Thursday, November 15, 2018

ঘরে বসে লাখপতি হোন।

অনলাইন ভিত্তিক অর্থ উপার্জনের ১০০% নিশ্চয়তা দিয়ে ডি.আই.টি-তে বিভিন্ন কোর্স-এ ভর্তি চলিতেছে..!

মোবাইলঃ-01763-023348
sonardesh24.com

মাঝ আকাশে যাত্রীকে বিমান চালকের বিয়ের প্রস্তাব

সোনারদেশ২৪: ডেস্কঃ

sonardesh24.comবিমান নিয়ে উড়েছিলেন সহকারী পাইলট। জর্ডানের রাজধানী আম্মান থেকে বিমানের গন্তব্য ছিল দুবাই। কিন্তু যাত্রাপথের মাঝখানেই বিমানটির যাত্রী এবং কর্মীদের জন্য বড় চমক অপেক্ষা করছিল।

কারণ, মাঝ আকাশেই বিমানের এক যাত্রীকে বিয়ের প্রস্তাব দিয়ে বসলেন সহকারী পাইলট।

সম্প্রতি এমনই ঘটনা ঘটেছে রয়্যাল জর্ডানিয়ান এয়ারলাইন্সের একটি বিমানে। বিমানটির সহকারী পাইলট রিচার্ড আবু মানহে এই কাণ্ডটি ঘটিয়েছেন। আসলে তার বান্ধবীও ওই বিমানের যাত্রী ছিলেন। সেই খবর আগে থেকেই জানতেন ওই সহকারী পাইলট। তিনি আর তাই সুযোগ হাতছাড়া করতে চাননি। আগে থেকেই প্রস্তুতি নিয়ে বিমানে উঠেছিলেন ওই প্রেমিক-পাইলট।

যেমন ভাবা, তেমন কাজ। বিমান যখন মাঝ আকাশে তখন হঠাৎই যাত্রী আসনে বসে থাকা প্রেমিকার সামনে এসে হাঁটু মুড়ে বসে পড়েন ওই সহকারী পাইলট। বিমানে থাকা অন্যান্য যাত্রী এবং সহকর্মীদের অবাক করে দিয়ে হাতে আংটি নিয়ে প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দেন আবু। প্রেমিকের কাণ্ডে কিছুটা হকচকিয়ে গেলেও বিয়ের প্রস্তাবে সম্মতি দেন প্রেমিকা।

সঙ্গে সঙ্গে বিমানের অন্যান্য যাত্রীরাও দু’জনকে অভিনন্দন জানান। সবমিলিয়ে বিমানের মধ্যেই ছোটখাটো সেলিব্রেশন হয়ে যায়। যোগ দেন বিমানের ক্রু মেম্বাররাও। পরে জর্ডানিয়ান এয়ারলাইন্সের পক্ষ থেকে নিজেদের টুইটার অ্যাকাউন্টে ক্যাপ্টেন রিচার্ড আবু মানহে এবং তাঁর প্রেমিকার ছবি পোস্ট করে সুখী দাম্পত্য জীবনের শুভেচ্ছা জানানো হয়। বিষয়টি সংবাদমাধ্যমে আসার পরে সোশ্যাল মিডিয়াতেও গোটা বিশ্বের অনেকেই ওই সহকারী পাইলট এবং তাঁর প্রেমিকাকে শুভেচ্ছা জানিয়েছেন।

Check Also

sonardesh24.com

আমাদের নির্বাচনে যাওয়ার দরকার নেই: খালেদা জিয়া

সোনারদেশ২৪: ডেস্কঃ তফসিল ঘোষণার পরও সরকারের দমননীতির কঠোর সমালোচনা করে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ...

সম্পাদকঃ জিয়া্উল হক, নির্বাহী সম্পাদকঃ নওশাদ আহমেদঠিকানাঃ কমিউনিটি হাসপাতাল (৫ম তলা) মুজিব সড়ক, সিরাজগঞ্জ।
ফোনঃ ০১৬৮৩-৫৭৭৯৪৩, ০১৭১৬-০৭৬৪৪৪ ইমেইলঃ sonardesh24.corr@gmail.com, sonardesh24@yahoo.com