Thursday, June 21, 2018

ঘরে বসে লাখপতি হোন।

অনলাইন ভিত্তিক অর্থ উপার্জনের ১০০% নিশ্চয়তা দিয়ে ডি.আই.টি-তে বিভিন্ন কোর্স-এ ভর্তি চলিতেছে..!

মোবাইলঃ-01763-023348
sonardesh24.com

শ্রীমঙ্গলে পুলিশের মিথ্যা মামলা ও হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন

বিল্লাল হোসেনঃমৌলভীবাজারঃসোনারদেশ২৪ডটকমঃ

sonardesh24.comমৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার কুসগাও গ্রামের মৃত মহসিন মিয়ার পুত্র মো: সানোয়ার মিয়া (২৪) (গাড়ি চালক) কে অন্যায় ভাবে  গ্রেফতার ও হয়রানির প্রতিবাদে তার মাতা রায়েলা বেগম সংবাদিক সম্মেলন এর মাধ্যমে এই অভিযোগ করে। 

১০ সেপ্টম্বর শনিবার সকাল ১১ টার দিকে শ্রীমঙ্গল প্রেসক্লাব অনুষ্টিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে রাহেলা বেগম বলেন ‘আমার ছেলে মো: সানোয়ার মিয়া, সে গাড়ি চালক, সে মিনি ট্রাক চালিয়ে জিবিকা নির্বাহ করে ট্রিপ না থাকলে রেল স্টেশনে অানারস লেবু ফেরি করে বিক্রি করে সংসার চালায়। তার একটি দুই বছরের মেয়ে সন্তান রয়েছে।

গত বুধবার ৭ই সেপ্টম্বর দুপুর ২ টার দিকে সানোয়ার শ্বশুর বাড়ি শ্রীমঙ্গল রেলস্টেশন সংলগ্ন কালিঘাট রোড এলাকা থেকে শ্রীমঙ্গল থানা পুলিশের এসআই সৈয়দ মাহবুবুর ধরে নিয়ে যায়। সানোয়ার কে আটক করার পর থানার ডিউটি অফিসার রুমে রাখা হয়।

সে দিন রাতে ১০ টার দিকে থানায় গিয়ে এসআই সৈয়দ মাহবুবুর রহমানের কাছে ছেলেকে ধরে অানার কারন জানতে চাইলে তিনি বলেন, তাকে ইয়াবা সেবনে অভিযোগে ধরে অানা হয়। আসামি সানোয়ারের মা রাহেলা বেগম দাবি করেন পুলিশের এ অভিযোগ মিথ্যে।

শ্রীমঙ্গল পৌরসভার প্যানেল মেয়র মীর এমএ সালাম কে থানায় নিয়ে যাই। থানায় শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাহবুবুর রহমান তাকে ছেড়ে দেয়ার আশ্বাস দেন।রাহেলা বেগম আরও জানান,  পরদিন বৃহস্পতিবার  সকালে থানায় গিয়ে জানতে পারি আমার ছেলে সানোয়ার মিয়ার বিরুদ্ধে মামলা হয়ে গেছে।

তিনি আরও জানান, আমার ছেলের এফআইআর এর ফটোকপি হাতে পেয়ে দেখি পুলিশ আমার ছেলের বিরুদ্ধে মিথ্যা মামলা, ডাকাতি, গাড়ি চুরি, গরু চুরি, ছিনতাই, তিনি সরকারের কাছে তার ছেলের মুক্তি দাবি করেন। ‘

Check Also

sonardesh24.com

বিশ্বকাপে জোড়া গোল!

ক্রীড়া ডেস্কঃ সোনারদেশ২৪: বিশ্বকাপের মতো কঠিন মঞ্চে একটি গোল করা পাহাড় ডিঙানোর চেয়েও বেশি কিছু। ...

সম্পাদকঃ জিয়া্উল হক, নির্বাহী সম্পাদকঃ নওশাদ আহমেদঠিকানাঃ কমিউনিটি হাসপাতাল (৫ম তলা) মুজিব সড়ক, সিরাজগঞ্জ।
ফোনঃ ০১৬৮৩-৫৭৭৯৪৩, ০১৭১৬-০৭৬৪৪৪ ইমেইলঃ sonardesh24.corr@gmail.com, sonardesh24@yahoo.com