Tuesday, March 26, 2019

ঘরে বসে লাখপতি হোন।

অনলাইন ভিত্তিক অর্থ উপার্জনের ১০০% নিশ্চয়তা দিয়ে ডি.আই.টি-তে বিভিন্ন কোর্স-এ ভর্তি চলিতেছে..!

মোবাইলঃ-01763-023348

হাতিয়ায় অস্ত্রসহ ৫ জলদস্যু আটক

সোনারদেশ২৪ রিপোর্টঃ

sonardesh24.comনোয়াখালী জেলার হাতিয়া থেকে অস্ত্রসহ কুখ্যাত জলদস্যু আমিরসহ ৫ জনকে আটক করেছে র‌্যাব-১১ এর লক্ষ্মীপুর ক্যাম্প। এসময় তাদের কাছ ৭টি একনলা বন্দুক, ২৩ রাউন্ড কার্তুজ, ২৩টি রকেট প্লেয়ার ও একটি ব্যারেল উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (১৩ জুন) বিকেল ৪টার দিকে র‌্যাবের পক্ষ থেকে সংবাদ সম্মেলন করে এ তথ্য জানানো হয়।

এর আগে হাতিয়া উপজেলার নলেরচর আদর্শ গ্রামে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন- হাতিয়ার আমির ও ফরহাদ, ভোলার বেলায়েত ও রিয়াজ এবং কুতুবদিয়ার বাসু।

র‌্যাব-১১ নারায়ণগঞ্জের সিইও লেফটেনেন্ট কর্নেল কামরুল হাছান লক্ষ্মীপুরের শিল্পকলা একাডেমিতে র‌্যাবের অস্থায়ী ক্যাম্পে এক সংবাদ সম্মেলনের আয়োজন করে এ তথ্য জানান।

সংবাদ সম্মেলনে জানানো হয়, ইলিশের মৌসুমকে সামনে রেখে যে কয়েকটি জলদস্যু বাহিনী জেলেদের অপহরণ, খুন, চাঁদাবাজীসহ মেঘনার মোহনা ও বঙ্গোপসাগরে ত্রাসের রাজত্ব কায়েম করে আসছে এরমধ্যে ৮ মামলার আসামি কালাম বাহিনীর কালাম চৌধুরী অন্যতম।

বিগত এক মাসে বঙ্গোপসাগরে এই কালাম বাহিনী নিজ দলের দুইজন সদস্যকে খুন করে লাশ গুম, অনেক জেলেদের অপহরণসহ মাছ ধরার ট্রলার ছিনতাই ও মোবাইলের মাধ্যমে প্রায় ২০ লক্ষ টাকার চাঁদাবাজী করেছে বলে জানা যায়। কালাম বাহিনীকে ধরতে র‌্যাবের প্রায় ১০০ জন সদস্য ৩টি স্থরে লক্ষ্মীপুর, টাংকির চর ও নোয়াখালীর হাতিয়ার নলেরচর এলাকায় প্রায় ২ মাস ধরে অভিযান চালায়।

মঙ্গলবার ভোর রাতে হাতিয়ার নলের চর আদর্শ গ্রামে কালাম ও তার বাহিনীর সদস্যদের অবস্থান জানতে পেরে র‌্যাব-১১ এর লক্ষ্মীপুর ক্যাম্পের আভিযানিক দল ও স্পেশাল কোম্পানি ও সিপিসি-৩ এর যৌথ অভিযান চালায়। এসময় কালাম বাহিনীর ৫ সদস্যকে অস্ত্রসহ আটক করতে পারলেও কালামসহ কয়েকজন পালিয়ে যায়। আটককৃতদের বিরুদ্ধে ডাকাতি ও অস্ত্র আইনে নোয়াখালীর হাতিয়া থানায় দুটি পৃথক মামলার প্রস্তুতি চলছে।

তবে অভিযান অব্যাহত থাকবে বলে সংবাদ সম্মেলনে জানানো হয়। অভিযানে নেতৃত্ব দেন ব্যাটালিয়ন উপ-অধিনায়ক মেজর আশিক বিল্লাহ ও সিনিয়র এএসপি মো. জসীম উদ্দিন চৌধুরী।

Share This:

Check Also

শাহজালাল বিমানবন্দরে অস্ত্র ও গুলিসহ আ.লীগ নেতা গ্রেফতার

সোনারদেশ২৪: ডেস্কঃ ঘোষণা ছাড়া অস্ত্র নিয়ে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে প্রবেশ করায় এস এম মুজিবুর ...

সম্পাদকঃ জিয়া্উল হক, নির্বাহী সম্পাদকঃ নওশাদ আহমেদঠিকানাঃ কমিউনিটি হাসপাতাল (৫ম তলা) মুজিব সড়ক, সিরাজগঞ্জ।
ফোনঃ ০১৬৮৩-৫৭৭৯৪৩, ০১৭১৬-০৭৬৪৪৪ ইমেইলঃ sonardesh24.corr@gmail.com, sonardesh24@yahoo.com