Thursday, December 13, 2018

ঘরে বসে লাখপতি হোন।

অনলাইন ভিত্তিক অর্থ উপার্জনের ১০০% নিশ্চয়তা দিয়ে ডি.আই.টি-তে বিভিন্ন কোর্স-এ ভর্তি চলিতেছে..!

মোবাইলঃ-01763-023348
sonardesh24.com

সিরাজগঞ্জে বিএনপির উদ্দ্যেগে শহীদ বুদ্ধিজীবী দিবস ও হানাদার মুক্ত দিবস পালন

স্টাফ রিপোর্টারঃসিরাজগঞ্জঃসোনাদেশ২৪:

sonardesh24.com১৪ ডিসেম্বর ২০১৬ বুধবার শহীদ বুদ্ধিজীবী দিবস ও সিরাজগঞ্জ হানাদার মুক্ত দিবসে জেলা বিএনপি যথাযথ মর্যাদায় নানা কর্মসূচী পালন করেছে।

ভোরে সুর্যোদয়ের সাথে সাথে ইবি রোডস্থ দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন ও কালো পতাকা অর্ধনমিতকরণ করা হয়। সকাল ১১ টায় কেন্দ্রীয় শহীদ মিনারে শহীদ বৃদ্ধিজীবী,একাত্তরের মুক্তিযুদ্ধে বীর শহীদ ও সিরাজগঞ্জ মুক্ত দিবসে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

এ সময় বক্তব্য রাখেন সিরাজগঞ্জ জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গাজি আজিজুর রহমান দুলাল ও প্রচার সম্পাদক সাংবাদিক হারুন অর রশিদ খান হাসান। সন্ধ্যায় দলীয় কার্যালয়ে আলোচনা সভায় সভাপতিত্ব করেন জেলা বিএনপির সহ-সভাপতি মোঃ মকবুল হোসেন চৌধুরী।

বক্তব্য রাখেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাবেক পৌর মেয়র এডভোকেট মোকাদ্দেছ আলী,সহ-সভাপতি ও সদর উপজেলা বিএনপির সভাপতি মোঃ মজিবর রহমান লেবু, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক গাজি আজিজুর রহমান দুলাল, শহর বিএনপির সভাপতি নাজমুল হাসান তালুকদার রানা, জেলা মহিলা দলের সাধারণ সম্পাদিকা এডভোকেট জামিলা হক বেবী, জেলা কৃষক দলের সিনিয়র যুগ্ন আহবায়ক সাইদুল ইসলাম খান আলো, জেলা যুবদলের সাধারণ সম্পাদক মির্জা আব্দুল জব্বার বাবু ও জেলা ছাত্রদলের আহবায়ক আনোয়ার হোসেন রাজেশ।

আলোচনা সভা পরিচালনা করেন জেলা বিএনপির প্রচার সম্পাদক হারুন অর রশিদ খান হাসান । শহীদদের স্মৃতীর প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে বক্তরা বলেন,১৪ ডিসেম্বর আমাদের জাতীয় জীবনের এক বেদনাময় দিন। বাংলাদেশকে মেধা-মননে পঙ্গু করার হীন উদ্দ্যেশেই মুক্তি যুদ্ধের চুড়ান্ত বিজয়ের ঊষালগ্নে এদিনে হানাদার বাহিনীর দোসরা দেশের প্রথিতযশা শিক্ষক,সাংবাদিক, চিকিৎসক,বিজ্ঞানীসহ বিশিষ্ট বুদ্ধিজীবীদের নৃশংসভাবে হত্যা করে ছিল।

ঘাতকরা মনে করেছিল জাতির শ্রেষ্ঠ সন্তানদের হত্যা করলেই এদেশে স্বাধীনতা ও সার্বভৌমত্ব দুর্বল হয়ে পড়বে ,সদ্য স্বাধীন দেশ কোন দিন মাথা তুলে দাড়াতে পারবে না।, কিন্ত ঘাতকদের সেই লক্ষ্য ব্যর্থ হয়েছে। বরেণ্য অমর শহীদ বুদ্ধিজীবী ও শহীদদের আতœত্যাগে বাংলাদেশ বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাড়িয়েছে।

Check Also

sonardesh24.com

ফখরুলের গাড়িতে হামলায় কমিশন বিব্রত: সিইসি

সোনারদেশ২৪: ডেস্কঃ ঠাকুরগাঁওয়ে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের গাড়ি বহরে হামলায় নির্বাচন কমিশন (ইসি) ...

সম্পাদকঃ জিয়া্উল হক, নির্বাহী সম্পাদকঃ নওশাদ আহমেদঠিকানাঃ কমিউনিটি হাসপাতাল (৫ম তলা) মুজিব সড়ক, সিরাজগঞ্জ।
ফোনঃ ০১৬৮৩-৫৭৭৯৪৩, ০১৭১৬-০৭৬৪৪৪ ইমেইলঃ sonardesh24.corr@gmail.com, sonardesh24@yahoo.com