, 2019

ঘরে বসে লাখপতি হোন।

অনলাইন ভিত্তিক অর্থ উপার্জনের ১০০% নিশ্চয়তা দিয়ে ডি.আই.টি-তে বিভিন্ন কোর্স-এ ভর্তি চলিতেছে..!

মোবাইলঃ-01763-023348
sonardesh24.com

মন্ত্রীর অনুষ্ঠান ঘিরে ৪ উপজেলায় ১৪৪ ধারা

সোনারদেশ২৪ রিপোর্টঃ

sonardesh24.comমৎস ও প্রাণিসম্পদমন্ত্রী অ্যাডভোকেট ছায়েদুল হকের অনুষ্ঠান নিয়ে উত্তেজনা ছড়িয়ে পড়ায় ব্রাহ্মণবাড়িয়ার সদর, বিজয়নগর, আশুগঞ্জ ও সরাইলে ১৪৪ ধারা জারি করেছে উপজেলা প্রশাসন।

রবিবার সকাল ৬টা থেকে এই ৪ উপজেলায় পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত এই ধারা অব্যাহত থাকবে বলে জানানো হয়েছে।

বিজয়নগর উপজেলা নির্বাহী কর্মকর্তা আকলিমা আক্তার শিউলি জানান, রবিবার দুপুরে মৎস ও প্রাণিসম্পদমন্ত্রী অ্যাডভোকেট ছায়েদুল হকের বিজয়নগরের প্রাণিসম্পদ কার্যালয় উদ্বোধন ও সুধি সমাবেশ নিয়ে উত্তেজনা ছড়িয়ে পড়ায় বিজয়নগরে ১৪৪ ধারা জারি করা হয়েছে। এলাকার সার্বিক পরিস্থিতি স্বাভাবিক রাখতেই এই নির্দেশনা। এছাড়াও পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত এই ধারা অব্যাহত থাকবে।

এদিকে জেলার সদর উপজেলা, আশুগঞ্জ ও সরাইল উপজেলায়ও ১৪৪ ধারা জারি করা হয়েছে বলে নিশ্চিত করেছেন জেলা প্রশাসক মো. রেজওয়ানুর রহমান।

রবিবার ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলা প্রাণিসম্পদ হাসপাতাল উদ্বোধন ও সুধি সমাবেশে যোগ দেয়ার কথা রয়েছে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী অ্যাডভোকেট ছায়েদুল হকের। ওই অনুষ্ঠানে ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনের সংসদ সদস্য র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরীকে আমন্ত্রণ না জানানোর কারণে বৃহস্পতিবার (১৯ এপ্রিল) দুপুরে সংবাদ সম্মেলন করে বিজয়নগর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোটেক তানভীর ভূঁইয়া ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট জহিরুল ইসলাম ভূঁইয়া মন্ত্রী ছায়েদুল হকের অনুষ্ঠান বর্জনের ঘোষণা দেন। ওই দিন বিকেলেই উপজেলা আওয়ামী লীগ এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা রবিবার বিজয়নগরে সকাল-সন্ধ্যা হরতালের ঘোষণা দেন। এরপর শুক্রবার (২১ এপ্রিল) দুপুরে বিজয়নগর উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তাকে মারধর ও কার্যালয় ভাঙচুর করে দুর্বৃত্তরা। এসময় দুর্বৃত্তরা মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রীর নামফলকও ভেঙে দেয়।

Share This:

Check Also

sonardesh24.com

শাহজালাল বিমানবন্দরে অস্ত্র ও গুলিসহ আ.লীগ নেতা গ্রেফতার

সোনারদেশ২৪: ডেস্কঃ ঘোষণা ছাড়া অস্ত্র নিয়ে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে প্রবেশ করায় এস এম মুজিবুর ...

সম্পাদকঃ জিয়া্উল হক, নির্বাহী সম্পাদকঃ নওশাদ আহমেদঠিকানাঃ কমিউনিটি হাসপাতাল (৫ম তলা) মুজিব সড়ক, সিরাজগঞ্জ।
ফোনঃ ০১৬৮৩-৫৭৭৯৪৩, ০১৭১৬-০৭৬৪৪৪ ইমেইলঃ sonardesh24.corr@gmail.com, sonardesh24@yahoo.com