Saturday, January 19, 2019

ঘরে বসে লাখপতি হোন।

অনলাইন ভিত্তিক অর্থ উপার্জনের ১০০% নিশ্চয়তা দিয়ে ডি.আই.টি-তে বিভিন্ন কোর্স-এ ভর্তি চলিতেছে..!

মোবাইলঃ-01763-023348
sonardesh24.com

শাহজাদপুরে ট্রাক চাপায় প্রাণ হারালো ঘুমন্ত বাউলশিল্পী

স্টাফ রিপোর্টারঃসিরাজগঞ্জঃসোনারদেশ২৪:

sonardesh24.comসিরাজগঞ্জের শাহজাদপুরে সড়ক ছেড়ে ঘরে ঢুকে পড়ল ট্রাক। আর এই ঘটনায় প্রাণ হারালো এক প্রবীণ বাউলশিল্পী। নাম হযরত আলী বাদশাহ(১০৫)। উপজেলা সদরের খঞ্জনদিয়ার গ্রামে বাস করতেন তিনি।

পেশায় দাতের মাজন ও মলম বিক্রেতা। অভাবের তাড়নায় বাড়িঘর খুইয়ে বাস করত বগুড়া-নগরবাড়ি মহাসড়কের বিসিক বাসস্ট্যান্ড এলাকার খাদ্য গুদামের সামনের একটি টিনের ঝুঁপড়ি ঘরে।

গতকাল রোববার রাত আড়াইটার দিকে মহাসড়ক ছেড়ে এ ঘরের মধ্যেই ঢুকে পড়ে ট্রাকটি। ফলে ঘুমিয়ে থাকা এ প্রবীণ বাউলশিল্পী ওই ট্রাক চাপায় ঘটনাস্থলেই মৃত্যুবরণ করে। মাজন বিক্রেতা হিসেবে ব্যাপক পরিচিত এ বাউলশিল্পীর এমন মর্মান্তিক মৃত্যুর খবরে এলাকার দূর-দুরান্ত থেকে তার ভক্ত অনুরাগীরা ছুটে এসে সেখানে ভীড় করে। এ সময় তার স্বজনদের কান্না ও আহাজারিতে এলাকার আকাশ বাতাস ভারি হয়ে ওঠে।

খবর পেয়ে শাহজাদপুর থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে ছুটে গিয়ে দুমড়ে মুচড়ে যাওয়া ঘরের টিন সরিয়ে নিহতর লাশ উদ্ধার করে পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করে।

নিহতর মরদেহ সোমবার বাদ জোহর নামাজে জানাজা শেষে খঞ্জনদিয়ার কবরস্থানে দাফন করা হয়েছে। ঘাতক ট্রাকটিকে (ঢাকা মেট্রো-ড-১১-১২৫৪) আটক করা হয়েছে। ঘটনার পর ট্রাকের ড্রাইভার ও হেলপার পালিয়ে গেছে। এ ঘটনায় থানায় এখনো কোন মামলা হয়নি।

জানা গেছে, স্থানীয় ভাবে আপস মীমাংসার চেষ্টা চলছে। এ ব্যাপারে শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ খাজা গোলাম কিবরিয়া বলেন, মামলা হলে পুলিশের পক্ষ থেকে সকল প্রকার আইনানুগ ব্যাবস্থা নেয়া হবে।

Check Also

sonardesh24.com

বাংলাদেশে ঢুকে অস্ত্র ফেলে পালাল বিএসএফ

লালমনিরহাট প্রতিনিধিঃ সোনারদেশ২৪: আবারও বাংলাদেশের অভ্যন্তরে ঢুকে গ্রামবাসীদের ধাওয়ায় অস্ত্র ফেলে পালাল ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী-বিএসএফ ...

সম্পাদকঃ জিয়া্উল হক, নির্বাহী সম্পাদকঃ নওশাদ আহমেদঠিকানাঃ কমিউনিটি হাসপাতাল (৫ম তলা) মুজিব সড়ক, সিরাজগঞ্জ।
ফোনঃ ০১৬৮৩-৫৭৭৯৪৩, ০১৭১৬-০৭৬৪৪৪ ইমেইলঃ sonardesh24.corr@gmail.com, sonardesh24@yahoo.com