Tuesday, November 13, 2018

ঘরে বসে লাখপতি হোন।

অনলাইন ভিত্তিক অর্থ উপার্জনের ১০০% নিশ্চয়তা দিয়ে ডি.আই.টি-তে বিভিন্ন কোর্স-এ ভর্তি চলিতেছে..!

মোবাইলঃ-01763-023348
sonardesh24.com

মাদকাসক্ত বলিউড তারকারা

বিনোদন ডেস্কঃসোনারদেশ২৪ডটকম

sonardesh24.comচলচ্চিত্রের পর্দায় অভিনয়শিল্পীদের নানা চরিত্রে দেখে থাকেন দর্শক। কিন্তু পর্দার আড়ালেও তাদের একটি জীবন রয়েছে। এ জীবনে কেউ কেউ অনেক স্বচ্ছ ইমেজ নিয়ে ক্যারিয়ার সামনে নিয়ে যান। আবার কখনো নানা বিতর্কের মুখোমুখি হতে হয় এই তারকাদের।

তারকারা নানা কারণেই বিতর্কের মুখে পড়ে থাকেন। কখনো হৃদয় ঘটিত, কখনো মাদক সেবন কিংবা মাদক পাচারের দায়ে। বলিউডে জনপ্রিয় অনেক অভিনয়শিল্পী রয়েছেন, যারা বাস্তব জীবনে মাদক সেবন ও পাচারের সঙ্গে যুক্ত ছিলেন। এ নিয়ে অনেক সমালোচনাও হয়েছে বলিপাড়ায়। বলিউডের এমন তারকাদের নিয়ে সাজানো হয়েছে এই প্রতিবেদন।

সঞ্জয় দত্ত : প্রথম জীবনে সঞ্জয় দত্ত রীতিমতো নেশাগ্রস্থ ছিলেন। ভারতীয় সংবাদমাধ্যমে এ নিয়ে বহুবার খবর প্রকাশিত হয়েছে। মাদক সেবনের অভিযোগে ১৯৮২ সালে ৫ মাস কারাভোগ করেছেন তিনি। জেল থেকে মুক্তির পর বাবা সুনীল দত্ত ছেলেকে আমেরিকার একটি মাদক নিরাময় কেন্দ্রে চিকিৎসার জন্য পাঠিয়ে দেন।  তারপর সেখানেও ভয়াবহু অভিজ্ঞতার মুখোমুখি হয়েছেন সঞ্জয় ও তার চিকিৎসকরা। এখান থেকেই সঞ্জয় দত্ত নেশার জগত থেকে বেরিয়ে আসেন।

ফারদিন খান : বলিউড অভিনেতা ফারদিন খান। ২০০১ সালে মাদক কেনার অভিযোগে পুলিশের হাতে গ্রেফতার হয়েছিলেন তিনি। কিন্তু তার কেনা ড্রাগের পরিমাণ অল্প ছিল। আর প্রথমবার এই অভিযোগে অভিযুক্ত হয়েছেন বলে ফারদিনের সাধারণ ধারায় মামলা দায়ের করেছিলেন পুলিশ। তারপর অবশ্য খুব বেশি আইনি ঝামেলা পোহাতে হয়নি এই অভিনেতাকে।

রণবীর কাপুর : মাদক সেবন করতেন রণবীর কাপুরও। ভারতীয় একটি সংবাদমাধ্যমকে দেয়া  সাক্ষাৎকারে এ কথা নিজেই জানিয়েছিলেন তিনি। এ সময় তিনি বলেছিলেন, ‘ফিল্ম স্কুলের ছাত্র থাকাকালে  আমি মাদক গ্রহণ করতাম।’ পরবর্তীতে ‘রকস্টার’ সিনেমায় নিজের চরিত্রটি ফুটিয়ে তোলার জন্য সাময়িকভাবে আবারও মাদক সেবন করেছিলেন রণবীর কাপুর।

সুজান খান : বলিউড অভিনেতা হৃত্বিক রোশানের সাবেক স্ত্রী সুজান খান মাদকাসক্ত ছিলেন বলে শোনা যায়। মুম্বাইয়ের নানা গোপন পার্টিতে তিনি নিয়মিত উপস্থিত থাকতেন। এ সব পার্টিতে গোপনে মাদক সেবন করা হয়ে থাকে। এ নিয়ে ভারতীয় সংবাদমাধ্যমে নানা আলোচনা সমালোচনা হয়েছে। আর এই মাদকাসক্ত থাকার কারণই নাকি হৃত্বিক-সুজানের বিবাহ বিচ্ছেদের অন্যতম কারণ।

বিজয় রাজ :   কমেডিয়ান হিসেবে বলিউডে বেশি পরিচিত বিজয় রাজ। ‘রান’ সিনেমায় কমিক চরিত্রে তার অভিনয় দর্শকদের নজর কেড়েছিল। কিন্তু বিজয় নিয়মিত মাদক সেবন করতেন। শুধু তাই নয় ২০০৫ সালে মাদক পাচারের অভিযোগে পুলিশ তাকে গ্রেফতার করেছিল বলেও জানা যায়।

গৌরী খান : শাহরুখ খানের স্ত্রী গৌরি খান। যাকে অনেকে বলিউডের ‘ফার্স্ট লেডি’ বলে থাকেন।  কিন্তু গৌরি খানের বিরুদ্ধেও মাদক চালানের অভিযোগের খবর ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত হয়েছে। গত দুই বছর আগে বার্লিন এয়ারপোর্টে মাদকসহ গ্রেফতার হয়েছিলেন তিনি। যদিও গৌরী এ সব অভিযোগকে গুজব বলে উড়িয়ে দিয়েছেন।

Check Also

sonardesh24.com

জামিনে মুক্ত আমীর খসরু

সোনারদেশ২৪: ডেস্কঃ তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইন এবং বিশেষ ক্ষমতা আইনে দায়ের হওয়া মামলায় বিএনপির ...

সম্পাদকঃ জিয়া্উল হক, নির্বাহী সম্পাদকঃ নওশাদ আহমেদঠিকানাঃ কমিউনিটি হাসপাতাল (৫ম তলা) মুজিব সড়ক, সিরাজগঞ্জ।
ফোনঃ ০১৬৮৩-৫৭৭৯৪৩, ০১৭১৬-০৭৬৪৪৪ ইমেইলঃ sonardesh24.corr@gmail.com, sonardesh24@yahoo.com