Wednesday, December 19, 2018

ঘরে বসে লাখপতি হোন।

অনলাইন ভিত্তিক অর্থ উপার্জনের ১০০% নিশ্চয়তা দিয়ে ডি.আই.টি-তে বিভিন্ন কোর্স-এ ভর্তি চলিতেছে..!

মোবাইলঃ-01763-023348
sonardesh24.com

‘সেই ট্রাকচালক কখনো ধর্মীয় রীতি পালন করেনি’

আন্তর্জাতিক ডেস্কঃসোনারদেশ২৪ডটকমঃ

sonardesh24.comফ্রান্সের দক্ষিণাঞ্চলের নিস শহরে বৃহস্পতিবার রাতে বাস্তিল দিবসের অনুষ্ঠানে ট্রাক চালিয়ে দিলে অন্তত ৮৪ জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো শতাধিক।

দেশটির সরকারি কর্তৃপক্ষ এই ঘটনাকে সন্ত্রাসী হামলা বলে ধারণা করছে। তবে এখনো পর্যন্ত কোনো গোষ্ঠী হামলার দায় স্বীকার করেনি।

হামলাকারী ট্রাক চালকের ছবি প্রকাশ করেছে দেশটির পুলিশ। এর আগে আনুষ্ঠানিকভাবে ট্রাক চালককে শনাক্ত করে। হামলাকারী ট্রাক চালক তিউনিসিয়ান বংশোদ্ভূত ফরাসি নাগরিক। তার নাম মোহাম্মদ লাহৌআইজ বৌহলেল।

শুক্রবার রাতে ডেইলি মেইলের এক প্রতিবেদনে বলা হয়েছে, ৩১ বছরের বৌহলেল মুসলমান হলেও ইসলামি কোনো বিধান ও রীতি তিনি পালন করতেন না।  

বৌহলেলের ভাই (কাজিন) ডেইলি মেইল অনলাইনকে বলেন, বৌহলেল কখনও নামাজ পড়তেন না, মসজিদে যেতেন না, স্ত্রীকে মারধর করতেন। তার ৫ বছর, ৩ বছর ও ১৮ মাস বয়সী ৩টি সন্তান রয়েছে।

sonardesh24.comতিনি আরো বলেন, ‘তিনি মদ পান ছাড়াও বিভিন্ন ধরনের মাদক গ্রহণ করতেন। শুকুরের মাংস খেতেন।’

বিবিসির খবরে বলা হয়েছে, আগে জিহাদি কোনো গ্রুপের সঙ্গে বৌহলেলের সম্পৃক্ততা বা যোগাযোগের খবর পুলিশের কাছে নেই। তার তিন সন্তান আছে। নিস রেলওয়ে স্টেশনের কাছে তার বাড়ি। একতলা ওই বাড়িতে পুলিশ তল্লাশি চালিয়েছে। এ ছাড়া তার সাবেক স্ত্রীকে পুলিশ জিজ্ঞাসাবাদ করেছে।

হামলার ঘটনার কয়েক ঘণ্টা আগে পুলিশের সঙ্গে কথা হয় বৌহলেলের। ওই সময় তিনি একটি রাস্তায় প্রায় নয় ঘণ্টা ট্রাকটি দাঁড় করিয়ে রাখেন। পুলিশ এ নিয়ে তাকে জেরা করলে তিনি জানান, আইসক্রিম ডেলিভারি দিতে ঘটনাস্থলে এসেছেন তিনি।

তথ্যসূত্র : ডেইলি মেইল, বিবিসি অনলাইন

Check Also

sonardesh24.com

বৈদেশিক কর্মসংস্থানে সরকারের আরো উদ্যোগ গ্রহণ

সোনারদেশ২৪: ডেস্কঃ সরকার স্বল্প ব্যয়ে নিরাপদ অভিবাসন ও সহজ পদ্ধতিতে বৈদেশিক কর্মসংস্থানের লক্ষ্যে নানা উদ্যোগ ...

সম্পাদকঃ জিয়া্উল হক, নির্বাহী সম্পাদকঃ নওশাদ আহমেদঠিকানাঃ কমিউনিটি হাসপাতাল (৫ম তলা) মুজিব সড়ক, সিরাজগঞ্জ।
ফোনঃ ০১৬৮৩-৫৭৭৯৪৩, ০১৭১৬-০৭৬৪৪৪ ইমেইলঃ sonardesh24.corr@gmail.com, sonardesh24@yahoo.com