Monday, April 22, 2019

ঘরে বসে লাখপতি হোন।

অনলাইন ভিত্তিক অর্থ উপার্জনের ১০০% নিশ্চয়তা দিয়ে ডি.আই.টি-তে বিভিন্ন কোর্স-এ ভর্তি চলিতেছে..!

মোবাইলঃ-01763-023348
sonardesh24.com

মাদারীপুরে সাংবাদিককে ট্রাক চাপা দিয়ে হত্যার হুমকি

মাদারীপুর প্রতিনিধিঃ সোনারদেশ২৪:

sonardesh24.comমাদারীপুরে সংবাদ প্রকাশ হওয়ার জের ধরে দৈনিক বাংলাদেশ প্রতিদিন ও নিউজ টুয়েন্টিফোর টেলিভিশন ও স্থানীয় দৈনিক মাদারীপুর সংবাদের বার্তা সম্পাদক সাংবাদিক বেলাল রিজভীকে ট্রাক চাপা দিয়ে হত্যার হুমকি দিয়েছে মিজানুর রহমান নামে এক তৃতীয় শ্রেণির কর্মচারী।

এই ঘটনায় শনিবার (৯ ফেব্রুয়ারি) রাতে মাদারীপুর সদর থানায় সাধারণ ডায়েরি করেছেন ওই সাংবাদিক।

ডায়েরি সূত্রে জানা গেছে, মাদারীপুরের রাজৈর উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের তৃতীয় শ্রেণির কর্মচারী মিজানুর রহমানের মাদারীপুর শহরে ৪টি বাড়ি রয়েছে। এ বিষয় নিয়ে মাদারীপুর থেকে প্রকাশিত দৈনিক ‘মাদারীপুর সংবাদ’ পত্রিকায় গত বৃহস্পতিবার ‘মাদারীপুর ৪ বাড়ির মালিক তৃতীয় শ্রেণির কর্মচারী’ এই শিরোনামে একটি অনুসন্ধানী প্রতিবেদন প্রকাশ হয়।

এতে ক্ষুব্ধ হয়ে শনিবার দুপুরে মিজানুর রহমান ট্রাক চাপা দিয়ে প্রতিবেদক বেলাল রিজভীকে হত্যার হুমকি দেয়। মিজান দৈনিক মাদারীপুর সংবাদ পত্রিকার প্রকাশক শহিদুল কবির খোকন ও দৈনিক কালবেলা পত্রিকার সাংবাদিক নাজমুল হকের সাথে এই সংবাদ সংক্রান্ত বিষয় নিয়ে উত্তাপ্ত বাক্য বিনিময় করেন। এসময় মিজান সাংবাদিক বেলাল রিজভীকে ট্রাক চাপা দিয়ে হত্যার হুমকি দেন।

এছাড়াও শুক্রবার বিকালে ০১৯৯৬৬০৮৬৬২ নম্বর থেকে প্রতিবেদক বেলাল রিজভীর মোবাইলে ফোন করেও হুমকি দেয়া হয়। বিষয়টি সাংবাদিকদের মাঝে জানা জানি হলে ক্ষোভের সৃষ্টি হয়েছে।

মাদারীপুর জেলা সাংবাদিক কল্যাণ সমিতির আইন বিষয়ক সম্পাদক রিপনচন্দ্র মল্লিক বলেন, আমি ওই তৃতীয় শ্রেণির কর্মচারীকে নিয়ে করা প্রতিবেদন পড়ে জেনেছি, চাকুরীর পাশাপাশি তিনি ট্রাক ব্যবসার সাথেও জড়িত। তাই ট্রাক চাপা দিয়ে হত্যার হুমকি দেওয়ার ঘটনাটি খুবই সেনসিটিভ হওয়ায় আমরা শনিবার রাতেই আমাদের সাংবাদিককে থানায় সাধারণ ডায়েরি করার পরামর্শ দিয়েছি। এবং হুমকির ঘটনার তীব্র নিন্দা প্রকাশ করছি।

মাদারীপুর জেলা সাংবাদিক কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক এমআর মর্তুজা বলেন, সংবাদ প্রকাশের জের ধরে হুমকি দেয়ার ঘটনা খুবই ন্যাক্কারজনক। আমরা এই কর্মচারীর শাস্তি দাবি করছি। প্রকাশিত সংবাদের ভুল বা অতিরঞ্জিত কিছু থাকলে তিনি মামলা করতে পারতেন। প্রতিবাদ দিতে পারতেন। তিনি সেটা না করে ট্রাক চাপা দিয়ে হত্যার হুমকি দিয়েছেন। এটা বাক স্বাধীনতার পরিপন্থি।

এব্যাপারে মাদারীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল হাসান বলেন, শনিবার রাতে সাংবাদিককে হুমকি দেওয়ার ঘটনায় একটি সাধারণ ডায়েরি এন্ট্রি করেছি।

Share This:

Check Also

sonardesh24.com

শাহজালাল বিমানবন্দরে অস্ত্র ও গুলিসহ আ.লীগ নেতা গ্রেফতার

সোনারদেশ২৪: ডেস্কঃ ঘোষণা ছাড়া অস্ত্র নিয়ে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে প্রবেশ করায় এস এম মুজিবুর ...

সম্পাদকঃ জিয়া্উল হক, নির্বাহী সম্পাদকঃ নওশাদ আহমেদঠিকানাঃ কমিউনিটি হাসপাতাল (৫ম তলা) মুজিব সড়ক, সিরাজগঞ্জ।
ফোনঃ ০১৬৮৩-৫৭৭৯৪৩, ০১৭১৬-০৭৬৪৪৪ ইমেইলঃ sonardesh24.corr@gmail.com, sonardesh24@yahoo.com