Monday, December 17, 2018

ঘরে বসে লাখপতি হোন।

অনলাইন ভিত্তিক অর্থ উপার্জনের ১০০% নিশ্চয়তা দিয়ে ডি.আই.টি-তে বিভিন্ন কোর্স-এ ভর্তি চলিতেছে..!

মোবাইলঃ-01763-023348
sonardesh24.com

রবিবার থেকে রোজা

সোনারদেশ২৪ রিপোর্টঃ

sonardesh24.comদেশের কোথাও শুক্রবার (২৬ মে) পবিত্র রমজান মাসের চাঁদ দেখা যায়নি। এ কারণে আগামী ২৮ মে রবিবার থেকে পবিত্র রমজান শুরু হবে। আগামী ২২ জুন বৃহস্পতিবার দিবাগত রাতে পবিত্র লাইলাতুল কদর পালিত হবে।

ইসলামিক ফাউন্ডেশনের বায়তুল মুকাররম সভাকক্ষে শুক্রবার (২৬ মে) সন্ধ্যায় জাতীয় চাঁদ দেখা কমিটির সভা শেষে এ কথা জানানো হয়। সভায় সভাপতিত্ব করেন জাতীয় চাঁদ দেখা কমিটির সভাপতি ও ধর্মমন্ত্রী মতিউর রহমান। এদিকে বৃহস্পতিবার রমজানের চাঁদ দেখা না যাওয়ায় শনিবার থেকে সৌদি আরবে রোজা পালন করবেন সৌদি আরবের মুসলমানরা।

সভা শেষে ধর্মমন্ত্রী জানান, সকল জেলা প্রশাসন, ইসলামিক ফাউন্ডেশনের প্রধান কার্যালয়, বিভাগীয় ও জেলা কার্যালয়, আবহাওয়া অধিদফতর, মহাকাশ গবেষণা ও দূর অনুধাবন কেন্দ্র থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী শুক্রবার সন্ধ্যায় বাংলাদেশের কোথাও হিজরি ১৪৩৮ সনের রমজান মাসের চাঁদ দেখা যায়নি। শনিবার (২৭ মে) শাবান মাসের ৩০ দিন পূর্ণ হচ্ছে। রবিবার (২৮ মে) থেকে রমজান মাস গণনা শুরু হবে। আগামী ২২ জুন বৃহস্পতিবার দিবাগত রাতে (রমজানের ২৭তম রাত) পবিত্র লাইলাতুল কদর পালিত হবে। রবিবার রোজা রাখলেও শনিবার রাত থেকেই এশার নামাজের পর সারা রমজান তারাবি নামাজ আদায় করবেন ধর্মপ্রাণ মুসলমানরা।

Check Also

sonardesh24.com

‘শতাধিক নারীকে যৌন হয়রানি আধ্যাত্মিক গুরুর’

আন্তর্জাতিক ডেস্কঃ সোনারদেশ২৪: ব্রাজিলের এক ‘আধ্যাত্মিক গুরুর’ বিরুদ্ধে তিন শতাধিক নারীকে যৌন হয়রানির অভিযোগ উঠেছে। ...

সম্পাদকঃ জিয়া্উল হক, নির্বাহী সম্পাদকঃ নওশাদ আহমেদঠিকানাঃ কমিউনিটি হাসপাতাল (৫ম তলা) মুজিব সড়ক, সিরাজগঞ্জ।
ফোনঃ ০১৬৮৩-৫৭৭৯৪৩, ০১৭১৬-০৭৬৪৪৪ ইমেইলঃ sonardesh24.corr@gmail.com, sonardesh24@yahoo.com