Friday, October 19, 2018

ঘরে বসে লাখপতি হোন।

অনলাইন ভিত্তিক অর্থ উপার্জনের ১০০% নিশ্চয়তা দিয়ে ডি.আই.টি-তে বিভিন্ন কোর্স-এ ভর্তি চলিতেছে..!

মোবাইলঃ-01763-023348
খুন

সিলেটে ভাবির হাতে ৭ বছরের ননদ খুন

সিলেট প্রতিনিধি, সোনারদেশ২৪ডটকমঃ

সিলেটের ফেঞ্চুগঞ্জে ভাবির হাতে ৭ বছরের ননদ খুন হয়েছে।খুন হওয়া তাহমিনা বেগম উপজেলার পশ্চিম আশিঘর গ্রামের মতই মিয়ার মেয়ে। এ ঘটনায় তাহমিনার ভাবি রুবিনা বেগমকে (২২) আটক করেছে পুলিশ।

জানা গেছে, তাহমিনা আশিঘর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্রী। সোমবার স্কুল ছুটির পর সে বাড়ি ফিরেনি। অনেক খোঁজাখুঁজির পর সন্ধ্যায় এলাকায় মাইকিং করা হয়। মাইকিংয়ের পর তাহমিনার এক বান্ধবী জানায়, সে (তাহমিনা) স্কুল ছুটির পর পানি পানের জন্য ভাবি রুবিনা বেগমের বাড়িতে গেছে। তাহমিনার বড় ভাই রুহেল মিয়া স্ত্রী রুবিনা বেগমকে নিয়ে অন্য বাড়িতে বসবাস করেন।

রুবিনার কাছে তাহমিনার ব্যাপারে জিজ্ঞাসা করা হলে তিনি অসংলগ্ন কথাবার্তা বলতে থাকেন। তার আচরণ সন্দেহজনক হওয়ায় পুলিশে খবর দেওয়া হয়। সোমবার দিবাগত রাতে ফেঞ্চুগঞ্জ থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে রুবিনা বেগমকে জিজ্ঞাসাবাদ করে। একপর্যায়ে বাড়ির সেপটিক ট্যাঙ্কের ভেতর থেকে তাহমিনার বস্তাবন্দি লাশ উদ্ধার করে পুলিশ।

এ ব্যাপারে ফেঞ্চুগঞ্জ থানার অফিসার ইনচার্জ মীর মো. আবদুল নাসির বলেন, কি কারণে এ হত্যাকাণ্ড ঘটেছে, তা তদন্তের পর বলা যাবে। ময়নাতদন্তের জন্য লাশ ওসমানী হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

Check Also

sonardesh24.com

মুক্তি পেলেন মোস্তাফিজুর রহমান বাবুল

সোনারদেশ২৪: ডেস্কঃ শাহবাগ থানার নাশকতার মামলায় ৩৮ দিন কারাভোগের পর জামিনে মুক্তি পেয়েছেন বিএনপির সহ-জলবায়ূ ...

সম্পাদকঃ জিয়া্উল হক, নির্বাহী সম্পাদকঃ নওশাদ আহমেদঠিকানাঃ কমিউনিটি হাসপাতাল (৫ম তলা) মুজিব সড়ক, সিরাজগঞ্জ।
ফোনঃ ০১৬৮৩-৫৭৭৯৪৩, ০১৭১৬-০৭৬৪৪৪ ইমেইলঃ sonardesh24.corr@gmail.com, sonardesh24@yahoo.com