Monday, February 18, 2019

ঘরে বসে লাখপতি হোন।

অনলাইন ভিত্তিক অর্থ উপার্জনের ১০০% নিশ্চয়তা দিয়ে ডি.আই.টি-তে বিভিন্ন কোর্স-এ ভর্তি চলিতেছে..!

মোবাইলঃ-01763-023348
sonardesh24.com

মুজিবনগর উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান বরখাস্ত

সোনারদেশ২৪ রিপোর্টঃ

sonardesh24.comমেহেরপুরের মুজিবনগর উপজেলা চেয়ারম্যান আমিরুল ইসলাম ও ভাইস চেয়ারম্যান জার্জিস হুসাইনকে সাময়িক বরখাস্ত করেছে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়। গতকাল রাতে মন্ত্রণালয়ের নির্দেশের কথা নিশ্চিত করেন মুজিবনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হেমায়েত উদ্দীন।

এই দুজনকে বরখাস্তের মধ্য দিয়ে এ সপ্তাহে সিলেট ও রাজশাহী সিটি করপোরেশন এবং হবিগঞ্জ পৌরসভার মেয়রসহ মোট পাঁচজনকে সাময়িক বরখাস্ত করা হলো।

মুজিবনগরের উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হেমায়েত উদ্দীন জানান, ২০১৩ সালে হরতাল-অবরোধের সময় পুলিশের ওপর হামলা মামলার আসামি হিসেবে আমিরুল ইসলাম ও ভাইস চেয়ারম্যান জার্জিস হুসাইনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র গৃহীত হওয়ায় তাদের বহিষ্কারের সিদ্ধান্ত নেয় মন্ত্রণালয়।

আমিরুল ইসলাম মুজিবনগর উপজেলা বিএনপির সভাপতি ও জার্জিস হুসাইন উপজেলা জামায়াতের সাবেক সেক্রেটারি। স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগের উপসচিব জুলিয়া মঈন স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বলা হয়, মামলার অভিযোগপত্র আদালতে গৃহীত হওয়ায় জনপ্রতিনিধি হিসেবে তাদের দ্বারা ক্ষমতা প্রয়োগ জনস্বার্থের পরিপন্থী বলে সরকার মনে করে। ১৯৯৮ সালের উপজেলা পরিষদ আইন সংশোধিত ২০১১-এর ১৩(খ)(১) অনুসারে তাদের সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে।

Check Also

sonardesh24.com

সংরক্ষিত নারী আসনে চট্টগ্রামের চার এমপি

চট্টগ্রাম প্রতিনিধিঃ সোনারদেশ২৪: একাদশ জাতীয় সংসদে সংরক্ষিত নারী আসনে বৃহত্তর চট্টগ্রামের চার নারী বিনা প্রতিদ্বন্ধিতায় ...

সম্পাদকঃ জিয়া্উল হক, নির্বাহী সম্পাদকঃ নওশাদ আহমেদঠিকানাঃ কমিউনিটি হাসপাতাল (৫ম তলা) মুজিব সড়ক, সিরাজগঞ্জ।
ফোনঃ ০১৬৮৩-৫৭৭৯৪৩, ০১৭১৬-০৭৬৪৪৪ ইমেইলঃ sonardesh24.corr@gmail.com, sonardesh24@yahoo.com