Thursday, October 18, 2018

ঘরে বসে লাখপতি হোন।

অনলাইন ভিত্তিক অর্থ উপার্জনের ১০০% নিশ্চয়তা দিয়ে ডি.আই.টি-তে বিভিন্ন কোর্স-এ ভর্তি চলিতেছে..!

মোবাইলঃ-01763-023348
sonardesh24.com

২০ বছর পর লক্ষ্মীপুর যাচ্ছেন প্রধানমন্ত্রী

সোনারদেশ২৪ রিপোর্টঃ

sonardesh24.comআজ মঙ্গলবার লক্ষ্মীপুর যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রায় ২০ বছর পর লক্ষ্মীপুর যাচ্ছেন তিনি। তাকে বরণ করতে প্রস্তুত রয়েছে সর্বস্তরের মানুষ। বর্ণিল সাজে সাজানো হয়েছে পুরো শহর। প্রধানমন্ত্রী ২৭টি উন্নয়নমূলক কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন বলে জানিয়েছেন স্থানীয় প্রশাসন।

এছাড়াও প্রধানমন্ত্রীর কাছে জেলাবাসীর প্রাণের ১৫টি দাবি উপস্থাপন করা হবে। আজ দুপুরে লক্ষ্মীপুর-৩ সদর আসনের সংসদ সদস্য এ কে এম শাহজাহান কামাল ও লক্ষ্মীপুর পৌরসভার মেয়র আবু তাহের প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে পৃথকভাবে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন।

এসময় তারা শেখ হাসিনার কাছে লক্ষ্মীপুরে রেল লাইন স্থাপন, বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, কৃষি খামার, মেডিকেল কলেজ, চন্দ্রগঞ্জ উপজেলা বাস্তবায়ন, অর্থনৈতিক অঞ্চল ঘোষণা, কৃষি বিশ্ব বিদ্যালয়সহ ১৫টি দাবি বাস্তবায়নের জন্য উপস্থাপন করবেন বলে জানান।

দলীয় সূত্র ও জেলা প্রশাসন জানায়, প্রধানমন্ত্রী লক্ষ্মীপুরের রামগতি ও কমলনগর মেঘনা নদীর তীর সংরক্ষণ প্রকল্প (১ম পর্যায়), চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ভবন, যুব প্রশিক্ষণ কেন্দ্র, লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদ ভবন, সদর উপজেলা পরিষদ অডিটোরিয়াম, কমলনগর উপজেলা পরিষদ ভবন, কমলনগর উপজেলা অডিটোরিয়াম, লক্ষ্মীপুর পৌর আইডিয়াল কলেজ ভবন, মোহাম্মদিয়া বাজার পুলিশ তদন্ত কেন্দ্র নির্মাণ (৩য় ও ৪র্থ), কমলনগর উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও প্রাণী হাসপাতালসহ ১০টি উন্নয়ন কাজের উদ্ধোধন করবেন।

এছাড়াও ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতাল, কোস্টগার্ডের প্রশাসনিক ভবন ও নাবিক নিবাস, পুলিশ অফিসার্স মেস লক্ষ্মীপুর সদর পুলিশ ফাঁড়ি, আঞ্চলিক পাসপোর্ট অফিস ভবন, ৫০০ মে. টন ধারণ ক্ষমতাসম্পন্ন নতুন খাদ্য গুদাম নির্মাণ, রামগঞ্জ উপজেলায় ১৩২/৩৩ কেবি গ্রিড উপ-কেন্দ্র নির্মাণ, পিয়ারাপুর সেতু, চেউয়াখালী সেতু, মজু চৌধুরীর হাটে নৌ-বন্দর, লক্ষ্মীপুর পৌর আধুনিক বিপনী বিতান, রামগঞ্জে আনসার ও ভিডিপি ব্যাটালিয়ন সদর দপ্তর কমপ্লেক্স, লক্ষ্মীপুর পৌর আজিম শাহ (রা.) হকার্স মার্কেট, লক্ষ্মীপুর সরকারি কলেজ একাডেমিক ভবন কাম পরীক্ষা কেন্দ্র, লক্ষ্মীপুর পুলিশ লাইন্স মহিলা ব্যারাক নির্মাণ, লক্ষ্মীপুর শহর সংযোগ সড়কে পিসি গার্ডার সেতু নির্মাণ, রায়পুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনসহ ১৭টি উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তুর স্থাপন করবেন। সূত্র: বাসস

Check Also

sonardesh24.com

মৃত্যুর ৭ মিনিটে আগেই খাশোগিকে টুকরো টুকরো করা হয়

আন্তর্জাতিক ডেস্কঃ সোনারদেশ২৪: তুরস্কের ইস্তানবুলের সৌদি কনস্যুলেটে হত্যা করা সৌদি আরব থেকে নির্বাসিত সাংবাদিক জামাল ...

সম্পাদকঃ জিয়া্উল হক, নির্বাহী সম্পাদকঃ নওশাদ আহমেদঠিকানাঃ কমিউনিটি হাসপাতাল (৫ম তলা) মুজিব সড়ক, সিরাজগঞ্জ।
ফোনঃ ০১৬৮৩-৫৭৭৯৪৩, ০১৭১৬-০৭৬৪৪৪ ইমেইলঃ sonardesh24.corr@gmail.com, sonardesh24@yahoo.com