Saturday, January 19, 2019

ঘরে বসে লাখপতি হোন।

অনলাইন ভিত্তিক অর্থ উপার্জনের ১০০% নিশ্চয়তা দিয়ে ডি.আই.টি-তে বিভিন্ন কোর্স-এ ভর্তি চলিতেছে..!

মোবাইলঃ-01763-023348
sonardesh24.com

মেয়র মিরুর বাড়িতে হামলায় মামলা

স্টাফ রিপোর্টারঃসিরাজগঞ্জঃসোনাদেশ২৪:

sonardesh24.comসিরাজগঞ্জ কারাগারে আটক শাহজাদপুর পৌরসভার মেয়র হালিমুল হক মিরুর বাড়িতে হামলা, ভাংচুর ও ককটেল বিস্ফোরণের ঘটনায় ভারপ্রাপ্ত মেয়র ও উপজেলা ছাত্রলীগের সভাপতি কাজলসহ ১৭ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাতনামা আরও ২শ’ জনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে হালিমুল হক মিরুর স্ত্রী লুৎফুন নেছা পিয়ারী বাদী হয়ে শাহজাদপুর উপজেলা আমলী আদালতে বিস্ফোরক দ্রব্য আইনের ৩/৪ ধারায় মামলাটি দায়ের করেন।

সিরাজগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের সাবেক পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট রফিক সরকার মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেছেন।

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম কিবরিয়া জানান, মামলা দায়েরের বিষয়টি জানতে পেরেছি। তবে এখনও এজাহারের কপি হাতে পায়নি।

মামলার অন্য আসামিরা হলেন- শাহজাদপুর পৌর আওয়ামী লীগের বহিষ্কৃত সভাপতি ভিপি মো. আব্দুর রহিম, যুবলীগ নেতা দিনার, ছাত্রলীগ কর্মী মাসুদ, সোহেল, জাহান, জীবন, রাসেল, এরশাদ, তরিকুল, শাহ আলম, আল মাহমুদ, বিপ্লব, আল আমিন, রনি, সেলিম।

মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে- শাহজাদপুর পৌরসভার মেয়র হালিমুল হক মিরুর সাথে নির্বাচনে পরাজিত হন শাহজাদপুর পৌর আওয়ামী লীগের বহিষ্কৃত সভাপতি ভিপি মো. আব্দুর রহিম। তিনি পরাজিত হয়ে মেয়র মিরুকে হত্যার চেষ্টাসহ শত্রুতা ও আক্রোশে ষড়যন্ত্রে লিপ্ত হয়। এরই জের ধরে গত ২ ফেব্রুয়ারি বিকেলে আসামিরা দেশীয় অস্ত্র, পিস্তল, ককটেল, রামদা ও কুড়ালসহ বিভিন্ন দেশীয় অস্ত্র নিয়ে হালিমুল হক মিরুকে হত্যার উদ্দেশ্যে তার বাড়ি ঘেরাও করে বাড়ির অন্যান্য লোকজনদের হত্যার হুমকি দেয় এবং বাড়ি লক্ষ্য করে ককটেল নিক্ষেপ করে। আসামিদের হাতে থাকা দেশীয় অস্ত্র দ্বারা এলোপাথারিভাবে গুলিবর্ষণ, ইটপাটকেল নিক্ষেপ ও বাড়ি ভাংচুর করে।

এসময় আওয়ামী লীগ নেতা ভিপি আব্দুর রহিমের হুকুমে ছাত্রলীগ নেতা কাজল ও মাসুদের হাতে থাকা অস্ত্র দিয়ে এলোপাথারি গুলিবর্ষণ করে। গুলিতে মেয়রের বাড়িতে থাকা সাহেব আলী, জহির আলী, কালু ও মানিক নামে ৩ ব্যক্তি আহত হয়। এসময় বাড়ির লোকজন আসামিদের বাধা দিলে তারা আরও ক্ষিপ্ত হয়ে এলোপাথারি গুলি ছুঁড়লে অনেক পথচারী ও সাংবাদিক শিমুল আহত হয়। মেয়রের বাড়িতে হামলা ও ভাংচুরের ঘটনায় ২ লাখ টাকা ক্ষতিসাধন হয়েছে বলে মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে। সাক্ষীরা চিকিৎসা কাজে ব্যস্ত থাকায় মামলা করতে বিলম্ব হয়েছে বলেও এজাহারে উল্লেখ করা হয়।

Check Also

sonardesh24.com

জীবনবিমা কোম্পানির অবৈধ ব্যয় ১৫৩ কোটি টাকা

সোনারদেশ২৪: ডেস্কঃ কষ্টে উপার্জিত পলিসিহোল্ডার ও শেয়ারহোল্ডারদের ১৫৩ কোটি ৪৮ লাখ টাকা অবৈধ ব্যবস্থাপনায় ব্যয় ...

সম্পাদকঃ জিয়া্উল হক, নির্বাহী সম্পাদকঃ নওশাদ আহমেদঠিকানাঃ কমিউনিটি হাসপাতাল (৫ম তলা) মুজিব সড়ক, সিরাজগঞ্জ।
ফোনঃ ০১৬৮৩-৫৭৭৯৪৩, ০১৭১৬-০৭৬৪৪৪ ইমেইলঃ sonardesh24.corr@gmail.com, sonardesh24@yahoo.com