Monday, April 22, 2019

ঘরে বসে লাখপতি হোন।

অনলাইন ভিত্তিক অর্থ উপার্জনের ১০০% নিশ্চয়তা দিয়ে ডি.আই.টি-তে বিভিন্ন কোর্স-এ ভর্তি চলিতেছে..!

মোবাইলঃ-01763-023348
sonardesh24.com

মাগুরায় পুরোহিতের খোঁজ নেয়া ৩ যুবক আটক

মাগুরাঃসোনারদেশ২৪ডটকমঃ

sonardesh24.comমাগুরা শহর কালী মন্দিরে প্রবেশ করে পুরোহিতের খোঁজ নেয়া সন্দেহভাজন ৪ যুবককে শনাক্ত করে তিন যুবককে আটক করেছে পুলিশ। গতকাল  মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে তাদের অাটক করা হয় বলে পুলিশ সুপার একেএম এহসান উল্লাহ জানান।

অটককৃতরা হলেন মাগুরা সদরের কাশিনাথপুর গ্রামের কেরামত মোল্লার পুত্র সুমন আহম্মেদ (২৫), সদর উপজেলার রায়গ্রামের ওহাব মোল্লার পুত্র শাহাবউদ্দিন (২০) ও শহরের পারলা বেলতলা এলাকার আকাশ (২২)।

এদের মধ্যে সুমন সদরের আবালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এমএলএসএস পদে চাকরিরত, আকাশ বেকারী ব্যাসায়ী, শাহাবুদ্দিন ও সনাক্ত হওয়া অপর যুবক সাহাব উদ্দিন লস্কর মাগুরা সরকারি হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজের এইচএসসির ছাত্র।

পুলিশ সুপার একেএম এহসান উল্লাহ জানান, সিসি ক্যামেরার ফুটেজ দেখে কালী মন্দিরে অনুপ্রবেশকারী সুমন আহম্মেদকে রাত সাড়ে ৮টার দিকে তার নিজ গ্রাম থেকে আটক করে পুলিশ।

পরে তার দেয়া তথ্য অনুযায়ী অপর তিন যুবককে শনাক্ত করে মাগুরা শহরের জামরুলতলা এলাকা থেকে সাড়ে ৯ টার দিকে অপর দুইজনকে আটক করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে সুমন জানিয়েছে, সে তার অসুস্থ মায়ের জন্য কালী মন্দিরের পুরোহিতের কাছে তদবির আনতে গিয়েছিলো। অটককৃতদের পুলিশ হেফাজতে জিজ্ঞাসাবাদ ও তাদের দেওয়া তথ্য যাচাই-বাছাই করা হচ্ছে। যাচাই বাছাই শেষে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও তিনি জানান।

উল্লেখ্য, সোমবার রাতে পায়জামা-পাঞ্জাবী পরা ও মুখে দাড়িয়ালা ব্যাগ হাতে সন্দেভাজন এক যুবক মাগুরা শহরের কেন্দ্রিয় কালী বাড়িতে প্রবেশ করে। এ সময় তার সাথে আসা অপর তিন সঙ্গী মন্দিরের বাইরে অবস্থান করছিলো। মন্দিরের ভেতরে ঢোকা সন্দেহভাজন ওই যুবক তাবিজ ও তদবির নেয়ার কথা বলে মন্দিরের সামনে থাকা সমর কুমার নামে স্থানীয় এক দর্শনার্থীর কাছে পুরোহিত পরেশ মজুমদারের খোঁজ নিতে থাকে।

Share This:

Check Also

sonardesh24.com

শাহজালাল বিমানবন্দরে অস্ত্র ও গুলিসহ আ.লীগ নেতা গ্রেফতার

সোনারদেশ২৪: ডেস্কঃ ঘোষণা ছাড়া অস্ত্র নিয়ে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে প্রবেশ করায় এস এম মুজিবুর ...

সম্পাদকঃ জিয়া্উল হক, নির্বাহী সম্পাদকঃ নওশাদ আহমেদঠিকানাঃ কমিউনিটি হাসপাতাল (৫ম তলা) মুজিব সড়ক, সিরাজগঞ্জ।
ফোনঃ ০১৬৮৩-৫৭৭৯৪৩, ০১৭১৬-০৭৬৪৪৪ ইমেইলঃ sonardesh24.corr@gmail.com, sonardesh24@yahoo.com