Tuesday, February 19, 2019

ঘরে বসে লাখপতি হোন।

অনলাইন ভিত্তিক অর্থ উপার্জনের ১০০% নিশ্চয়তা দিয়ে ডি.আই.টি-তে বিভিন্ন কোর্স-এ ভর্তি চলিতেছে..!

মোবাইলঃ-01763-023348
sonardesh24.com

মৃত মায়ের দুধ পান করছে ক্ষুধার্ত শিশু

ভারত ডেস্কঃসোনারদেশ২৪ডটকমঃ

sonardesh24.comঘটনাটি ঘটেছে ভারতের মধ্যপ্রদেশের ডামো প্রদেশে। এক মা ট্রেনের পাশে ছিটকে পড়ে আছে, পাশে তার ১৭ মাসের শিশু কাঁদছে আর দুধ পান করার চেষ্টা করছে। কিন্তু তার মা কোনো সাড়া দিচ্ছে না। কে বুঝবে তার তৃষ্ণা। দুঃখজনক হলেও সত্য, তার মা আর বেঁচে নেই।

গতকাল বুধবার ২৪ মে সকালে এই ঘটনা ঘটেছে।

পরে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। যখন পুলিশ অফিসার ঘটনাস্থলে পৌঁছান, তখন দেখেন কতগুলো মানুষ এক নারী ও তার ১৭ মাসের শিশুকে ঘিরে দাঁড়িয়ে রয়েছে।

মনু বাল্মিকি নামের এক প্রত্যক্ষদর্শী জানান, ‘রেলওয়ের ট্রাকের পাশে ওই নারীকে পড়ে থাকতে দেখে আমরা পুলিশে খবর দেই। কিন্তু যখন আমরা বাচ্চার কাছে যাই, তখন দেখি সে কাঁদছে আর মায়ের দুধ পান করছে। এটা দেখে আমাদের সকলের চোখে জল চলে আসে।’

রেলওয়ে পুলিশের হেড কনস্টেবল নান্দ রাম বলেন, শিশুটি মায়ের কাছ থেকে কোনো উত্তর না পেয়ে কাঁদছিল। তারপর নিজ চেষ্টায় সে মায়ের দুধ পান করা শুরু করে।

তিনি আরও বলেন, এটা খুবই দুঃখজনক, যা দেখে আমরা খুব মর্মাহত হয়েছি। ওই নারী মৃত অবস্থায় পড়ে ছিল, যখন তার পাশে বসে ছিল ওই শিশুটি। তিনি বলেন, এটা পূর্বে আমি কখনো দেখিনি। এটা আমাদের সকলের জন্য খুবই আবেগপ্রবণ।

নান্দ রাম আরও বলেন, শিশুটির মাকে পোস্টমর্টেমের জন্য হাসপাতালের পাঠানো হয়েছে। এছাড়া এই মৃত্যুর ঘটনায় একটা তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তার ধারণা কোনো দুর্ঘটনায় ওই নারীর মৃত্যু হয়। কারণ তার নাক ও কান থেকে রক্ত বের হচ্ছিল।

শিশুটির মেডিকেল চেকআপের জন্য আপাতত হাসপাতালে ভর্তি করা হয়েছে। আর তাদের আত্মীয়দের খুঁজে বের করার জন্য চেষ্টা চালানো হচ্ছে। সূত্র: ডেইলি মেইল।

Check Also

sonardesh24.com

চবিতে পুলিশের অভিযানে দেশীয় অস্ত্র উদ্ধার

চট্টগ্রাম প্রতিনিধিঃ সোনারদেশ২৪: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) কলা অনুষদ ঝুপড়িতে পুলিশ বিশেষ অভিযান চালিয়ে পরিত্যক্ত অবস্থায় ...

সম্পাদকঃ জিয়া্উল হক, নির্বাহী সম্পাদকঃ নওশাদ আহমেদঠিকানাঃ কমিউনিটি হাসপাতাল (৫ম তলা) মুজিব সড়ক, সিরাজগঞ্জ।
ফোনঃ ০১৬৮৩-৫৭৭৯৪৩, ০১৭১৬-০৭৬৪৪৪ ইমেইলঃ sonardesh24.corr@gmail.com, sonardesh24@yahoo.com