Wednesday, March 27, 2019

ঘরে বসে লাখপতি হোন।

অনলাইন ভিত্তিক অর্থ উপার্জনের ১০০% নিশ্চয়তা দিয়ে ডি.আই.টি-তে বিভিন্ন কোর্স-এ ভর্তি চলিতেছে..!

মোবাইলঃ-01763-023348

সিরাজগঞ্জে হাতকড়াসহ পালানোর সময় আসামি গুলিবিদ্ধ

স্টাফ রিপোর্টার সিরাজগঞ্জঃ সোনারদেশ২৪:

sonardesh24.comসিরাজগঞ্জের উল্লাপাড়ায় পুলিশের হাত থেকে হাতকড়াসহ পালানোর সময় হত্যা মামলার আসামি রিপন শেখ গুলিবিদ্ধ হয়েছেন। তিনি অটোভ্যান চালক তারা তালুকদার হত্যা মামলার অন্যতম আসামি।

রোববার (১০ মার্চ) গভীর রাতে এ ঘটনা ঘটে। রিপন শেখ সদর উপজেলার বাঐতারা গ্রামের ফরিদ শেখের ছেলে।

উল্লাপাড়া থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল মতিন জানান, শনিবার (৯ মার্চ) রাতে উপজেলার মনিরপুর এলাকায় তারা তালুকদার নামে এক অটোভ্যানের চালককে ছুরিকাঘাতে হত্যার পর ভ্যানটি নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে চার ছিনতাইকারী। এ সময় স্থানীয়রা রিপনসহ দু’জনকে আটক করে গণপিটুনি দিলেও বাকি দু’জন পালিয়ে যায়।

খবর পেয়ে রোববার সকালে জনতার হাতে আটক দুই ছিনতাইকারীকে থানা হেফাজত নিয়ে আসা এবং নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।

আটক অপরজন হলেন শাহজাদপুর উপজেলার ফরহাদ হোসেনের ছেলে তানভীর হোসেন জীবন (১৬)। এ ঘটনায় নিহত তারা তালুকদারের ভাই জোসনা তালুকদার বাদী হয়ে চার জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরো কয়েকজনের নামে একটি হত্যা মামলা দায়ের করেন।

মামলার অন্যতম আসামি রিপনের দেয়া তথ্যের ভিত্তিতে সোমবার রাতে বাকি দুই আসামিকে গ্রেফতারে বিভিন্ন এলাকায় অভিযান চালায় পুলিশ। অভিযানিক দলটি পুকুরপাড় এলাকায় পৌঁছালে হাতকড়াসহ পালানোর চেষ্টা করে রিপন। পরে পুলিশ পেছন থেকে গুলি করলে তার হাঁটুতে গুলিবিদ্ধ হয়। রাতেই তাকে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

উল্লাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেওয়ান কওশিক আহমেদ আরও জানান, রিপনের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক হত্যা ও ডাকাতির মামলা রয়েছে। আটক অপর আসামি তানভীর হোসেন জীবনকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানোর প্রক্রিয়া চলছে।

Share This:

Check Also

শাহজালাল বিমানবন্দরে অস্ত্র ও গুলিসহ আ.লীগ নেতা গ্রেফতার

সোনারদেশ২৪: ডেস্কঃ ঘোষণা ছাড়া অস্ত্র নিয়ে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে প্রবেশ করায় এস এম মুজিবুর ...

সম্পাদকঃ জিয়া্উল হক, নির্বাহী সম্পাদকঃ নওশাদ আহমেদঠিকানাঃ কমিউনিটি হাসপাতাল (৫ম তলা) মুজিব সড়ক, সিরাজগঞ্জ।
ফোনঃ ০১৬৮৩-৫৭৭৯৪৩, ০১৭১৬-০৭৬৪৪৪ ইমেইলঃ sonardesh24.corr@gmail.com, sonardesh24@yahoo.com