Monday, April 22, 2019

ঘরে বসে লাখপতি হোন।

অনলাইন ভিত্তিক অর্থ উপার্জনের ১০০% নিশ্চয়তা দিয়ে ডি.আই.টি-তে বিভিন্ন কোর্স-এ ভর্তি চলিতেছে..!

মোবাইলঃ-01763-023348
sonardesh24.com

শেষ সেকেন্ডের নাটকীয় গোলে বেলজিয়ামের জয়

ক্রীড়া ডেস্কঃ সোনারদেশ২৪:

sonardesh24.com২২ ম্যাচে অপরাজিত। শেষ ম্যাচে ইংল্যান্ডকে হারিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে কলম্বিয়াকে এড়িয়েছে। শেষ আটে জাপানকে পেয়ে তাই স্বস্তিতেই ছিলো বেলমিয়াম। অথচ এই জাপানেই হয়ে গেলো তাদের সবচেয়ে অস্বস্তির কারণ।

প্রথমার্ধ সমতায় শেষ করার পর দ্বিতীয়ার্ধের ২৬ মিনিটের মধ্যে ঘটে গেলো ৪ গোলের নাটক। পরাক্রমশলী বেলজিয়ামের জালে পরপর ২ গোল পুরে দিয়ে প্রথমবারের মতো শেষ আটে উঠার স্বপ্ন দেখে জাপান। তবে বেলজিয়াম দেখিয়ে দিলো কেন তারা ফেভারিট। ২ গোল শোধ তো করলোই, যোগ করা সময়ে এক গোল করে জায়গা করে নিলো কোয়ার্টার ফাইনালে।

অবিস্মরণীয় দ্বিতীয়ার্ধ। ৪৮ এবং ৫২ মিনিটে জাপানের এগিয়ে যাওয়া। ৬৯, ৭৪ মিনিটের গোলে বেলজিয়ামের সমতায় ফেরা। আর শেষ মিনিটে নাসের চাডলির গোলে ২-৩ ব্যবধানে জাপানের হেরে যাওয়া। রাশিয়া বিশ্বকাপ সোমবার রাতে এমনই এক রোমাঞ্চকর ম্যাচ দেখল।

পুরো ম্যাচে আত্মবিশ্বে ভাসছিলো জাপান। খেলা দেখে সেটা বুঝাই গেছে। পরিচ্ছন্ন পাস, বলের দখল এবং গোছালো আক্রমণগুলো দেখে বুঝার উপায় ছিলো না, বেলজিয়ামের বিপক্ষে খেলছে জাপান। বেলজিয়ান তারকা গোলরক্ষক কৌরটোসকে দিতে হয়েছে একের পর এক অগ্নিপরীক্ষা।

অপরদিকে রোমেলু লুকাকা, ইডেন হ্যাজার্ডরা যে প্রতিপক্ষে ডিফেন্সকে এফোড় ওফোড় করবেন সেটা তো অনুমেয়ই। হয়েছেও তাই।

প্রথমার্ধে বেলজিয়াম ৫৬ শতাংশ সময় বল নিজেদের দখলে রাখে। এই সময়ে তারা পাস খেলে ৩১১টি। জাপান খুব একটা পিছিয়ে ছিল না। এশিয়ার দেশটি ৪৪ শতাংশ সময় বল নিয়ন্ত্রণ করার পাশাপাশি ২৪৯টি পাস খেলে।

কোয়ার্টার ফাইনালে বেলজিয়ামের প্রতিপক্ষ ব্রাজিল। সেমিফাইনালে ওঠার লড়াইয়ে আগামী ৬ জুন বাংলাদেশ সময় রাত ১২টায় মুখোমুখি হবে ব্রাজিল ও বেলজিয়াম।

Share This:

Check Also

sonardesh24.com

শাহজালাল বিমানবন্দরে অস্ত্র ও গুলিসহ আ.লীগ নেতা গ্রেফতার

সোনারদেশ২৪: ডেস্কঃ ঘোষণা ছাড়া অস্ত্র নিয়ে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে প্রবেশ করায় এস এম মুজিবুর ...

সম্পাদকঃ জিয়া্উল হক, নির্বাহী সম্পাদকঃ নওশাদ আহমেদঠিকানাঃ কমিউনিটি হাসপাতাল (৫ম তলা) মুজিব সড়ক, সিরাজগঞ্জ।
ফোনঃ ০১৬৮৩-৫৭৭৯৪৩, ০১৭১৬-০৭৬৪৪৪ ইমেইলঃ sonardesh24.corr@gmail.com, sonardesh24@yahoo.com