Thursday, October 18, 2018

ঘরে বসে লাখপতি হোন।

অনলাইন ভিত্তিক অর্থ উপার্জনের ১০০% নিশ্চয়তা দিয়ে ডি.আই.টি-তে বিভিন্ন কোর্স-এ ভর্তি চলিতেছে..!

মোবাইলঃ-01763-023348
sonardesh24.com

সলঙ্গায় ব্যবসায়ীর টাকা ছিনতাইয়ের ঘটনায় ট্রাকচালক আটক

স্টাফ রিপোর্টারঃসিরাজগঞ্জঃসোনাদেশ২৪:

sonardesh24.comসিরাজগঞ্জের সলঙ্গা উপজেলায় অভিনব কায়দায় ক্যাবল ব্যবাসায়ীর সাত লাখ ৩০ হাজার টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এ ঘটনায় জড়িত সন্দেহে আব্দুল আলিম (৩৮) নামে এক ট্রাকচালককে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনগণ।

শনিবার  সকালে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের সলঙ্গা উপজেলার নাইমুড়ী এলাকায় এ ঘটনা ঘটে। আটক আব্দুল আলিম জেলার তাড়াশ উপজেলার পুংরোখালি গ্রামের মৃত হাফিজুলের ছেলে।

সলঙ্গা থানার উপ-পরিদর্শক (এসআই) শামসুল ইসলাম জানান, সকালে পাবনার ভাঙ্গুড়া উপজেলার করতকান্দি গ্রামের শফিকুল ইসলাম ও তার স্ত্রীসহ আট-১০ জন ব্যবসায়ী মালপত্র কিনতে ট্রাকে করে ঢাকা যাচ্ছিলেন। পথে নাইমুড়ী এলাকায় এলে মোটরসাইকেলে আসা দুই ছিনতাইকারী সিগন্যাল দিলে চালক ট্রাকটি থামান।

ছিনতাইকারীরা নিজেদের প্রশাসনিক লোক পরিচয় দিয়ে ট্রাকে তল্লাশি চালায়। এসময় তারা আগ্নেয়াস্ত্রের মুখে জিম্মি করে শফিকুল ইসলামের কাছে থাকা সাত লাখ ৩০ হাজার টাকা ছিনিয়ে দ্রুত পালিয়ে যায়।

এ সময় ট্রাকের যাত্রীদের চিৎকারে স্থানীয়রা এসে ওই ট্রাকচালককে গণপিটুনি দিয়ে পুলিশে সোর্পদ করে।

সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রফিক জানান, ট্রাকসহ চালককে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

Check Also

sonardesh24.com

মৃত্যুর ৭ মিনিটে আগেই খাশোগিকে টুকরো টুকরো করা হয়

আন্তর্জাতিক ডেস্কঃ সোনারদেশ২৪: তুরস্কের ইস্তানবুলের সৌদি কনস্যুলেটে হত্যা করা সৌদি আরব থেকে নির্বাসিত সাংবাদিক জামাল ...

সম্পাদকঃ জিয়া্উল হক, নির্বাহী সম্পাদকঃ নওশাদ আহমেদঠিকানাঃ কমিউনিটি হাসপাতাল (৫ম তলা) মুজিব সড়ক, সিরাজগঞ্জ।
ফোনঃ ০১৬৮৩-৫৭৭৯৪৩, ০১৭১৬-০৭৬৪৪৪ ইমেইলঃ sonardesh24.corr@gmail.com, sonardesh24@yahoo.com