Thursday, October 18, 2018

ঘরে বসে লাখপতি হোন।

অনলাইন ভিত্তিক অর্থ উপার্জনের ১০০% নিশ্চয়তা দিয়ে ডি.আই.টি-তে বিভিন্ন কোর্স-এ ভর্তি চলিতেছে..!

মোবাইলঃ-01763-023348
sonardesh24.com

শুল্ক গোয়েন্দা দপ্তরে যেতে হবে না রেইনট্রির এমডিকে

সোনারদেশ২৪ রিপোর্টঃ

sonardesh24.comবনানীর বহুল আলোচিত রেইনট্রি হোটেলের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) শাহ মো. আদনান হারুনকে শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরে হাজির হেতে দয়া নোটিশের কার্যকারিতা স্থগিত করেছে হাইকোর্ট।

আদনান হারুনের করা এক রিট আবেদনের প্রাথমিক শুনানি নিয়ে আজ সোমবার হাইকোর্টের একটি দ্বৈত বেঞ্চ রুলসহ এই আদেশ দেন। নোটিশ অনুযায়ী জবাবদিহির জন্য আদনান হারুনের মঙ্গলবার শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরে যাওয়ার দিন ধার্য ছিল। এর ঠিক এক দিন আগে উচ্চ আদালত থেকে এই আদেশ এল।

আদালতে আদনান হারুনের পক্ষে ছিলেন আইনজীবী আহসানুল করিম। রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল এস এম মনিরুজ্জামান।

পরে আহসানুল করিম বলেন, শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের দেওয়া নোটিশের কার্যকারিতা এক মাসের জন্য স্থগিত করেছেন হাইকোর্ট। ফলে আদনান হারুনকে কাল জবাবদিহির জন্য শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরে যেতে হবে না।

আহসানুল করিম বলেন, আদনান হারুনকে ১৫ মে নোটিশ দেয় শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তর। তাকে ২৩ মে শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরে যেতে বলা হয়েছিল। কাস্টমস ও মানি লন্ডারিং আইনে দেওয়া নোটিশে অ্যালকোহল সংরক্ষণের অভিযোগ আনা হয়েছে। আদনান হারুনের বিরুদ্ধে আনা অভিযোগ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের আওতায় পড়ে। এসব যুক্তি দেখিয়ে রিটটি করা হয়। প্রাথমিক শুনানি নিয়ে আদালত রুলসহ আদেশ দেন।

উল্লেখ্য, গত ২৮ মার্চ রেইনট্রি হোটেলে বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রী ধর্ষণের শিকার হন।

Check Also

sonardesh24.com

মৃত্যুর ৭ মিনিটে আগেই খাশোগিকে টুকরো টুকরো করা হয়

আন্তর্জাতিক ডেস্কঃ সোনারদেশ২৪: তুরস্কের ইস্তানবুলের সৌদি কনস্যুলেটে হত্যা করা সৌদি আরব থেকে নির্বাসিত সাংবাদিক জামাল ...

সম্পাদকঃ জিয়া্উল হক, নির্বাহী সম্পাদকঃ নওশাদ আহমেদঠিকানাঃ কমিউনিটি হাসপাতাল (৫ম তলা) মুজিব সড়ক, সিরাজগঞ্জ।
ফোনঃ ০১৬৮৩-৫৭৭৯৪৩, ০১৭১৬-০৭৬৪৪৪ ইমেইলঃ sonardesh24.corr@gmail.com, sonardesh24@yahoo.com