Saturday, December 15, 2018

ঘরে বসে লাখপতি হোন।

অনলাইন ভিত্তিক অর্থ উপার্জনের ১০০% নিশ্চয়তা দিয়ে ডি.আই.টি-তে বিভিন্ন কোর্স-এ ভর্তি চলিতেছে..!

মোবাইলঃ-01763-023348
sonardesh24.com

শিক্ষামন্ত্রীর নির্দেশে জিনাত আরাসহ তিন শিক্ষক বরখাস্ত

সোনারদেশ২৪: ডেস্কঃ

sonardesh24.comভিকারুননিসা নূন স্কুলের নবম শ্রেণীর ছাত্রী অরিত্রী আত্মহত্যার ঘটনায় ৩ শিক্ষককে বরখাস্ত এবং বিভাগীয় মামলার নির্দেশ দিয়েছেন শিক্ষামন্ত্রী।

আজ বুধবার সচিবালয়ে প্রেস ব্রিফিংয়ে এ কথা বলেন তিনি।

এই নির্দেশের পর ভারপ্রাপ্ত অধ্যক্ষ নাজনীন ফেরদৌস, শ্রেণি শিক্ষক হাসনা হেনা ও প্রভাতি শাখার প্রধান শিক্ষক জিনাত আরাকে বরখাস্ত করা হয়। তাদের এমপিও বাতিল করা হয়েছে। এছাড়া পরবর্তী নির্দেশ না পাওয়া পর্যন্ত ক্লাস ও পরীক্ষা স্থগিতের ঘোষণা দেয়া হয়েছে।

এদিকে সহপাঠী অরিত্রীকে আত্মহত্যার প্ররোচনার অভিযুক্তদের বিচার দাবিতে আজও বিক্ষোভ করছে শিক্ষার্থী ও অভিভাবকরা। ক্লাস ও পরীক্ষা বর্জন করে অনেক শিক্ষার্থী বিভিন্ন প্ল্যাকার্ড ও ফেস্টুন হাতে ভিকারুননিসার সামনে অবস্থান নিয়েছেন।

ক্ষুব্ধ শিক্ষার্থীরা বলছেন, দিনব্যাপী বিভিন্ন ক্লাসের যে পরীক্ষা ও নিয়মিত ক্লাস হবার কথা রয়েছে সেগুলোতে কোনো শিক্ষার্থী যাতে অংশ নিতে না পারে সে জন্য তারা মূল ফটক অবরোধ করে রেখেছেন। গতকালের মতো আজও শিক্ষার্থীরা বলছেন, বাবার সামনে নিজে ও বাবাকে অপমান করায় নবম শ্রেণীর শিক্ষার্থী অরিত্রী আত্মহত্যা করতে বাধ্য হন। তারা দ্রুত দোষী শিক্ষকদেরকে আটক করে এই ঘটনার সুষ্ঠু বিচার দাবি করেন।

গতকাল সোমবার ভিকারুন্নিসা নূন স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেনীর শিক্ষার্থী অরিত্রিকে নকল করার অভিযোগে স্কুল থেকে বহিষ্কার করা হয়। পরে তার বাবাকে ডেকে এনে অপমান করায় আত্মহত্যা করেন শিক্ষার্থী অরিত্রী। সূত্র: সময়টিভি

Check Also

sonardesh24.com

দাপুটে জয়ে টাইগারদের সিরিজ জয়

ক্রীড়া ডেস্কঃ সোনারদেশ২৪: সিরিজ নির্ধারণী ম্যাচে টাইগারদের সামনে দাঁড়াতেই পারেনি সফরকারী উইন্ডিজ। শেষ ম্যাচে ৮ ...

সম্পাদকঃ জিয়া্উল হক, নির্বাহী সম্পাদকঃ নওশাদ আহমেদঠিকানাঃ কমিউনিটি হাসপাতাল (৫ম তলা) মুজিব সড়ক, সিরাজগঞ্জ।
ফোনঃ ০১৬৮৩-৫৭৭৯৪৩, ০১৭১৬-০৭৬৪৪৪ ইমেইলঃ sonardesh24.corr@gmail.com, sonardesh24@yahoo.com