Tuesday, February 19, 2019

ঘরে বসে লাখপতি হোন।

অনলাইন ভিত্তিক অর্থ উপার্জনের ১০০% নিশ্চয়তা দিয়ে ডি.আই.টি-তে বিভিন্ন কোর্স-এ ভর্তি চলিতেছে..!

মোবাইলঃ-01763-023348
sonardesh24.com

শেষ বিদায়েও পরনে ছিল প্রিয় দল আর্জেন্টিনার জার্সি!

সোনারদেশ২৪: ডেস্কঃ

sonardesh24.comফ্রান্সের কাছে হেরে রাশিয়া বিশ্বকাপ থেকে বাদ পড়ে যাওয়ায় আর্জেন্টিনার এক ভক্ত আত্মহত্যা করেছেন।

শেষ বিদায়েও পরনে ছিল প্রিয় দল আর্জেন্টিনার জার্সি। প্রিয় দল নিয়ে মাতামাতিরও কমতি ছিল না তাঁর। খেলা শুরুর আগে বলেছিলেন, আজ তাঁর প্রিয় দল জিতবেই। কিন্তু প্রিয় দল জিততে পারেনি। বরং বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় অভিমানে গলায় মায়ের শাড়ি পেঁচিয়ে আত্মহত্যা করেন।

শনিবার গভীর রাতে ঢাকার ধামরাই উপজেলায় এই ঘটনা ঘটে। নিহত তরুণের নাম সুজন সরকার ওরফে গণেশ (২৩)। তিনি ধামরাইয়ের সাইট্রা গ্রামের নারায়ণ সরকারের ছেলে।

সুজন সরকার সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালের ট্রান্সফিউশন মেডিসিন (ব্ল্যাড ব্যাংকের) বিভাগের প্যাথলজি সহকারী ছিলেন।

ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ রিজাউল হক দীপু বলেন, বিষয়টি জানার পর আমরা সুজনের বাড়িতে পুলিশ পাঠাই। সেখানে পরিবারের সদস্য ও স্থানীয়দের সঙ্গে কথা বলে আমরা নিশ্চিত হয়েছি, তিনি আর্জেন্টিনার পরাজয়ের শোক সইতে না পেরে আত্মহত্যা করেছেন।

এদিকে এ ব্যাপারে ওসি নিজেই তাঁর ফেসবুক পেজে সুজনের ছবি দিয়ে আর্জেন্টিনার পরাজয়ে তাঁর আত্মহত্যার বিষয়ে একটি পোস্ট দেন। যেখানে ‘প্রিয় দলের জন্য স্বেচ্ছায় আত্মহনন’ শিরোনামে তিনি লিখেন, প্রিয় দল আর্জেন্টিনা বিশ্বকাপ আসর থেকে বিদায় নেওয়ায়, এই ভক্ত সিদ্ধান্ত নেন তিনিও পৃথিবীর থেকে বিদায় নেবেন। তাই তিনি বীরের বেশে মায়ের শাড়ি পেঁচিয়ে, মাত্র দেড় মাস আগে বিবাহিত নববধূকে টাটা বাইবাই জানিয়ে আত্ম্যহত্যা করেন এই বীর। সকল অভিভাবকদের সতর্ক হওয়ার জন্য পরামর্শ দেওয়া হলো। ব্রাজিলের জন্য কোনো বীর যেন আত্মহত্যা না করে।

Check Also

sonardesh24.com

চবিতে পুলিশের অভিযানে দেশীয় অস্ত্র উদ্ধার

চট্টগ্রাম প্রতিনিধিঃ সোনারদেশ২৪: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) কলা অনুষদ ঝুপড়িতে পুলিশ বিশেষ অভিযান চালিয়ে পরিত্যক্ত অবস্থায় ...

সম্পাদকঃ জিয়া্উল হক, নির্বাহী সম্পাদকঃ নওশাদ আহমেদঠিকানাঃ কমিউনিটি হাসপাতাল (৫ম তলা) মুজিব সড়ক, সিরাজগঞ্জ।
ফোনঃ ০১৬৮৩-৫৭৭৯৪৩, ০১৭১৬-০৭৬৪৪৪ ইমেইলঃ sonardesh24.corr@gmail.com, sonardesh24@yahoo.com