Wednesday, October 17, 2018

ঘরে বসে লাখপতি হোন।

অনলাইন ভিত্তিক অর্থ উপার্জনের ১০০% নিশ্চয়তা দিয়ে ডি.আই.টি-তে বিভিন্ন কোর্স-এ ভর্তি চলিতেছে..!

মোবাইলঃ-01763-023348
sonardesh24.com

সিরাজগঞ্জে পথে পথে পুলিশী বাঁধা, সদ্য কারামুক্ত বিএনপির ভাইস চেয়ারম্যান টুকুকে সম্বর্ধনা

হারুন অর রশিদ খানঃসিরাজগঞ্জঃসোনারদেশ২৪:

sonardesh24.comপথে পথে পুলিশী বাঁধা ও বৃষ্টি উপেক্ষা করে সদ্য কারামুক্ত বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী ইকবাল হাসান মাহমুদ টুকুকে বিপুলভাবে সম্বর্ধিত করেছে সিরাজগঞ্জের বিএনপি,অঙ্গ, সহযোগী  সংগঠন ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষেরা।

শুক্রবার বিকালে সিরাজগঞ্জের সরকারী ইসলামিয়া কলেজ মাঠে সদ্য কারামুক্ত বিএনপির ভাইস চেয়ারম্যান ইকবাল হাসান মাহমুদ টুকুকে গণসম্বর্ধনা দেয়ার প্রস্তুতি নিলে সকাল থেকে সম্বর্ধনার স্থল এবং আশপাশ এলাকায় পুলিশ টহল দিতে থাকে। যমুনা সেতুর পশ্চিমপাড় সংযোগ সড়কের সয়দাবাদ মোড়, মুলিবাড়ী রেলগেট, কড্ডার মোড়, বনবাড়িয়া, মিরপুর, মালসাপাড়া রেলগেট এলাকায় সহ পথে পথে বিএনপির নেতা-কর্মীরা ইকবাল হাসান মাহমুদ টুকুকে সম্ভাষণ দেয়ার প্রস্তুতি নিলে ঐ সকল স্থানে বিএনপির নেতা-কর্মীদের পুলিশ দাড়াতেই দেয়নি ।

এর মধ্যে দুপুর থেকে শুরু হয় মুষুলধারে বৃষ্টি শুরু হয়। বিকাল চারটার দিকে নিজ গাড়ীতে  ইকবাল হাসান মাহমুদ টুকু যমুনা সেতু পার হয়ে  কড্ডার মোড় হয়ে শহরে প্রবেশ করে।  তিনি মালসাপাড়া রেলগেট পৌছলে পুলিশী বাঁধা উপেক্ষা করে বিএনপির শতশত নেতা-কর্মীরা ইকবাল হাসান মাহমুদ টুকুকে স্বাগত জানিয়ে মুহুর্মুহু শ্লোগান দিতে থাকে। এ সময় পুলিশ বিএনপির নেতা-কর্মীদের উপর চড়াও হলে তিনি গাড়ী থেকে নেমে নেতা-কর্মীদের কেন বাঁধা দেয়া হচ্ছে তা জানতে চাইলে পুলিশের সাথে ইকবাল হাসান মাহমুদ টুকুর বাকবিতন্ডা হয়।

পরে তিনি  হাটা শুরু করলে নেতা-কর্মীরা তাকে অনুসরণ করে শ্লোগান দিয়ে মিছিল করতে থাকে।  এ সময় পুলিশ মিছিল কারীদের লাঠিপেঠা করতে থাকে। পুলিশের লাঠিপেঠা সহ্য করে বিএনপির নেত-কর্মীরা ইকবাল হাসান মাহমুদ টুকু নিয়ে তার হোসেনপুর আলমাহমুদ এভিনিউ রোডস্থ তার নিজ বাড়ীতে নিয়ে আসে। সেখানে  জেলা বিএনপিসহ বিভিন্ন উপজেলা, থানা, পৌর বিএনপি, অঙ্গ,সহযোগী সংগঠন ও বিভিন্ন পেশাজীবী সংগঠনের নেতা-কর্মীরা ফুলেল শুভেচ্ছা দিয়ে বিপুলভাবে তাকে সম্বধিত করেন। এ সময় বিএনপির ভাইস চেয়ারম্যান ইকবাল হাসান মাহমুদ টুকু বলেন, দেশে এখন গণতন্ত্র নাই, দেশ পুলিশী রাষ্ট্রে পরিণত হয়েছে।

সরকার জনগণের ভোটের নির্বাচিত হয় নাই, এই সরকার জনবিচ্ছিন্ন সরকার। জনবিচ্ছিন্ন সরকার পুলিশ দিয়ে বিরোধী দলের নেতা-কর্মীদের নামে মিথ্যা মামলা দিয়ে,জেল দিয়ে, হামলা নির্যাতন করে এক বিভীষিকাময় পরিস্থিতি সৃষ্টি করেছে। অবৈধ সরকার  তাদের ক্ষমতা ধরে রাখতে দুর্নীতি, অনাচার ও প্রতিদিন হত্যাকান্ড সংঘটিত করে দেশকে এক মহা দুর্যোগের মধ্যে ফেলে দিয়েছে। কিন্ত জনগণ জেগে উঠছে,এই অসহনীয় পরিস্থিতি থেকে পরিত্রানের জন্য জনগণ প্রতিরোধ গড়ে তুলবে। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে অবরুদ্ধ গণতন্ত্র মুক্ত হবে। জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি বেগম রুমানা মাহমুদের সভাপতিত্বে সংক্ষিপ্ত সম্বর্ধনা সভায় বক্তব্য রাখেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাবেক পৌর মেয়র এডভোকেট মোকাদ্দেছ আলী।

অন্যান্যের মধ্যে এ সময়  উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ-সভাপতি ও সদর উপজেলা বিএনপির সভাপতি মজিবর রহমান লেবু, জেলা বিএনপির সহ-সভাপতি মকবুল হোসেন চেšধুরী, সাংগঠনিক সম্পাদক গাজি আজিজুর রহমান দুলাল, যুগ্ন সাধারণ সম্পাদক রাশেদুল হাসান রঞ্জন, প্রচার সম্পাদক সাংবাদিক হারুন অর রশিদ খান হাসান, সহ সাংগঠনিক সম্পাদক নুর কায়েম সবুজ, রকিবুল হাসান রতন, আইন বিষয়ক সম্পাদক এড.রফিক সরকার শহর বিএনপির সভাপতি নাজমুল হাসান তালুকদার রানা, সাধারণ সম্পাদক মুন্সি জাহিদ আলম, সাংগঠনিক সম্পাদক সাব্বির হোসেন ভুইয়া সাফী, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ভিপি অমর কৃষ্ণদাস, রায়গঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক শামছুল ইসলাম,তাড়াশ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক খন্দকার সেলিম জাহাঙ্গীর, উল্লাপাড়া উপজেলা বিএনপির সদস্য সচিব আজাদ হোসেন, শাহজাদপুর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক  ইকবাল হোসেন হিরু, এনায়েতপুর থানা বিএনপির সভাপতি ও চৌহালা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান লিয়াকত আলী খান, জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সভাপতি এড.মীর রুহুল আমীন বাবু, সাধারণ সম্পাদক এড.নাজমুল হোসেন, জেলা জাসাসের আহবায়ক আসলাম পারভেজ, জেলা যুবদলের সভাপতি আবু সাইদ সুইট, সাধারণ সম্পাদক মির্জা আব্দুল জব্বার বাবু, সাংগঠনিক সম্পাদক আলামিন খান, জেলা শ্রমিক দলের সভাপতি আনোয়ার হোসেন তালুকদার, সাংগঠনিক সম্পাদক আব্দুল মজিদ, জেলা মহিলা দলের সাধারণ সম্পাদিকা এড.জামিলা হক বেবী, জেলা কৃষকদলের আহবায়ক সাইদুল ইসলাম খান আলো, জেলা জিয়া পরিষদের আহবায়ক অধ্যাপক হাশিম তালুকদার, সিনিয়র যুগ্ন আহবায়ক অধ্যাপক ওয়াহিদুজ্জামান মিন,জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ন আহবায়ক আলমগীর আলম,জেলা ছাত্রদলের আহবায়ক আনোয়র হোসেন রাজেশ, যুগ্ন আহবায়ক মোরাদুজ্জামান মুরাদ, আব্দুল আলীম, মিলন হক রঞ্জু,জেলা ওলামাদের সাধারণ সম্পাদক এনামুল হক সহ আরো অনেকে।

Check Also

sonardesh24.com

নওগাঁয় দুটি ব্রীজের ভিত্তি প্রস্তর স্থাপন

নওগাঁ প্রতিনিধিঃ সোনারদেশ২৪: নওগাঁর মহাদেবপুরে স্বাধীনতার দীর্ঘ ৪৭ বছর পর অবশেষে আত্রাই নদীর শিবগঞ্জঘাট ও ...

সম্পাদকঃ জিয়া্উল হক, নির্বাহী সম্পাদকঃ নওশাদ আহমেদঠিকানাঃ কমিউনিটি হাসপাতাল (৫ম তলা) মুজিব সড়ক, সিরাজগঞ্জ।
ফোনঃ ০১৬৮৩-৫৭৭৯৪৩, ০১৭১৬-০৭৬৪৪৪ ইমেইলঃ sonardesh24.corr@gmail.com, sonardesh24@yahoo.com