Thursday, October 18, 2018

ঘরে বসে লাখপতি হোন।

অনলাইন ভিত্তিক অর্থ উপার্জনের ১০০% নিশ্চয়তা দিয়ে ডি.আই.টি-তে বিভিন্ন কোর্স-এ ভর্তি চলিতেছে..!

মোবাইলঃ-01763-023348
sonardesh24.com

রামগঞ্জে প্রবাসীর বাসায় ডাকাতি ও মালামাল লুট, আহত ৪

রামগঞ্জ(লক্ষ্মীপুর) থেকে ছায়েদ হোসেন :
sonardesh24.com৩ অক্টোবরঃ সোনারদেশ২৪ডটকম :রামগঞ্জ পৌরসভার কলচমা গ্রামের নাদর আলী পন্ডিত বাড়িতে প্রবাসী আবদুল কুদ্দুস ও তার ভাই গোলাম মোস্তফার বাসভবনে শনিবার (৩ অক্টোবর) সকাল ৯টার দিকে ডাকাতি কায়দায় সন্ত্রাসী হামলা ও মালামাল লুটপাটের ঘটনা ঘটেছে। এ সময় সন্ত্রাসীদের হামলায় গৃহকর্তী বৃদ্ধা আজিজুম নেশা (৯০) সহ চারজন গুরুত্বর আহত হয়েছে।

সরেজমিনে গিয়ে দেখা ও জানা গেছে, শনিবার সকাল ৯টার দিকে কলচমা গ্রামের নাদর আলি পন্ডিত বাড়িতে প্রবাসী আবদুল কুদ্দুস ও তার ভাই গোলাম মোস্তফার বাসভবনের ৯টি কক্ষে আসবাবপত্র, কাপড়-চোপড় ও অন্যান্য মালামাল ছড়িয়ে ছিটিয়ে রয়েছে।

বাড়ির লোকজন জানান, পূর্ব শত্রুতার জের ধরে একই গ্রামের মনির হোসেন, শাহাদাত, জুয়েল, আরিফ ও সজিবের নেতৃত্বে ১৫/২০ জনের একদল সন্ত্রাসী যুবক ডাকাতি কায়দায় প্রবাসী ও তার ভাইয়ের বাসভবনে প্রবেশ করে পরিবারের সবাইকে জিম্মি ও মারধোর করে রক্ষিত ৭০ হাজার টাকা, ৩ ভরি স্বর্ণালংকার ও ২টি মোবাইল ফোনসহ মূল্যবান মালামাল লুট করে এবং ১টি ল্যাপটপ, ১টি কম্পিউটার ও অন্যান্য মালামাল ভাংচুর করে বীরদর্পে পালিয়ে যায়।

সংবাদ পেয়ে থানা পুলিশ, পৌর কাউন্সিলর লিয়াকত হোসেন ও স্থানীয় সাংবাদিকরা ঘটনাস্থল পরিদর্শন করেন। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

Check Also

sonardesh24.com

মৃত্যুর ৭ মিনিটে আগেই খাশোগিকে টুকরো টুকরো করা হয়

আন্তর্জাতিক ডেস্কঃ সোনারদেশ২৪: তুরস্কের ইস্তানবুলের সৌদি কনস্যুলেটে হত্যা করা সৌদি আরব থেকে নির্বাসিত সাংবাদিক জামাল ...

সম্পাদকঃ জিয়া্উল হক, নির্বাহী সম্পাদকঃ নওশাদ আহমেদঠিকানাঃ কমিউনিটি হাসপাতাল (৫ম তলা) মুজিব সড়ক, সিরাজগঞ্জ।
ফোনঃ ০১৬৮৩-৫৭৭৯৪৩, ০১৭১৬-০৭৬৪৪৪ ইমেইলঃ sonardesh24.corr@gmail.com, sonardesh24@yahoo.com