Saturday, January 19, 2019

ঘরে বসে লাখপতি হোন।

অনলাইন ভিত্তিক অর্থ উপার্জনের ১০০% নিশ্চয়তা দিয়ে ডি.আই.টি-তে বিভিন্ন কোর্স-এ ভর্তি চলিতেছে..!

মোবাইলঃ-01763-023348
sonardesh24.com

স্ত্রীর মঙ্গল কামনা ব্রত পালন করেছেন অভিষেক

বিনোদন ডেস্কঃ সোনারদেশ২৪:

sonardesh24.comগতকাল গোটা দিন নাকি ঐশ্বরিয়ার জন্য না খেয়ে রয়েছেন অভিষেক বচ্চন। জলস্পর্শও নাকি করেননি। হ্যাঁ ঠিকই শুনছেন। এমনটাই নাকি ঘটেছে। ভাবছেন তো হলোটা কী অভিষেকের? তবে কি অভিষেক-ঐশ্বর্যর সুখের স্বর্গে কোনও সমস্যা তৈরি হয়েছে?

না, গতকাল শনিবার ছিল করবা চৌথ। এই দিন স্বামীর মঙ্গল কামনায় স্ত্রীরা করবা চৌথের ব্রত পালন করেন। ভাবছেন তো তাতে অভিষেক কেন উপবাস করে রয়েছেন? উপবাস তো করার কথা ঐশ্বরিয়ার।

তা ঠিক। ঐশ্বরিয়া উপবাস করছেন বৈকি। অভিষেক যদিও এসবে বিশ্বাস করেন না। তবুও স্ত্রী জন্য তিনিও দিনভর উপবাস করে রয়েছেন। তার কথায়, শুধু মহিলারাই বা কেন স্বামীর মঙ্গল কামনায় উপোস করে থাকবেন। একই দায়িত্ব পুরুষদেরও বর্তায়। তাই স্ত্রীর মঙ্গল কামনায় শনিবার সকাল থেকে খাওয়া দাওয়া বন্ধ করেছেন জুনিয়ার বচ্চনও। এমনকি তিনি জলস্পর্শও করেননি।

একথা নিজের টুইটার হ্যান্ডেলে শেয়ার করে অভিষেক লিখেছেন, ‘মহিলাদের জন্য করবা চৌথের শুভেচ্ছা রইল। দায়িত্ববান পুরুষ হিসাবে কে কে তাদের স্ত্রীর জন্য করবা চৌথের ব্রত পালন করছেন? আমি কিন্তু করবা চৌথের ব্রত রেখেছি।’

এর আগে, ২০১৫ সালে করবা চৌথের ব্রত রাখা প্রসঙ্গে অভিষেক বলেছিলেন। ‘আমি এইসব ব্রত, উপবাসের বিশ্বাস করি না। তবে আমার স্ত্রী যদি আমার মঙ্গলের জন্য কিছু করে তাহলে আমার উচিত তার পাশে থাকা।’

উল্লেখ্য, ২০১৩ সালে অভিষেক যখন শ্যুটিংয়ের জন্য দেশের বাইরে ছিলেন সেবছর চাঁদ ওঠার পর স্কাইপে ঐশ্বরিয়া অভিষেকের মুখ দেখে তবে জলস্পর্শ করেছিলেন। যেকথা টুইটারে সকলের সঙ্গে শেয়ার করেছিলেন খোদ অমিতাভ বচ্চন।

Check Also

sonardesh24.com

মেহেরপুরে ৫ কেজি গাঁজাসহ বিক্রেতা আটক

মেহেরপুর প্রতিনিধিঃ সোনারদেশ২৪: মেহেরপুরের গাংনী উপজেলায় অভিযান চালিয়ে পাঁচ কেজি গাঁজাসহ রিয়াজ উদ্দীন (২২) নামের ...

সম্পাদকঃ জিয়া্উল হক, নির্বাহী সম্পাদকঃ নওশাদ আহমেদঠিকানাঃ কমিউনিটি হাসপাতাল (৫ম তলা) মুজিব সড়ক, সিরাজগঞ্জ।
ফোনঃ ০১৬৮৩-৫৭৭৯৪৩, ০১৭১৬-০৭৬৪৪৪ ইমেইলঃ sonardesh24.corr@gmail.com, sonardesh24@yahoo.com