Friday, October 19, 2018

ঘরে বসে লাখপতি হোন।

অনলাইন ভিত্তিক অর্থ উপার্জনের ১০০% নিশ্চয়তা দিয়ে ডি.আই.টি-তে বিভিন্ন কোর্স-এ ভর্তি চলিতেছে..!

মোবাইলঃ-01763-023348
sonardesh24.com

সিরাজগঞ্জের বিএনপির দুই নেতা কুদ্দুস ও সাত্তার মারা গেছেন।

স্টাফ রিপোর্টারঃসিরাজগঞ্জঃসোনাদেশ২৪:

sonardesh24.comসিরাজগঞ্জ বিএনপির দুই নেতা মারা গেছেন ( ইন্নানিল্লাহে ওয়া ইন্না ইলাহি রাজিউন )। বিএনপির প্রয়াত দুই নেতা হচ্ছেন, সিরাজগঞ্জ জেলা বিএনপির কার্যনির্বাহী কমিটির সদস্য,বিশিষ্ঠ ঠিকাদার, পৌর এলাকার মালসাপাড়া গ্রামের মৃত আব্দুল জলিল সেখের জেষ্ট্যপুত্র আব্দুল কুদ্দুস ও ৫ নং ওয়ার্ড বিএনপির সভাপতি, ভাঙ্গাবাড়ী পঞ্চায়েত কমিটির সাধারণ সম্পাদক আব্দুস সাত্তার।

রবিবার রাত তিনটার দিকে গুরুতর অসুস্থ্য অবস্থায় উন্নত চিকিৎসার জন্য সিরাজগঞ্জ থেকে ঢাকা নেওয়ার পথে কালিয়াকৈর নামক স্থানে জেলা বিএনপি নেতা আব্দুল কুদ্দুস মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৪ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী,এক ছেলে, এক মেয়ে ও এক নাতি সহ অনেক আতœীয়-স্বজন,বন্ধু-বান্ধব ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। রবিবার বাদ যহর মালসাপাড়া পৌর কবরস্থান ঈদগাহ মাঠে মরহুম আব্দুল কুদ্দুসের জানাজা নামাজ অনুষ্ঠিত হয়।

জানাজা নামাজের আগে মরহুর আব্দুল কুদ্দুসের বিদেহী আত্তার মাগফেরাত কামনা করে বক্তব্য রাখেন সিরাজগঞ্জ পৌর সভার সাবেক মেয়র ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলহাজ এডভোকেট মোকাদ্দেছ আলী,সিরাজগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র (১) ও প্রেসক্লাবের সভাপতি হেলাল উদ্দিন, জেলা বিএনপির প্রচার সম্পাদক ও প্রেসক্লাবের সাবেক সভাপতি হারুন অর রশিদ খান হাসান, ১৪ নং ওয়ার্ডের কাউন্সিলর জাহাঙ্গীর আলম ভুট্টো,সাবেক কাউন্সিলর মোহাম্মদ হানিফ ও মরহুর আব্দুল কুদ্দুসের একমাত্র পুত্র মিঠুন সেখ।

মরহুমের জানাজা নামাজে সিরাজগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি ও সদর উপজেলা বিএনপির সভাপতি মোঃ মজিবর রহমান লেবু, জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক ও চেম্বার পরিচালক নুর কায়েম সবুজ, রকিবুল হাসান রতন, শহর বিএনপির সভাপতি নাজমুল হাসান তালুকদার রানা, সাধারণ সম্পাদক মুন্সি জাহিদ আলম, সিরাজগঞ্জ সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শামীম খান, চেম্বার পরিচালক রাশেদ ইফসুফ জুয়েল, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুল হাকিম,জেলা কৃষকদলের আহবায়ক সাইদুল ইসলাম খান আলো সহ বহু ধর্মপ্রাণ মুসুল্লীরা উপস্থিত ছিলেন।

জানাজা নামাজে ইমামতি করেন মালসাপাড়া কেন্দ্রীয় জামে মসজিদের ইমমা মাওলানা আব্দুল কুদ্দুস। মরহুমের জানাজা নামাজ শেষে মালসাপাড়া পৌর কবরস্থানে তার দাফনকার্য সম্পন্ন করা হয়। অন্যদিকে ৫ নং ওয়ার্ড বিএনপির সভাপতি ও ভাঙ্গাবাড়ী পঞ্চায়েত কমিটির সাধারণ সম্পাদক আব্দুস সাত্তার রবিবার সকালে চিকিৎসাধীন অবস্থায় ঢাকার ল্যাব এইড হাসপাতালে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৯ বছর। মৃত্যুকালে তিনি দুই স্ত্রী, এক ছেলে,দুই মেয়ে,নাতী-নাতনী সহ অনেক আতœীয়-স্বজন গুনগ্রাহী রেখে গেছেন। রাত ৯টার সময় রহমতগঞ্জ পৌর কবরস্থানে মরহুমের জানাজা নামাজ এবং দাফন কার্যসম্পন্ন করার কথা রয়েছে।

অন্যদিকে সিরাজগঞ্জ জেলা বিএনপির কার্যনির্বাহী কমিটির সদস্য আব্দুল কুদ্দুস ও ৫ নং ওয়ার্ড বিএনপির সভাপতি আব্দুস সাত্তারের মৃত্যুতে গভীর শোক জানিয়ে মরহুমদ্বয়ের বিদেহী আতœার মাগফেরাত কামনা এবং শোক সন্তোপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন সিরাজগঞ্জ জেলা বিএনপির সভাপতি সাবেক জাতীয় সংসদ সদস্য বেগম রুমানা মাহমুদ, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য, জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাবেক পৌর মেয়র এডভোকেট মোকাদ্দেছ আলী ও সাংগঠনিক সম্পাদক গাজি আজিজুর রহমান দুলাল, সহ-সভাপতি ও সদর উপজেলা বিএনপির সভাপতি মোঃ মজিবর রহমান লেবু, শহর বিএনপির সভাপতি নাজমুল হাসান তালুকদারা রানা, সাধারণ সম্পাদক মুন্সি জাহিদ আলম।

Check Also

sonardesh24.com

মুক্তি পেলেন মোস্তাফিজুর রহমান বাবুল

সোনারদেশ২৪: ডেস্কঃ শাহবাগ থানার নাশকতার মামলায় ৩৮ দিন কারাভোগের পর জামিনে মুক্তি পেয়েছেন বিএনপির সহ-জলবায়ূ ...

সম্পাদকঃ জিয়া্উল হক, নির্বাহী সম্পাদকঃ নওশাদ আহমেদঠিকানাঃ কমিউনিটি হাসপাতাল (৫ম তলা) মুজিব সড়ক, সিরাজগঞ্জ।
ফোনঃ ০১৬৮৩-৫৭৭৯৪৩, ০১৭১৬-০৭৬৪৪৪ ইমেইলঃ sonardesh24.corr@gmail.com, sonardesh24@yahoo.com