Wednesday, October 17, 2018

ঘরে বসে লাখপতি হোন।

অনলাইন ভিত্তিক অর্থ উপার্জনের ১০০% নিশ্চয়তা দিয়ে ডি.আই.টি-তে বিভিন্ন কোর্স-এ ভর্তি চলিতেছে..!

মোবাইলঃ-01763-023348

সিরাজগঞ্জে স্বপ্নায়ন পরিবারের আয়োজনে পথ শিশুদের বর্ষবরন উৎসব পালিত

স্টাফ রিপোর্টার, সোনারদেশ২৪ডটকমঃ

sonardesh24বাংলা নববর্ষ মানেই পরিবার পরিজন বন্ধুবান্ধবদের সাথে হই হুল্লুর ঘুড়ে বেড়ানো। বাঙ্গালীর রকমারি খাবার গ্রহন। কিন্তু সমাজে কিছু মানুষ আছে যাদেরও ইচ্ছে হয় এই অনুষ্ঠানগুলোতে যোগ দেয়া,আবহমান বাংলার চিত্রায়িত পোষাক পরিধান করা। কিন্তু দারিদ্রতা যাদের নিত্য দিনের সঙ্গী এই দিবসগুলি তাদের কাছে শুধু মাত্র স্বপ্নই। যারা ভোরের সুর্যদয়ের সাথে সাথে বাড়ি থেকে বের হয়ে যায় কাজের সন্ধানে। যারা পথে পথে ঘুড়ে বেড়ায় সেই পথ শিশুদের স্বপ্ন পুরনে তাদের সাথে বাংলা নববর্ষ পালন করলো স্বপ্নায়ন পরিবার।

১লা বৈশাখ সকালে সিরাজগঞ্জ শহীদ এম মুনসুর আলী অডিটরিয়াম চত্বরে এই ব্যাতিক্রম ধর্মীবর্ষরন উৎসব পালিত হয়। সিরাজগঞ্জের একাদশ ও দ্বাদশ শ্রেণীতে অধ্যায়নরত ছাত্র ছাত্রীরা তাদের চেতনা থেকে গড়ে তুলেছে ‘স্বপ্নায়ন’ নামে একটি সামাজিক সংগঠন।

যার কাজ আত্বমানবতার সেবার পাশাপাশি স্বপ্ন পুরনে সহযোগীতা করা। একঝাক কিশোর গড়ে তুলেছে এই সংগঠনটি। ১লা বৈশাখ সকালে পথ শিশুদের হাতে তুলে দেয়া হয় বৈশাখী টি-শাট এবং খাবার।

sonardesh24স্বপ্নায়নের প্রতিষ্ঠাতা আমিনুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুদ্ধাহত মুক্তিযোদ্ধা কবি টি এম মোয়াজ্জেম হোসেন,সিরাজগঞ্জ সরকারি কলেজের বাংলা বিভাগের শিক্ষক শফিকুল ইসলাম,সিরাজগঞ্জ টেলিভিশন সাংবাদিক ফোরামের সাধারন সম্পাদক এটিএন বাংলা জেলা প্রতিনিধি ফৈরদৌস হাসান,যুগ্ন সম্পাদক ও আরটিভির স্টাফ রির্পোটার সুকান্ত সেন,জেলা কালচারাল অফিসার মাহমুদুল হাসান,সিরাজগঞ্জ সম্মিলিত সাংস্কৃতিক জোট ও নাট্য ফেডারেশনের সাংগঠনিক সম্পাদক ইন্ডিপেনডেন্ট টেলিভিশনের জেলা প্রতিনিধি দিলীপ গৌর,ছাত্রলীগ নেতা খালেদ মোশারফ শাওন,হাসান ইসতিয়াক তমাল।

এসময় আরো উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ প্রেস ক্লাবের দপ্তর সম্পাদক বিজয় টিভির জেলা প্রতিনিধি রোমান আহম্দে,প্রচার ও প্রকাশনা সম্পাদক এস এ টিভির জেলা প্রতিনিধি রহমত আলী,নাট্য নিকেতনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও সময় টিভির জেলা প্রতিনিধি রিংকু কন্ডু,মাছরাঙ্গা টেলিভিশনের জেলা প্রতিনিধি রিফাত রহমান,ডেইলি অবজারভার ও দৈনিক বনিক বার্তার জেলা প্রতিনিধি অশোক ব্যনার্জী,স্বপ্নায়নের ব্লাড ব্যাংকের উদ্যেগতা নজরুল ইসলাম।

বছরের নতুন দিনে বৈশাখী নতুন পোষাক পেয়ে আনন্দিত পথকলী শিশুরা। আলোচনার পরে সকলের মধ্যে খাবার বিতরন করা হয়। এসময় একটি উৎসব মুখর পরিবেশের সৃষ্টি হয়। স্বপ্নায়ন পরিবারের এই ব্যতিক্রম আয়োজন কে স্বাগত জানিয়েছে উপস্থি অতিথিরা। আশ্বাষ দিয়েছে সহযোগীতার। স্বপ্নায়ন পরিবারের এই আয়োজনে সংগঠনের পক্ষে কাজ করেছে আমিনুল ইসলাম,আয়েসার ইনতেসার অয়ন,ওমর ফারুক ডলফিন,সামিউল,আশিক,মুকিত,অমিত,আবির পাল,দ্বীপ ঘোষসহসকল সদস্যবৃন্দ।

Check Also

sonardesh24.com

নওগাঁয় দুটি ব্রীজের ভিত্তি প্রস্তর স্থাপন

নওগাঁ প্রতিনিধিঃ সোনারদেশ২৪: নওগাঁর মহাদেবপুরে স্বাধীনতার দীর্ঘ ৪৭ বছর পর অবশেষে আত্রাই নদীর শিবগঞ্জঘাট ও ...

সম্পাদকঃ জিয়া্উল হক, নির্বাহী সম্পাদকঃ নওশাদ আহমেদঠিকানাঃ কমিউনিটি হাসপাতাল (৫ম তলা) মুজিব সড়ক, সিরাজগঞ্জ।
ফোনঃ ০১৬৮৩-৫৭৭৯৪৩, ০১৭১৬-০৭৬৪৪৪ ইমেইলঃ sonardesh24.corr@gmail.com, sonardesh24@yahoo.com