Thursday, October 18, 2018

ঘরে বসে লাখপতি হোন।

অনলাইন ভিত্তিক অর্থ উপার্জনের ১০০% নিশ্চয়তা দিয়ে ডি.আই.টি-তে বিভিন্ন কোর্স-এ ভর্তি চলিতেছে..!

মোবাইলঃ-01763-023348
sonardesh24.com

রোমান্স করতে গিয়ে হাসপাতালে রোনালদো!

ক্রীড়া ডেস্কঃসোনাদেশ২৪:

sonardesh24.comবেশ কয়েকদিন আগেই নতুন বান্ধবিকে নিয়ে হোটেলে এসে মিডিয়ার কবলে পড়েছিলেন পর্তুগিজ উইঙ্গার ক্রিশ্চিয়ানো রোনালদো। ইদানিং খুব বেশিই ঘোরাগুরি করছেন বান্ধবীকে নিয়ে।

এবারও তার ব্যতিক্রম হয়নি। হোর্হিনা রদ্রিগেজকে নিয়ে ঘুরতে গিয়েছিলেন সিআর সেভেন। কিন্তু এই রোমান্সের ধারাবাহিকতা বেশিক্ষণ টিকেনি। কব্জির ব্যাথায় বাড়ি না ফিরে পৌঁছে যেতে হল হাসপাতালে।

শুধু তাই নয়, ব্যাথা এতটাই অসহ্য ছিল যে গাড়ি চালাতেও পারেননি। যে কারণে কোটি টাকার ল্যামবরঘিনিকে মাঝ রাস্তায় একা ফেলেই অ্যাম্বুলেন্সে চেপে যেতে হল হাসপাতালে।

ক’দিন আগেই নিজের ল্যামাবারঘিনি কিনেছিলেন তিনি। সেই ল্যম্বিারঘিনি চালিয়েই বান্ধবীকে নিয়ে স্কি ট্রিফে গিয়েছিলেন এই রিয়েল মাদ্রিদ তারকা।

গত শনিবার মালাগর বিরুদ্ধে ম্যাচে ডান কব্জিতে ব্যান্ডেজ করা ছিল। অনুশীলনেই চোট পেয়েছিলেন। সেই নিয়েই খেলেছিলেন। ২-১এ ম্যাচও জিতেছিল রিয়েল। পরের ম্যাচেও রোনাল্ডো খেলবেন বলে জানিয়ে দিয়েছেন কোচ জিনেদিন জিদান। পরের ম্যাচ সেল্টা ভিগোর বিরুদ্ধে। হাতের চোটও যে গুরুতর নয় সেটাও পরিষ্কার জানিয়ে দিয়েছেন তিনি।

Check Also

sonardesh24.com

মৃত্যুর ৭ মিনিটে আগেই খাশোগিকে টুকরো টুকরো করা হয়

আন্তর্জাতিক ডেস্কঃ সোনারদেশ২৪: তুরস্কের ইস্তানবুলের সৌদি কনস্যুলেটে হত্যা করা সৌদি আরব থেকে নির্বাসিত সাংবাদিক জামাল ...

সম্পাদকঃ জিয়া্উল হক, নির্বাহী সম্পাদকঃ নওশাদ আহমেদঠিকানাঃ কমিউনিটি হাসপাতাল (৫ম তলা) মুজিব সড়ক, সিরাজগঞ্জ।
ফোনঃ ০১৬৮৩-৫৭৭৯৪৩, ০১৭১৬-০৭৬৪৪৪ ইমেইলঃ sonardesh24.corr@gmail.com, sonardesh24@yahoo.com