Saturday, September 22, 2018

ঘরে বসে লাখপতি হোন।

অনলাইন ভিত্তিক অর্থ উপার্জনের ১০০% নিশ্চয়তা দিয়ে ডি.আই.টি-তে বিভিন্ন কোর্স-এ ভর্তি চলিতেছে..!

মোবাইলঃ-01763-023348
sonardesh24.com

হাতিয়ায় অস্ত্রসহ ৫ জলদস্যু আটক

সোনারদেশ২৪ রিপোর্টঃ

sonardesh24.comনোয়াখালী জেলার হাতিয়া থেকে অস্ত্রসহ কুখ্যাত জলদস্যু আমিরসহ ৫ জনকে আটক করেছে র‌্যাব-১১ এর লক্ষ্মীপুর ক্যাম্প। এসময় তাদের কাছ ৭টি একনলা বন্দুক, ২৩ রাউন্ড কার্তুজ, ২৩টি রকেট প্লেয়ার ও একটি ব্যারেল উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (১৩ জুন) বিকেল ৪টার দিকে র‌্যাবের পক্ষ থেকে সংবাদ সম্মেলন করে এ তথ্য জানানো হয়।

এর আগে হাতিয়া উপজেলার নলেরচর আদর্শ গ্রামে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন- হাতিয়ার আমির ও ফরহাদ, ভোলার বেলায়েত ও রিয়াজ এবং কুতুবদিয়ার বাসু।

র‌্যাব-১১ নারায়ণগঞ্জের সিইও লেফটেনেন্ট কর্নেল কামরুল হাছান লক্ষ্মীপুরের শিল্পকলা একাডেমিতে র‌্যাবের অস্থায়ী ক্যাম্পে এক সংবাদ সম্মেলনের আয়োজন করে এ তথ্য জানান।

সংবাদ সম্মেলনে জানানো হয়, ইলিশের মৌসুমকে সামনে রেখে যে কয়েকটি জলদস্যু বাহিনী জেলেদের অপহরণ, খুন, চাঁদাবাজীসহ মেঘনার মোহনা ও বঙ্গোপসাগরে ত্রাসের রাজত্ব কায়েম করে আসছে এরমধ্যে ৮ মামলার আসামি কালাম বাহিনীর কালাম চৌধুরী অন্যতম।

বিগত এক মাসে বঙ্গোপসাগরে এই কালাম বাহিনী নিজ দলের দুইজন সদস্যকে খুন করে লাশ গুম, অনেক জেলেদের অপহরণসহ মাছ ধরার ট্রলার ছিনতাই ও মোবাইলের মাধ্যমে প্রায় ২০ লক্ষ টাকার চাঁদাবাজী করেছে বলে জানা যায়। কালাম বাহিনীকে ধরতে র‌্যাবের প্রায় ১০০ জন সদস্য ৩টি স্থরে লক্ষ্মীপুর, টাংকির চর ও নোয়াখালীর হাতিয়ার নলেরচর এলাকায় প্রায় ২ মাস ধরে অভিযান চালায়।

মঙ্গলবার ভোর রাতে হাতিয়ার নলের চর আদর্শ গ্রামে কালাম ও তার বাহিনীর সদস্যদের অবস্থান জানতে পেরে র‌্যাব-১১ এর লক্ষ্মীপুর ক্যাম্পের আভিযানিক দল ও স্পেশাল কোম্পানি ও সিপিসি-৩ এর যৌথ অভিযান চালায়। এসময় কালাম বাহিনীর ৫ সদস্যকে অস্ত্রসহ আটক করতে পারলেও কালামসহ কয়েকজন পালিয়ে যায়। আটককৃতদের বিরুদ্ধে ডাকাতি ও অস্ত্র আইনে নোয়াখালীর হাতিয়া থানায় দুটি পৃথক মামলার প্রস্তুতি চলছে।

তবে অভিযান অব্যাহত থাকবে বলে সংবাদ সম্মেলনে জানানো হয়। অভিযানে নেতৃত্ব দেন ব্যাটালিয়ন উপ-অধিনায়ক মেজর আশিক বিল্লাহ ও সিনিয়র এএসপি মো. জসীম উদ্দিন চৌধুরী।

Check Also

sonardesh24.com

মারা গেলেন ভিয়েতনামের প্রেসিডেন্ট

আন্তর্জাতিক ডেস্কঃ সোনারদেশ২৪: দীর্ঘদিন ধরে অসুখে ভুগে মৃত্যুবরণ করেছেন ভিয়েতনামের প্রেসিডেন্ট ত্রান দাই কোয়াং। মৃত্যুর ...

সম্পাদকঃ জিয়া্উল হক, নির্বাহী সম্পাদকঃ নওশাদ আহমেদঠিকানাঃ কমিউনিটি হাসপাতাল (৫ম তলা) মুজিব সড়ক, সিরাজগঞ্জ।
ফোনঃ ০১৬৮৩-৫৭৭৯৪৩, ০১৭১৬-০৭৬৪৪৪ ইমেইলঃ sonardesh24.corr@gmail.com, sonardesh24@yahoo.com