Tuesday, November 13, 2018

ঘরে বসে লাখপতি হোন।

অনলাইন ভিত্তিক অর্থ উপার্জনের ১০০% নিশ্চয়তা দিয়ে ডি.আই.টি-তে বিভিন্ন কোর্স-এ ভর্তি চলিতেছে..!

মোবাইলঃ-01763-023348

সরকার পুলিশ বাহিনী ব্যবহার করে ক্ষমতায় টিকে আছে : খালেদা

ঢাকাঃ সোনারদেশ২৪ডটকমঃ

আওয়ামী লীগ সরকার আইন প্রয়োগকারী সংস্থা পুলিশের ওপর ভর করে ক্ষমতায় টিকে আছে বলে দাবি করেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।

তিনি বলেছেন, এই সরকার জনগণের ভোটে নির্বাচিত নয়। সেজন্য খুন-গুম-অত্যাচার- নির্যাতন চালিয়ে পুলিশ বাহিনীকে ব্যবহার করে ক্ষমতায় টিকে আছে।

সোমবার রাতে রাজধানীর গুলশানে নিজের রাজনৈতিক কার্যালয়ে জাতীয়তাবাদী কৃষক দলের সঙ্গে মতবিনিময় অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

বর্তমানে দেশে কৃষিখাতে দুরবস্থা চলছে দাবি করে খালেদা জিয়া বলেন, অন্য একটি দেশের স্বার্থরক্ষা ও সরকারের ভুল নীতির কারণে কৃষিনির্ভর বাংলাদেশের কৃষি এবং কৃষক এগোতে পারছে না। তারা (সরকার) কৃষকের ভালো-মন্দ নিয়ে চিন্তা করে না। তাদের ভুল নীতির কারণেই আমাদের কৃষিব্যবস্থা ভেঙে পড়েছে।

তিনি বলেন, ‘বাংলাদেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ বলে সরকার জাতিকে বিভ্রান্ত করছে। একদিকে খাদ্যে স্বয়ংসম্পূর্ণতা অর্জনের কথা বলছে, অন্যদিকে বাইরে থেকে বিপুল পরিমাণ খাদ্য আমদানি করছে। কৃষি এবং খাদ্য উৎপাদন নিয়ে এরা ক্রমাগত মিথ্যাচার করে যাচ্ছে। অর্ধেক খাদ্য বিদেশ থেকে আমদানি করে কি স্বয়ংসম্পূর্ণ হওয়া যায়? আমরা খাদ্যে স্বয়ংসম্পূর্ণ নই।’

সত্যিকারের কৃষকদের নিয়ে কৃষক দল গঠন করার তাগিদ দিয়ে বিএনপি নেত্রী বলেন, কৃষি উপকরণের দাম বৃদ্ধি, উৎপাদিত পণ্যের ন্যায্যমূল্য না পাওয়ার প্রতিবাদ জানাতে কৃষকদের সংগঠিত করতে হবে।

কৃষক দলের সভাপতি ও বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সভাপতিত্বে মতবিনিময় সভায় দলের স্থায়ী কমিটির সদস্য আবদুল মঈন খান ও নজরুল ইসলাম খান, কৃষক দলের সাধারণ সম্পাদক শামসুজ্জামান প্রমুখ উপস্থিত ছিলেন।

Check Also

sonardesh24.com

জামিনে মুক্ত আমীর খসরু

সোনারদেশ২৪: ডেস্কঃ তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইন এবং বিশেষ ক্ষমতা আইনে দায়ের হওয়া মামলায় বিএনপির ...

সম্পাদকঃ জিয়া্উল হক, নির্বাহী সম্পাদকঃ নওশাদ আহমেদঠিকানাঃ কমিউনিটি হাসপাতাল (৫ম তলা) মুজিব সড়ক, সিরাজগঞ্জ।
ফোনঃ ০১৬৮৩-৫৭৭৯৪৩, ০১৭১৬-০৭৬৪৪৪ ইমেইলঃ sonardesh24.corr@gmail.com, sonardesh24@yahoo.com