Wednesday, October 17, 2018

ঘরে বসে লাখপতি হোন।

অনলাইন ভিত্তিক অর্থ উপার্জনের ১০০% নিশ্চয়তা দিয়ে ডি.আই.টি-তে বিভিন্ন কোর্স-এ ভর্তি চলিতেছে..!

মোবাইলঃ-01763-023348
sonardesh24.com

৫ জানুয়ারি মার্কা নির্বাচন আর হতে দেয়া হবে না

সোনারদেশ২৪ রিপোর্টঃ

sonardesh24.comআগামী দিনে ৫ জানুয়ারি মার্কা কোনো নির্বাচন আর বাংলার মাটিতে হতে দেয়া হবে না বলে হুঁশিয়ারি দিয়েছেন বিএনপির ভাইস-চেয়ারম্যান খন্দকার মাহবুব হোসেন।

তিনি বলেন, “নির্বাচন নামে তামাশা এদেশের মানুষ পছন্দ করে না। ভবিষ্যতে ৫ জানুয়ারি মার্কা নির্বাচন বাংলার মাটিতে হতে দেয়া হবে না। এদেশের জনগণ রুখে দিবে।”

শনিবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের হলরুমে বাংলাদেশ ইয়থ ফোরাম আয়োজিত ‘নির্বাচন কমিশন গঠন প্রক্রিয়া এবং গ্রহনযোগ্য নির্বাচন’ শীর্ষক এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

নির্বাচন কমিশন গঠনে সার্স কমিটি প্রসঙ্গে বিএনপির এই নেতা বলেন, “সার্স কমিটি হোক,  আর যে কমিটিই হোক, বিএনপি নেত্রী খালেদার সাথে আলোচনা না করলে কোনো কমিটিই গ্রহণযোগ্য হবে না।”

তিনি সার্স কমিটি গঠনে রাষ্ট্রপতির হস্তক্ষেপ কামনা করে বলেন, “আপনি সজ্জন হিসেবে পরিচিত আছেন। এমন ব্যক্তিদের নির্বাচন কমিশনে রেখে যান, যারা স্বাধীনভাবে মাথা উচু করে নির্বাচন পরিচালনা করতে পারে। এমন নজির স্থাপন করতে পারলে আপনি (রাষ্ট্রপতি) বাংলাদেশের জনগণের কাছে চিরস্মরণীয় হয়ে থাকবেন।”

ক্ষমতাসীনদের উন্নয়ন সম্পর্কে তিনি বলেন, “তারা এমন উন্নয়ন করছেন, যে উন্নয়নে সাধারণ জনগণকে স্পর্শ করছে না।”

আয়োজক সংগঠনের উপদেষ্টা খালেদ সাইফুল্লাহর সভাপতিত্বে আলোচনাসভায় আরও বক্তব্য রাখেন সাবেক সাংসদ আহসান হাবিব লিঙ্কন, বিএনপির নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মোহাম্মাদ রহমতউল্লাহ, জাতীয়তাবাদী দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলনের সভাপতি কে এম রকিবুল ইসলাম রিপন, এনডিপির প্রেসিয়াম সদস্য মঞ্জুর হোসেন ঈশা প্রমুখ।

Check Also

sonardesh24.com

নওগাঁয় দুটি ব্রীজের ভিত্তি প্রস্তর স্থাপন

নওগাঁ প্রতিনিধিঃ সোনারদেশ২৪: নওগাঁর মহাদেবপুরে স্বাধীনতার দীর্ঘ ৪৭ বছর পর অবশেষে আত্রাই নদীর শিবগঞ্জঘাট ও ...

সম্পাদকঃ জিয়া্উল হক, নির্বাহী সম্পাদকঃ নওশাদ আহমেদঠিকানাঃ কমিউনিটি হাসপাতাল (৫ম তলা) মুজিব সড়ক, সিরাজগঞ্জ।
ফোনঃ ০১৬৮৩-৫৭৭৯৪৩, ০১৭১৬-০৭৬৪৪৪ ইমেইলঃ sonardesh24.corr@gmail.com, sonardesh24@yahoo.com